Cricket

এবারের ওডিআই বিশ্বকাপে ভারতীয় দলের প্রধান ভরসা তারকা ব্যাটার বিরাট

ক্রিকেটের ৩ ফর্ম্যাটেই বিশ্বের অন্যতম সেরা ব্যাটার বিরাট কোহলি এবারের ওডিআই বিশ্বকাপে ভারতীয় দলের ব্যাটিং লাইনআপের বড় ভরসা। তাঁর উপর ভারতের সাফল্য নির্ভর করছে।

Image credits: our own

ভারতের মাটিতে বিশ্বকাপে নজর কাড়তে মরিয়া পাকিস্তানের অধিনায়ক বাবর আজম

এবারের এশিয়া কাপে খুব একটা ভালো পারফরম্যান্স দেখাতে পারেননি পাকিস্তানের অধিনায়ক বাবর আজম। এবার ওডিআই বিশ্বকাপে বড় স্কোর করতে চান এই তারকা ব্যাটার।

Image credits: Getty

এবারের ওডিআই বিশ্বকাপে আফগানিস্তানের অন্যতম ভরসা অলরাউন্ডার রশিদ খান

ভারতের মাটিতে আইপিএল-এ খেলার অভিজ্ঞতা আছে আফগানিস্তানের তারকা অলরাউন্ডার রশিদ খানের। সেই অভিজ্ঞতা কাজে লাগিয়ে বিশ্বকাপে ভালো পারফরম্যান্স দেখাতে চান রশিদ।

Image credits: Getty

বিশ্বকাপে পিচ থেকে সাহায্য পেলে ভয়ঙ্কর হয়ে উঠতে পারেন অ্যাডাম জাম্পা

এবারের ওডিআই বিশ্বকাপে অস্ট্রেলিয়ার লেগ-স্পিনার অ্যাডাম জাম্পাও নজর কেড়ে নিতে পারেন। ভালো ফর্মে আছেন এই বোলার। ভারতের মাটিতে সাফল্য পাওয়াই তাঁর লক্ষ্য।

Image credits: Getty

বিশ্বকাপে দক্ষিণ আফ্রিকার ব্যাটিং লাইনআপের বড় ভরসা হেইনরিখ ক্লাসেন

এবারের ওডিআই বিশ্বকাপে দক্ষিণ আফ্রিকার হয়ে সাফল্য পেতে মরিয়া হেইনরিখ ক্লাসেন। ভারতের মাটিতে খেলার অভিজ্ঞতা আছে এই ব্যাটারের। বিশ্বকাপে সেই অভিজ্ঞতা কাজে লাগাতে চাইছেন তিনি।

Image credits: PTI

অবসর ভেঙে বিশ্বকাপে খেলছেন ইংল্য়ান্ডের তারকা অলরাউন্ডার বেন স্টোকস

এবারের ওডিআই বিশ্বকাপে খেলার কথা ছিল না ইংল্যান্ডের অলরাউন্ডার বেন স্টোকসের। তিনি ওডিআই ফর্ম্যাট থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন। কিন্তু অবসর ভেঙে বিশ্বকাপে খেলছেন এই অলরাউন্ডার।

Image credits: Getty

তামিম-বিতর্ক ঝেড়ে ফেলে বিশ্বকাপে ভালো খেলতে মরিয়া শাকিব আল-হাসান

ওডিআই বিশ্বকাপের আগে তামিম ইকবালের বাদ পড়া নিয়ে বিতর্কে জড়িয়েছেন বাংলাদেশের অধিনায়ক শাকিব আল-হাসান। বিতর্ক থামাতে বিশ্বকাপে ভালো পারফরম্যান্স দেখাতে মরিয়া শাকিব।

Image credits: Getty

ওডিআই বিশ্বকাপে পাকিস্তানের বোলিং লাইনআপের ভরসা শাহিন শাহ আফ্রিদি

চোটের জন্য ওডিআই বিশ্বকাপে খেলতে পারছেন না পাকিস্তানের পেসার নাসিম শাহ। ফলে পেস বোলিং বিভাগকে নেতৃত্ব দেওয়ার ভার শাহিন শাহ আফ্রিদির উপর।

Image credits: our own

ওডিআই বিশ্বকাপে নিউজিল্যান্ডের অন্যতম ভরসা অলরাউন্ডার মিচেল স্যান্টনার

আন্তর্জাতিক ক্রিকেটে বেশ কিছুদিন ধরেই ধারাবাহিকভাবে ভালো পারফরম্যান্স দেখাচ্ছেন অলরাউন্ডার মিচেল স্যান্টনার। এবারের ওডিআই বিশ্বকাপেও তিনি দলের ভরসা।

Image credits: Instagram

ওডিআই ফর্ম্যাটে অভিষেকের পর থেকেই সাড়া ফেলে দিয়েছেন মাথিসা পাথিরানা

শ্রীলঙ্কার তরুণ পেসার মাথিসা পাথিরানা সম্প্রতি দুর্দান্ত ফর্মে। আইপিএল-এ চেন্নাই সুপার কিংসের হয়ে ভালো পারফরম্যান্স দেখান তিনি। এশিয়া কাপেও ভালো পারফরম্যান্স দেখিয়েছেন।

Image credits: Instagram