03:08 PM (IST) Jan 27
বিকেলে ডায়মন্ড হারবারে জনসভা শোভন- বৈশাখীর

বুধবার সকালে আমতলায় সাংগঠনিক সভা করেন শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়। এরপর আজ বিকেলে অভিষেক-এর এলাকায় অর্থাৎ ডায়মন্ড হারবারে জনসভা করবেন এই জুটি।

12:37 PM (IST) Jan 27
ভগবানপুরে বিজেপির মণ্ডল সভাপতির বাড়িতে বোমাবাজি

ভগবানপুরে বিজেপির মণ্ডল সভাপতির বাড়িতে বোমাবাজি ।  অভিযোগের তির তৃণমূলের দিকে। জানা গিয়েছে গতকাল রাতে একের পর এক বোমা পড়েছে বলে জানা গিয়েছে। যার জেরে বাড়ির ক্ষতি হয়েছে মণ্ডল সভাপতির। তবে এই বিষয়ে তৃণমূল এখনও কোনও মন্তব্য করেনি।

11:28 AM (IST) Jan 27
সীতা সম্পর্কে কুরুচিকর মন্তব্য, থানায় অভিযোগ দায়ের মদন মিত্রর বিরুদ্ধে

২৫ জানুয়ারি সোমবার কাশীপুরে জনসভা করেন মদন মিত্র। সেই সভায় তৃণমূলের প্রাক্তন মন্ত্রী মদন মিত্র সীতা সম্পর্কে কুরুচিকর মন্তব্য করেন বলে অভিযোগ ওঠে। এই ঘটনার জেরে রাজ্য বিপেজির তরফ থেকে পুরুলিয়ার ঝালদা থানায় অভিযোগ দায়ের করা হয় মদন মিত্রের বিরুদ্ধে। 

10:15 AM (IST) Jan 27
ঝাড়গ্রামে সভা রাজ্য বিজেপির, উপস্থিত থাকবেন শুভেন্দু ও দিলীপ

২৭ জানুয়ারি বুধবার, ঝাড়গ্রামে সভা করবেন শুভেন্দু অধিকারী। দুপুর ৩টেয় জামদা সার্কাস ময়দানে হবে এই সমাবেশ। পাশপাশি খড়গপুরে দুটি অনুষ্ঠানে যোগ দিয়ে, ঝাড়গ্রামের সভায় যোগ দেবেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

09:23 AM (IST) Jan 27
দিদিমণি যেখানে যাবেন, সেখানেই শোনা যাবে 'জয় শ্রী রাম' ধ্বনি, বার্তা দিলীপ ঘোষের

শনিবার ভিক্টোরিয়া মেমোরিয়ালে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বক্তৃতার সময় 'জয় শ্রী রাম' ধ্বনি নিয়ে বিতর্কের অন্ত নেই। যার জেরে সব্যসাচীর 'হুমকি'ও এসেছে সামনে। যার পরই দিলীপ ঘোষ দিলেন বিশেষ বার্তা। বললেন, দিদিমণি যেখানে যাবেন, সেখানেই শোনা যাবে 'জয় শ্রী রাম' ধ্বনি। 

09:11 AM (IST) Jan 27
জয় শ্রীরাম নিয়ে আপত্তি থাকলে পাকিস্তান পাঠিয়ে দেব, হুঙ্কার সব্যসাচী দত্তের

বিজেপি বিধায়ক সব্যসাচী দত্তের হুঁশিয়ারি, 'যাঁদের জয়শ্রী রাম-এ আপত্তি তাঁদের পাকিস্তান পাঠিয়ে দেব'।