Cricket

দ্বিতীয় বোলার হিসেবে আইপিএল-এর প্লে-অফে ৫ উইকেট নিয়েছেন মোহিত শর্মা

আইপিএল-এর দ্বিতীয় কোয়ালিফায়ারে মুম্বই ইন্ডিয়ানসের বিরুদ্ধে ১০ রান দিয়ে ৫ উইকেট নেন মোহিত শর্মা। দ্বিতীয় বোলার হিসেবে আইপিএল-এর প্লে-অফে ৫ উইকেট নিলেন গুজরাট টাইটানসের এই পেসার।

Image credits: Facebook

গুজরাট টাইটানসের পরপর ২ বার আইপিএল ফাইনালে পৌঁছতে বড় ভূমিকা মোহিতের

এবারের আইপিএল-এ গুজরাট টাইটানসের হয়ে ভালো পারফরম্যান্স দেখিয়েছেন অভিজ্ঞ পেসার মোহিত শর্মা। রবিবার ফাইনালে পুরনো দল চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধেও ভালো খেলতে তৈরি মোহিত।

Image credits: Facebook

এবারের আইপিএল-এ তৃতীয় সর্বাধিক উইকেট নেওয়ার নজির গড়ছেন মোহিত শর্মা

এবারের আইপিএল-এ সবচেয়ে বেশি উইকেট নিয়েছেন গুজরাট টাইটানসের পেসার মহম্মদ সামি। দ্বিতীয় স্থানে সামির সতীর্থ রশিদ খান। তৃতীয় স্থানে মোহিত শর্মা।

Image credits: Facebook

প্রথম বোলার হিসেবে আইপিএল-এর প্লে-অফে ৫ উইকেট নিয়েছেন আকাশ মাধওয়াল

এবারের আইপিএল-এর এলিমিনেটরে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে ৫ রান দিয়ে ৫ উইকেট নেন মুম্বই ইন্ডিয়ানসের পেসার আকাশ মাধওয়াল। দ্বিতীয় বোলার হিসেবে ৫ উইকেট নিলেন মোহিত শর্মা।

Image credits: Facebook

শুক্রবার মোহিত শর্মার অসাধারণ পারফরম্যান্সের প্রশংসায় বীরেন্দ্র সেহবাগ

আইপিএল-এর দ্বিতীয় কোয়ালিফায়ারের মতো গুরুত্বপূর্ণ ম্যাচে মোহিত শর্মা যে পারফরম্যান্স দেখিয়েছেন, তার প্রশংসা করেছেন প্রাক্তন তারকা বীরেন্দ্র সেহবাগ।

Image credits: Facebook

আইপিএল-এ ২ দফায় ৪ বছর চেন্নাই সুপার কিংসের হয়ে খেলেছেন মোহিত শর্মা

আইপিএল-এ ২০১৩ থেকে পর্যন্ত এবং তারপর ২০১৯ সালে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলেছেন মোহিত শর্মা। কিংস ইলেভেন পাঞ্জাব, দিল্লি ক্যাপিটালসের হয়েও খেলেছেন এই পেসার।

Image credits: Facebook

মোহিত শর্মা কখনও হাল ছাড়েন না, ট্যুইট করে প্রশংসা বীরেন্দ্র সেহবাগের

ট্যুইট করে মোহিত শর্মার প্রশংসা করে বীরেন্দ্র সেহবাগ লিখেছেন, ‘মোহিত যে শর্মা যে কখনও হাল ছাড়ে না, সেটা ফের দেখিয়ে দিল। ১৩ ম্যাচে ২৪ উইকেট অসাধারণ পারফরম্যান্স।’

Image credits: Facebook

গত বছর গুজরাট টাইটানসের নেট বোলার ছিলেন, এবার তৃতীয় সর্বাধিক উইকেট

বীরেন্দ্র সেহবাগ ট্যুইটে লিখেছেন, 'গত কয়েক বছর ধরেই ভালো পারফরম্যান্স দেখাতে পারছিল না মোহিত শর্মা। গত বছর গুজরাট টাইটানসের নেট বোলার ছিল। এবার ও তৃতীয় সর্বাধিক উইকেট নিয়েছে।' 

Image credits: Facebook

এবারের আইপিএল-এর নিলামে মোহিত শর্মাকে দলে নিয়েছে গুজরাট টাইটানস

গত মরসুমে নেট বোলার হিসেবে দলে নেওয়ার পর এবারের আইপিএল-এর নিলামে মোহিত শর্মাকে দলে নেয় গুজরাট টাইটানস। তাঁর উপর ফ্র্যাঞ্চাইজির আস্থার যোগ্য মর্যাদা দিচ্ছেন এই পেসার।

Image credits: Facebook

ফাইনালেও ভালো পারফরম্যান্স দেখিয়ে দলকে চ্যাম্পিয়ন করার লক্ষ্যে মোহিত

রবিবার আইপিএল ফাইনালে পুরনো দল চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধেও অসাধারণ পারফরম্যান্স দেখিয়ে গুজরাট টাইটানসকে দ্বিতীয়বার আইপিএল চ্যাম্পিয়ন করতে চান মোহিত শর্মা।

Image credits: Facebook