Cricket

আইপিএল-এ খেলার সুযোগ দেওয়ার জন্য মহেন্দ্র সিং ধোনির কাছে কৃতজ্ঞ তুষার

এবারের আইপিএল-এ চেন্নাই সুপার কিংসের হয়ে খেলার সুযোগ দেওয়ার জন্য অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তরুণ পেসার তুষার দেশপাণ্ডে।

Image credits: Instagram

জানতাম অধিনায়ক কখনও ভুল পথে নিয়ে যাবেন না, বলেছেন তুষার দেশপাণ্ডে

তুষার দেশপাণ্ডে বলেছেন, 'আমি জানতাম, চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং কখনও ভুল পথে নিয়ে যাবেন না। তিনি যা বলেছেন, অনুগত সৈনিকের মতো সেটা করে গিয়েছি।'

Image credits: Instagram

২০২০ থেকে আইপিল-এর সঙ্গে যুক্ত থাকলেও, এবারই সবচেয়ে ভালো খেলেছেন তুষার

২০২০ সালের আইপিএল-এর নিলামে তুষার দেশপাণ্ডেকে দলে নেয় দিল্লি ক্যাপিটালস। ২০২০ সালে এই পেসারকে দলে নেয় চেন্নাই সুপার কিংস। এবারই প্রথম নজর কাড়লেন এই পেসার।

Image credits: Instagram

এবারের আইপিএল-এ ১৬ ম্যাচ খেলে ২১ উইকেট নিয়েছেন পেসার তুষার দেশপাণ্ডে

এবারের আইপিএল-এ চেন্নাই সুপার কিংসের হয়ে ১৬ ম্যাচ খেলে ২১ উইকেট নিয়েছেন তুষার দেশপাণ্ডে। দলকে পঞ্চমবার আইপিএল চ্যাম্পিয়ন হতে সাহায্য করেছেন এই পেসার।

Image credits: Instagram

মহেন্দ্র সিং ধোনি খারাপ সময়ে সবার পাশে থাকেন, বললেন তুষার দেশপাণ্ডে

চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে কুর্ণিশ জানিয়ে তুষার দেশপাণ্ডে বলেছেন, 'উনি খারাপ সময়ে পাশে থাকেন, পথ দেখান। উনি কখনও নিজের কথা ভাবেন না। সহজ-সরলভাবে থাকেন।'

Image credits: Instagram

মহেন্দ্র সিং ধোনি সবসময় পরিকল্পনা করতে সাহায্য করেন, জানিয়েছেন তুষার

তুষার দেশপাণ্ডে জানিয়েছেন, তিনি যে পরিকল্পনা করেন, সেই পরিকল্পনা আরও কার্যকর করতে সাহায্য করেছেন মহেন্দ্র সিং ধোনি। তিনি শুধু ধোনির কথা শুনে কাজ করে গিয়েছেন।

Image credits: Instagram

ম্যাচের পরিস্থিতি অনুযায়ী বোলারদের স্বাধীনতা দেন ধোনি, জানিয়েছেন তুষার

তুষার দেশপাণ্ডে জানিয়েছেন, দলের সবাইকে নির্দিষ্ট পরিকল্পনা অনুযায়ী খেলতে বলেন ধোনি। তবে ম্যাচের পরিস্থিতি অনুযায়ী খেলোয়াড়দের স্বাধীনভাবে খেলার সুযোগ দেন তিনি।

Image credits: Instagram

ম্যাচের মাঝপথে বিভিন্ন প্রয়োজনীয় পরামর্শ দেন ধোনি, জানিয়েছেন তুষার

তুষার দেশপাণ্ডে জানিয়েছেন, স্বাধীনতা দিলেও, ম্যাচের মাঝপথে যখনই প্রয়োজন মনে করেন তখনই পরামর্শ দেন মহেন্দ্র সিং ধোনি। তিনি শান্ত থাকতে বলেন।

Image credits: Instagram

সবসময় তরুণ ক্রিকেটারদের পাশে থাকেন ধোনি, জানিয়েছেন তুষার দেশপাণ্ডে

তুষার দেশপাণ্ডে জানিয়েছেন, 'একটি ম্যাচে আমি ভালো বোলিং করতে পারিনি। মহেন্দ্র সিং ধোনি বলেন, দলে জায়গা নিয়ে চিন্তা করতে হবে না। তরুণ ক্রিকেটাররা এই আশ্বাসটুকুই চায়।'

Image credits: Instagram

আগামী মরসুমের আইপিএল-এও ধোনির সঙ্গে খেলার সুযোগ পাবেন, উচ্ছ্বসিত তুষার

এবার চেন্নাই সুপার কিংস পঞ্চমবার আইপিএল চ্যাম্পিয়ন হওয়ার পর অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি জানিয়েছেন, তিনি আগামী মরসুমের আইপিএল-এও খেলার চেষ্টা করবেন। এ কথা শুনে খুশি তুষার দেশপাণ্ডে।

Image credits: Instagram