04:42 PM (IST) Jan 16
'বাচ্চা ছেলে, রক্ত গরম'

রাজীব বন্দ্যোপাধ্যায়ের ফেসবুক লাইভ প্রসঙ্গে রাজ্যের পুর ও নগরোন্নয়ন মন্ত্রী ফিরহাদ হাকিম বলেন, রাজীব বন্দ্যোপাধ্যায়ের বয়স কম। রক্ত গরম। তাই কারোর কারোর কথায় প্রভাবিত হয়ে পড়েছে। মন্ত্রী হিসাবে তার ক্ষোভের কথা মন্ত্রিসভায় জানানো উচিত ছিল, রাস্তাঘাটে নয় বলেও মন্তব্য করেন ববি হাকিম। সেইসঙ্গে বলেন, রাজীব বন্দ্যোপাধ্যায় বনটা মন দিয়ে করছেন, তাঁর সেটাই করা উচিত।ভোটের আগে বিদ্রোহ করে লাভ নেই। 

04:37 PM (IST) Jan 16
'রাজীবের সঙ্গে অনেকাংশে একমত'

রাজীব বন্দ্যোপাধ্যায়ের ফেসবুক লাইভ প্রসঙ্গে তৃণমূল সাংসদ সৌগত রায় জানিয়েছেন, তিনি তাঁর কথাগুলির সঙ্গে অনেকাংশে একমত। যুবদের জন্য অনেক কিছুই করতে হবে। তিনি দলকতে দিশা দেখাতে চেযছেন বলে জানান সৌগত রায়।

03:41 PM (IST) Jan 16
এখনও ধৈর্য্য ধরে আছি

রাজীব আরও জানান, দলে কাজ করার স্বাধীনতা পান না। যেখানে জানানোর সেখানে অভিযোগ জানিয়েছেন। কাজ না হওয়ায় অন্য জায়গায় বলছেন। তবে এখনও তিনি ধৈর্য্য ধরে আছেন বলেই জানিয়েছেন তিনি।

03:39 PM (IST) Jan 16
চাকরি পাচ্ছে না যুবরা

রাজ্যের বনমন্ত্রী আরও জানালেন, রাজ্যে যুব সমাজ চাকরি না পেয়ে ভিন রাজ্যে চলে যাচ্ছে। রাজ্যে মেধার অভাব নেই। চাকরির পরিবেশ তৈরি করতে হবে।

03:37 PM (IST) Jan 16
'দলের ভালর জন্যই বলেছি'

রাজীব বন্দ্যোপাধ্যায় আরও জানালেন, দলে কিছু ভুল ত্রুটি রয়েচে। তা শুধরে নেওয়ার জন্যই আমি কিছু কথা বলেছি। দলের ভালর জন্যই বলেছি। কিছু অংশের নেতা তার ভুল ব্যাখ্যা করছেন। 

03:35 PM (IST) Jan 16
কাজ করতে গিয়ে বাধা পেয়েছি

বরাবরই তিনি মানুষের জন্য কাজ করার চেষ্টা করেছেন। কিন্তু অনেক সময়ই বাধা পেয়েছেন।

03:33 PM (IST) Jan 16
এবার রাজীবের লাইভ

শতাব্দী রায়-এর ক্ষোভ প্রশমনের পরের দিনই ফের বেকায়দায় তৃণমূল। ফেসবুক লাইভ করে ক্ষোভ প্রকাশ করলেন রাজ্যের অন্যতম মন্ত্রী তথা বিশিষ্ট তৃণমূল নেতা রাজীব বন্দ্যোপাধ্যায়।

01:13 PM (IST) Jan 16
অভিষেকের প্রশংসায় শতাব্দী

অভিষেকের প্রশংসায় মাতলেন শতাব্দী। দিল্লি যাওয়া বাতিল করেছেন বীরভূমের সাংসদ।

12:13 PM (IST) Jan 16
'লক্ষ্য সোনার বাংলা'
08:19 AM (IST) Jan 16
'মিথ্যেবাদী পিসি এবার তো মিথ্যে বলা বন্ধ করুন'