08:07 PM (IST) Dec 26
রাজীবকে পেতে সুপ্রিম কোর্টে গেল সিবিআই

রাজীব কুমারকে হেফাজতে পেতে এবার সুপ্রিম কোর্টে আবেদন করল সিবিআই। সিবিআইয়ের আবেদনে চাঞ্চল্যকর তথ্য উঠে এসেছে, ২০১১ সালের বির্বাচন টাকা ঢেলেছিলেন বলে ২০১৩ সালে সিবিআইয়ের কাছে বয়ান দিয়েছিলেন কুণাল ঘোষ। রাজীব কুমারের পরামর্শেই এই টাকা বিলি হয়েছিল বলে সিবিআই সূত্রে খবর। 

05:59 PM (IST) Dec 26
নতুন যুগের সাক্ষী উপত্যকা

জম্মু ও কাশ্মীরে এদিন আয়ুষ্মান ভারত প্রকল্পের সূচনা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এই নিয়ে টুইট করে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ জানান, জনকল্যাণ ও বিকাশের এক নতুন যুগের সাক্ষী হল কাশ্মীর। বহু দশক ধরে প্রাপ্য অধিকার থেকে বঞ্চিত জম্মু এবং কাশ্মীরের প্রতিটি ব্যক্তির স্বাস্থ্য সুরক্ষা এবং কল্যাণের জন্য প্রধানমন্ত্রীর ইচ্ছারই বহিপ্রকাশ এটি।

05:54 PM (IST) Dec 26
নির্বাচনের আগে উন্নয়নে মন অমিত শাহ-এর

বাংলার পাশাপাশি ২০২১-এ বিধানসভা নির্বাচন হবে অসম-এও। শনিবার গুয়াহাটিতে বেশ কয়েকটি উন্নয়নমূলক প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নির্দেশে এবং সর্বানন্দ সোনওয়াল ও হিমন্তবিশ্ব শর্মার নেতৃত্বে অসম, শান্তি ও উন্নয়নের পথে যাত্রা শুরু করেছে, বলে জানান অমিত শাহ। উদ্দেশ্য কি বাংলা? শেষ বঙ্গ সফরেও অমিত শাহ, কেন্দ্র ও রাজ্যে এক দলের সরকার থাকার সুবিধা ব্যাখ্যা করেছিলেন। আজ কি উদাহরণ দিলেন?

04:43 PM (IST) Dec 26
হেস্টিংসের ঘটনায় অমিত শাহকে চিঠি

হেস্টিংসে বিজেপির নতুন সদর দফতরে দলে আগত নবাগতদের জন্য সংবর্ধনা চলাকালীন বিক্ষোভ দেখায় তৃণমূল কর্মী সমর্থকরা। বিজেপি পার্টি অফিসের সামনে গন্ডগোল শুরু হয়। সদ্য দলত্য়াগী সাংসদ সুনীল মণ্ডলের গাড়ির সামনে বিক্ষোভ দেখায় তৃণমূলের নেতাকর্মীরা। ঘটনায় সাংসদ সুনীল মণ্ডলের গাড়িতে হামলার অভিযোগ তুলল বিজেপি। তৃণমূল নেতা কর্মীরা হামলা চালায় বলে অভিযোগ। এই অভিযোগ তুলে অমিত শাহকে ফোন করলেন কৈলাস বিজয়বর্গীয়।

04:05 PM (IST) Dec 26
হেস্টিংস অফিসে বিজেপির নবাগতদের সম্বর্ধনা
03:54 PM (IST) Dec 26
'মুখ্যমন্ত্রী কালীঘাটের বাড়িতে ঢুকতে পারবেন তো', হুঁশিয়ারী অর্জুনের

হেস্টিংসের এই ঘটনার পর অর্জুন সিংহ বলেন, এটা একটা নক্কারজনক ঘটনা। পুলিশ দলসাস হয়ে বসে আসে। এরপর মুখ্যমন্ত্রী কালীঘাটের বাড়িতে ঢুকতে পারবেন তো'-বলে হুঁশিয়ারী দিয়েছেন অর্জুন।

03:09 PM (IST) Dec 26
'তৃণমূলের সঙ্গে ২১ বছর কাটিয়েছি, লজ্জা হচ্ছে'

মেদিনীপুরের সভায় বদলের দিনই তৃণমূলের বিরুদ্ধে বিষোদগার হয়েছিলেন শুভেন্দু। তারপরই কাঁথিতে নিজের গড় থেকে শুরু করে কেতুগ্রামের সভা থেকে তৃণমূলকে তীব্র আক্রমণ করেছিলেন শুভেন্দু। এবার, বিজেপির সদর দফতরে দাঁড়িয়ে কার্যত হুঙ্কার দিলেন শুভেন্দু। তৃণমূলকে তোপ দিয়ে বলেন, ''তৃণমূল একটা কোম্পানিতে পরিণত হয়েছে''। কটাক্ষ শুভেন্দুর।

02:11 PM (IST) Dec 26
হেস্টিংসে কাণ্ডের পর তৃণমূলকে তোপ শুভেন্দুর

'তৃণমূলের সঙ্গে ২১ বছর কাটিয়ে লজ্জা হচ্ছে', হেস্টিংসে বিজেপির দফতরে বললেন শুভেন্দু।

12:52 PM (IST) Dec 26
রবিবার ডায়মন্ড হারবারে অভিষেকের জনসভা ঘিরে প্রস্তুতি তুঙ্গে

আগামী ২৭শে ডিসেম্বর তৃণমূল যুব কংগ্রেসের রাজ্য সভাপতি এবং ডায়মন্ড হারবার লোকসভা কেন্দ্রের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় ডায়মন্ড হারবার থানার অন্তর্গত কেল্লার মাঠে জনসভা করবেন। ইতিমধ্যেই সেই মাঠে সভামঞ্চ তৈরির কাজ শুরু হয়েছে। ডায়মন্ড হারবার শহরের চারিদিকে অভিষেক ও রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দপাধ্যায়ের ফ্লেক্স, ছবিতে ছেয়ে দিয়েছেন তৃণমূল কর্মীরা। চারিদিকে লাগানো হয়েছে তৃণমূলের পতাকা। 
 

12:02 PM (IST) Dec 26
হেস্টিংসে বিজেপি অফিসের বাইরে শুভেন্দুর বৈঠক ঘিরে অশান্তি

হেস্টিংসে বিজেপি অফিসের বাইরে অশান্তি, শুভেন্দুর বৈঠক ঘিরে বচসা, ৪৩ জনের সঙ্গে বৈঠক ছিল, বিজেপি অফিসের বাইরে সদ্য বিজেপি-তে যোগ দেওয়া সাংসদ সুনীল মণ্ডলের গাড়ি ঘিরে বিক্ষোভ, সেখান থেকে বচসা শুরু।তৃণমূল ও বিজেপি-র মধ্যে ঝামেলা, গাড়ি ঘিরে ধরে বিক্ষোভ দেখায় তৃণমূল কর্মী ও সমর্থকরা, সুনীল মণ্ডলের গাড়ির সামনে শুয়ে পড়ে তৃণমূল কর্মী ও সমর্থকরা।

11:41 AM (IST) Dec 26
আসাম উন্নয়ন প্রকল্পের ভিত্তি প্রস্তর স্থাপন করতে চলছেন অমিত শাহ

আসামের বিভিন্ন উন্নয়ন প্রকল্পের ভিত্তি প্রস্তর স্থাপন করতে চলেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী শ্রী আমিতশাহ। ২৬ ডিসেম্বর বেলা ১ টায় গুয়াহাটির আমিংগাঁ প্যারেড গ্রাউন্ডে এই অনুষ্ঠানের আয়োজন হয়েছে। 

11:37 AM (IST) Dec 26
অসম সফরে অমিত শাহ

অসম সফরে অমিত শাহ, শুক্রবার গভীররাতে তিনি গুয়াহাটি পৌঁছন। 

 

 

 

 

11:02 AM (IST) Dec 26
কৈলাশ-শুভেন্দুর নেতৃত্বে বৈঠক বিজেপির দফতরে

শনিবার কৈলাশ-শুভেন্দুর নেতৃত্বে বৈঠক বিজেপির দফতরে।

10:25 AM (IST) Dec 26
মোদীর বৈঠকের প্রস্তাব নিয়ে আজ সিদ্বান্ত নেবেন কৃষকরা

শুক্রবার,প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী অভিযোগ আনেন যে,  'কৃষক সম্মান নিধি প্রকল্প রাজ্য়ে চালু করতে দেওয়া হচ্ছে না'। রাজনৈতিক কারণেই পশ্চিমবঙ্গ সরকার এই প্রকল্প   করতে দিচ্ছে না বলেও অভিযোগ তোলেন তিনি। শনিবার এই বিষয়েই বৈঠকে সিদ্বান্ত নেবেন কৃষক নেতারা।

08:58 AM (IST) Dec 26
ভোটের মুখে ফের বিপাকে রাজীব


সারদা মামলার তদন্তের সূত্রে, কলকাতার প্রাক্তন পুলিশ কমিশনার রাজীবকে হেফাজতে চেয়ে আবারও সুপ্রিম কোর্টে সিবিআই।

08:54 AM (IST) Dec 26
জমি-বিতর্কে অমর্ত্য সেনকে চিঠি মমতার

শান্তিনিকেতনে অর্মত্য সেনের বাড়ির জমি বিতর্ক নিয়ে সরব হলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়। 'অসহিষ্ণুতার বিরুদ্ধে আপানার পাশে আছি' বলেন মুখ্যমন্ত্রী ।