09:35 AM (IST) Feb 24
রাকেশ সিং-এর গ্রেফতারি নিয়ে সরব দিলীপ ঘোষ

বিজেপি নেতা রকেশ সিং-এর গ্রেফতারি নিয়ে সরব হলের দিলীপ ঘোষ। বুধবার সকালে উত্তর দিনাজপুরের রায়গঞ্জ শহরে চায়ে পে চর্চা, প্রাতঃভ্রমণ, বিজেপির শিবিরে যোগদান সহ বেশ কয়েকটি কর্মসূচি ছিল তাঁর। সেই সময়ই বিজেপির রাজ্যসভাপতি দিলীপ ঘোষ বলেন রাজ্যে প্রতিহিংসার রাজনীতি হচ্ছে।

10:24 PM (IST) Feb 23
নির্বাচনের নির্ঘন্ট নিয়ে কমিশনের বৈঠক

বুধবারই রাজ্যে আসছেন উপ নির্বাচন কমিশনার সুদীপ জৈন। তার আগেই দিল্লিতে বাংলা-সহ ৫ রাজ্যের বিধানসবা নির্বাচনের নির্ঘন্ট স্থির করতে বৈঠকে বসছে বারতের নির্বাচন কমিশন।

10:22 PM (IST) Feb 23
হঠাৎ বৈঠকে শুভেন্দু-বাবুল-কুনাল

মঙ্গলবার সন্ধ্যায় বারুইপুরের এক রেস্তোরাঁয় হঠাৎ বিজেপি নেতা শুভেন্দু অধিকারী ও বাবুল সুপ্রিয়-র সঙ্গে সাক্ষাৎ তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুনাল ঘোষের। সৌজন্য সাক্ষাৎ বলেই দাবি দুই পক্ষের।

09:06 PM (IST) Feb 23
কোকেন কাণ্ডে গ্রেফতার বিজেপি নেতা রাকেশ সিং

দিনভর তল্লাশির পর কোকেন কাণ্ডে গ্রেফতার করা হল বিজেপি নেতা রাকেশ সিং-কে। বর্ধমানের এক জায়গা থেকে তাঁকে গ্রেফতার করা হয়েছে বলে খবর।

08:37 PM (IST) Feb 23
আটক রাকেশ সিং-এর দুই ছেলে

দীর্ঘক্ষণ তল্লাশীর পর রাকেশ সিং-এর দুই ছেলেকে আটক করল পুলিশ। আটক করে তাদের লালবাজারে নিয়ে যাওয়া হল।

06:41 PM (IST) Feb 23
'মাল সাপ্লাই দেওয়া হবে কলকাতা থেকে'

বুথের বাইরে, বুথের ভিতরে খেলা হবে - কাঁথির সভা থেকে বললেন তৃণমূল নেতা মদন মিত্র। তিনি আরও জানান, খেলোয়ারদের যদি কিছু লাগে তাহলে রাতেরবেলা কলকাতা থেকে মাল সাপ্লাই দেওয়া হবে।

06:38 PM (IST) Feb 23
সাইকেল নিয়েও অভিষেককে আক্রমণ শুভেন্দুর

কন্যাশ্রীর সাইকেলগুলি সাপ্লাই করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের শ্যালিকার স্বামী, কুলতলীর সভা থেকে ফের অভিষেকক বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করলেন শুভেন্দু অধিকারী।

06:36 PM (IST) Feb 23
অনুব্রত মন্ডলের কনভয়ে দুর্ঘটনা

অনুব্রত মন্ডলের কনভয়ে দুর্ঘটনা। বোলপুর থেকে রামপুরহাট যাওয়ার পথে অনুব্রত মণ্ডলের কনভয়ের মধ্যে আচমকা ঢুকে পড়ে একটি কুকুর। তাকে বাঁচাতে গিয়েই দুর্ঘটনার মুখে পড়ে কনভয়ে থাকা নিরাপত্তা রক্ষীদের একটি গাড়ি। অল্পবিস্তর আহত হন গাড়িতে থাকা পুলিশ কর্মীরা। অক্ষত অনুব্রত।

05:08 PM (IST) Feb 23
রাকেশ সিং-এর বাড়িতে ঢুকল পুলিশ

রাকেশ সিং-এর ছেলে সাহেব সিং-এর সঙ্গে দীর্ঘ বচসার পর অবশেষে বাড়ির ভিতর ঢুকল পুলিশ। সাহেব সিং পুলিশ আধিকারিকদের কয়েকটি শর্ত দিয়েছিলেন, পুলিশের পক্ষ থেকে তা মেনে নেওয়া হয়েছে।

04:03 PM (IST) Feb 23
শিক্ষামন্ত্রীর বাড়ির সামনে বিক্ষোভ

নাকতলায় শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের বাড়ির সামনে নিয়োগের দাবিতে বিক্ষোভ দেখালেন পার্শ্বশিক্ষকরা। বেশ কিছুক্ষণ অবস্থানের পর পুলিশ তাদের গ্রেফতার করে তিনটি গাড়িতে তুলে সরিয়ে নিয়ে যাওয়া হয়। সেই সময় পুলিশের সঙ্গে ধস্তাধস্তি হয় তাদের।

03:35 PM (IST) Feb 23
দরজা ভাঙার প্রস্তুতি পুলিশের

রাকেশ সিং-এর বাড়ির দরজা ভাঙার প্রস্তুতি নিচ্ছে কলকাতা পুলিশ। শাবল, হাতুড়ি নিয়ে আসা হয়েছে। ওয়াটগঞ্জ থানা এবং গার্ডেনরিচ থানা থেকে বিশাল পুলিশ বাহিনী এসে গোটা বাড়ি ঘিরে ফেলেছে।

03:15 PM (IST) Feb 23
ইচ্ছে করলে দরজা ভেঙে ভিতরে ঢুকুক পুলিশ, দাবি রাকেশের ছেলে

পুলিশ ইচ্ছে করলে দরজা ভেঙে ভিতরে ঢুকে যাক, দাবি রাকেশ সিং-এর ছেলের, এই নিয়ে পুলিশের সঙ্গে বচসা, পুলিশ বাহিনী আপাতত রাকেশের বাড়ির দরজার সামনে আটকে রয়েছে। 

03:13 PM (IST) Feb 23
দরজা বন্দ করে পুলিশের সঙ্গে বচসা রাকেশের ছেলের

রাকেশ সিং-এর বাড়ির সদর দরজা ভিতর থেকে বন্ধ, জরজা খোলা নিয়ে পুলিশের সঙ্গে বচসা রাকেশ সিং-এর ছেলের, রাকেশ সিং-এর ছেলের দাবি পুলিশ কোনও যথোপযুক্ত কাগজ বা ওয়ারেন্ট দেখাতে পারেনি। 

03:13 PM (IST) Feb 23
কাগজ দেখান, মন্তব্য রাকেশ ,সিং-এর ছেলের

বাড়িতে ঢুকতে দিতে বাধা, কিন্তু তা মানতে নারাজ বিজেপি নেতা রাকেশ সিং-এর ছেলের। তিনি সাফ জানালেন, কাগজ দেখালে নিজে দরজা খুলে দেবো। নয়তো ভেঙে ঢুকতে পারেন। 

03:12 PM (IST) Feb 23
দিল্লিতে রাকেশ

এদিনই, একটি মাদক মামলায় তাঁকে হাজিরা দেওযার জন্য নোটিশ পাঠিয়েছিল পুলিশ। কিন্তু, পূর্বনির্ধারিত কর্মসূচি অনুযায়ি এদিন সকালেই বিজেপি নেতা রকেশ সিং দিল্লি উড়ে গিয়েছেন বলে জানা গিয়েছে।

03:12 PM (IST) Feb 23
কেন্দ্রীয় বাহিনীকে এফআইআর-এর হুমকি

বিজেপি নেতা রাকেশ সিং-এর বাড়িতে পুলিশকে ঢুকতে বাধা দিল সিআইএসএফ, কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে এফআইআর করার হুমকি কলকাতা পুলিশের, এরপর কেন্দ্রীয় বাহিনীকে রাকেশ সিং-এর বাড়ির দরজা থেকে সরিয়ে নেন সিআইএসএফ-এর উচ্চ পদস্থ কর্তা। 

03:11 PM (IST) Feb 23
রাকেশের বাড়িতে ঢুকতে বাধা

রাকেশ সিং-এর বাড়িতে ছুকতে গিয়ে বাধা পেল পুলিশ। রাকেশ সিং-এর ছেলে সাহেব সিং-এর দাবি পুলিশ তাদের বাড়িতে রেইড করার জন্য কোনও নথিপত্র দেখাতে পারেনি। তা ন দেখালে তারা পুলিশকে বাড়িতে ঢুকতে দেবেন না। পুলিশ চাইলে দরজা ভেঙে ঢুকতে পরে। বাড়ির দরজায় তালা দেওযা।

03:00 PM (IST) Feb 23
বিজেপি নেতা রাকেশ সিং-এর বাড়িতে পুলিশের অভিযান

বিজেপি নেতা রাকেশ সিং-এর বাড়িতে বিশাল পুলিশ বাহিনী। রাকেশ সিং-এর ছেলের সঙ্গে বাধে বচসা। সোমবার নার্কোটিক্সের এক মামলার জেরে আজ লালবাজারে ডেকে পাঠানো হয়। যথা সময় তিনি হাজিরা না দেওয়াতে পুলিশ বাহিনী হাজির। 

11:43 AM (IST) Feb 23
অভিষেকের বাড়িতে সিবিআই দল

রুজিরা বন্দ্যোপাধ্যায়কে জেরা করতে কালীঘাটে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে সিবিআই-এর দল, দুটি গাড়িতে চেপে তারা পৌঁছেছে।

10:08 AM (IST) Feb 23
আজ রুজিরা বন্দ্য়োপাধ্যায়কে জেরা

আজ রুজিরা বন্দ্যোপাধ্যায়কে জেরা করবে সিবিআই, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়ি শান্তিনিকেতনে বেলা ১১টায় পৌঁছানোর কথা সিবিবআই-এর তদন্তকারী