Cricket

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারতীয় দলের অন্যতম ভরসা অভিজ্ঞ ব্যাটার পূজারা

ভারতীয় দলের অন্যান্য ব্যাটারদের আগে থেকে ইংল্যান্ডে পৌঁছে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের প্রস্তুতি শুরু করে দেন অভিজ্ঞ ব্যাটার চেতেশ্বর পূজারা। তিনি দলের অন্যতম ভরসা।

Image credits: Facebook

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে ভারতীয় দল তাকিয়ে অধিনায়কের দিকে

ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা এবারের আইপিএল-এ খুব একটা ভালো পারফরম্যান্স দেখাতে পারেননি। তবে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে ভালো পারফরম্যান্স দেখাতে মরিয়া ভারতের অধিনায়ক।

Image credits: Facebook

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে জিততে বিরাট কোহলির ব্যাটের দিকে তাকিয়ে ভারতীয় দল

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে জয় পেতে বিরাট কোহলির দিকে তাকিয়ে ভারতীয় দল। বিরাট ভালো পারফরম্যান্স দেখাতে পারলে বড় স্কোর করতে পারবে ভারত।

Image credits: Facebook

ওভালে বিরাটের রেকর্ড খুব একটা ভালো নয়, তবে এবার তিনি রান পেতে মরিয়া

লন্ডনের দ্য ওভালে এখনও পর্যন্ত শতরান পাননি বিরাট কোহলি। এই মাঠে তাঁর রেকর্ড খুব একটা ভালো নয়। তবে এবার বড় রান পেতে মরিয়া এই তারকা ব্যাটার।

Image credits: Facebook

এখন ভারতীয় ক্রিকেটের সবচেয়ে আকর্ষণীয় ব্যাটার গুজরাট টাইটানসের শুবমান

আন্তর্জাতিক ক্রিকেটের ৩ ফর্ম্যাটেই ভালো পারফরম্যান্স দেখাচ্ছেন তরুণ ব্যাটার শুবমান গিল। এবারের আইপিএল-এ সবচেয়ে বেশি রান করেছেন এই তরুণ ব্যাটার। তিনি জাতীয় দলের অন্যতম ভরসা।

Image credits: Facebook

এবারের আইপিএল-এ সবচেয়ে বেশি উইকেট পেয়েছেন গুজরাট টাইটানসের পেসার সামি

ভারতীয় দলের অভিজ্ঞ পেসার মহম্মদ সামি এবারের আইপিএল-এ গুজরাট টাইটানসের হয়ে অসাধারণ পারফরম্যান্স দেখিয়েছেন। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালেও ভালো পারফরম্যান্স দেখাতে তৈরি এই পেসার।

Image credits: Facebook

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারতীয় দলের বোলিংয়ের অন্যতম ভরসা মহম্মদ সিরাজ

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে ভারতের পেস বোলিংয়ের দুই ভরসা মহম্মদ সামি ও মহম্মদ সিরাজ। সামির পাশাপাশি ভালো পারফরম্যান্স দেখাতে তৈরি হচ্ছেন সিরাজ।

Image credits: Facebook

দেশের মাটিতে অস্ট্রেলিয়াকে হারানোর পর এবার বিদেশেও জয়ের লক্ষ্যে ভারত

আইপিএল-এর আগে দেশের মাটিতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজে জয় পেয়েছে ভারতীয় দল। এবার বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালেও জয় পেতে মরিয়া ভারত।

Image credits: Facebook