07:40 PM (IST) Dec 30
সৌরভের বাড়িতে সিপিএম নেতা অশোক ভট্টাচার্য

রাজ্য রাজনীতিতে সৌরভকে নিয়ে জল্পনা অব্যাহত। এই আবহে বিসিসিআই প্রেসিডেন্টের বাড়ি গিয়ে দেখা করলেন সিপিএম নেতা তথা শিলিগুড়ির পুরপ্রধান অশোক ভট্টাচার্য। ক্রিকেট নিয়ে আলোচনার পাশাপাশি সৌরভকে রাজনীতিতে না আসার অনুরোধ করলেন অশোক ভট্টাচার্য।

05:08 PM (IST) Dec 30
'জনতার অধিকার কেড়ে নিল পিসি'
03:55 PM (IST) Dec 30
দলবদলের জল্পনা ওড়ালেন শান্তনু ঠাকুর

দলবদলের জল্পনা ওড়ালেন শান্তনু ঠাকুর। সাংসদ হিসেবে কেন্দ্রের কাছেই দাবি করেছি।  মুকুলের সঙ্গে বৈঠকের বললেন শান্তনু ঠাকুর।  

02:27 PM (IST) Dec 30
'পশ্চিমবঙ্গের কোনও চাষী কেন কেন্দ্রের পাঠানো টাকা পেল না'

' পশ্চিমবঙ্গের ৭০ লক্ষের বেশি চাষী রয়েছে। দেশের প্রত্যেকটা চাষীদের টাকা করে ১৪০০০ টাকা  পেয়েছেন। ৬ হাজার টাকা করে কেন্দ্রীয় সরকার থেকে পাঠানো টাকা কৃষকদের সরাসরি অ্যাকাউন্টে ঢোকে। পশ্চিমবঙ্গের কোনও চাষী কেন সেই টাকা পেল না। এই টোটাল অ্যামাউন্ট ৯৮০০ কোটি টাকা। কেন পশ্চিমবঙ্গের কৃষকরা সেই টাকা পেল না। পশ্চিমবঙ্গ দেশের মধ্যে এক রাজ্য যেখানে কৃষকরা টাকা পাচ্ছে না। এটা ভয়ঙ্কর রাজনীতি হচ্ছে। আপনি কৃষকদের  দিচ্ছেন দিন কিন্তু সেন্টাল গভমেন্টের টাকা কেন দেবেন না।   সেন্ট্রাল থেকে ১৪ হাজার টাকা দেওয়া হয়েছে। সেখানে আপনি ১৪০০ টাকা পর্যন্ত দেননি কৃষকদের।'
 

02:17 PM (IST) Dec 30
বোলপুরের আদিবাসী গ্রামে মুখ্যমন্ত্রী
01:42 PM (IST) Dec 30
রাজ্যপালকে সরানোর দাবি তৃণমূলের

সংবিধান বর্হিভূত কাজ করছেন রাজ্যপাল জগদীন ধনখড়। প্রশাসনের বিরুদ্ধে কথা বলছেন। পুলিশকে ভয় দেখাচ্ছেন। রাজ্যপালকে সরানোর দাবিতে রাষ্ট্রপতির কাছে স্মারকলিপি দিলেন তৃণমূলের সুখেন্দু শেখর রায়।

01:17 PM (IST) Dec 30
'ভাইয়েরা কাটমানি নিচ্ছে', মমতাকে তোপ দিলীপের


'যাদবপুর  বিশ্ববিদ্যালয় এবং কলকাতা বিশ্ববিদ্যালয়ে আজ্ঞাবাহকদের উপাচার্য করা হয়েছে।' 'ভাইয়েরা কাটমানি নিচ্ছে', ভাইপোকে ছেড়ে নয়া তোপ মমতাকে দিলীপের।

 

01:11 PM (IST) Dec 30
বীরভূমে জনসংযোগ মুখ্যমন্ত্রীর

বীরভূমে বিভিন্ন গ্রামে ঘুরে বেড়াচ্ছেন মুখ্যমন্ত্রী। শান্তিকেতন, বল্লভপুর সহ বিভিন্ন গ্রামে ঘুরে বেড়ালেন মুখ্যমন্ত্রী। শান্তিনিকেতনে বিভিন্ন গ্রামে একটি চায়ের দোকানে বসেন মুখ্যমন্ত্রী।

12:48 PM (IST) Dec 30
বীরভূমের বল্লভপুরে মুখ্যমন্ত্রী

গতকাল পদযাত্রা জনসভার পর আজ বীরভূমের বল্লভপুর গ্রামে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়। বল্লভপুর গ্রামে আদিবাসী পরিবারগুলির সঙ্গে দেখা করলেন তিনি। সরকারি প্রকল্পের সুবিধা পাচ্ছেন কিনা। সেই বিষয়ে আদিবাসী পরিবারগুলির সঙ্গে দেখা করে কথা বললেন।

10:33 AM (IST) Dec 30
নেতাজি স্মরণে দুই শিবির

'আজকের দিনেই নেতাজি প্রথমবার পোর্টব্লেয়ারে  জাতীয় পতাকা উত্তোলন করেন', স্মরণে বিজেপি-তৃণমূল।

 

 

 

 

 

 

10:28 AM (IST) Dec 30
'জনগণকে লুঠ করছে পিসির সরকার'
08:35 AM (IST) Dec 30
'পশ্চিমবঙ্গের মানুষ চান-তৃণমূলের অবসান'

'পশ্চিমবঙ্গের মানুষ চান-তৃণমূলের অবসান', মমতাকে তোপ দিলীপের