07:09 PM (IST) Jan 22
বৈশালীকে বহিষ্কৃত করল তৃণমূল

বালির বিধায়ক বৈশালী ডালমিয়াকে বহিষ্কার করল তৃণমূল। তৃণমূলের দলীয় শৃঙ্খলারক্ষা কমিটির বৈঠকের পর এই সিদ্ধান্ত। 

06:09 PM (IST) Jan 22
'কাটমানি, ট্রাকমানি এর সঙ্গে তৃণমূলের নতুন সংযোজন কলেজমানি'
04:49 PM (IST) Jan 22
রাজীব সহ BJP-তে যোগ দিতে পারেন আরও ১৬ তৃণমূলের হেভিওয়েট

মন্ত্রীসভা থেকে বনমন্ত্রী রাজীবের ইস্তফার সঙ্গেই শুরু নয়া জল্পনা। প্রথমটা সারা বাংলা জুড়ে একটা প্রশ্ন, রাজীব বন্দ্য়োপাধ্যায় কি বাংলায় শাহ সফরের দিনে বিজেপিতে যোগ দান করছেন। উল্লেখ্য, বাংলায় ৩০ জানুয়ারি আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এদিকে সম্প্রতি মন্ত্রিসভা ও দল ছেড়ে বেরিয়ে এসেছেন লক্ষীরতন শুক্লাও।  শুধু খাতায় কলমেই তৃণমূলে রয়েছেন শুভেন্দুর বাবা এবং ভাই।  তাঁদেরও বিজেপি যোগ দানের সম্ভাবনা বাড়ছে বলে মত রাজনৈতিক মহলে।বিজেপির দাবি, এছাড়াও তৃণমূল ছেড়ে যারা পদ্মের মুখের সম্ভাব্য তালিকায় রয়েছেন, তাঁরা হলেন- জিতেন্দ্র তিওয়ারি , সাধন পান্ডে, আবির বিশ্বাস, সিএস জাটুয়া, বিশ্বনাথ পারিয়াল, দিলীপ জাটুয়া, দীপক অধিকারী, প্রতিমা মন্ডল, অফরিন আলী, লক্ষীরতন শুক্লা, বৈশালী ডালমিয়া, শঙ্কর সিং, বিধায়ক উদয়ন গুহ এবং তৃণমূল বিধায়ক প্রবীর ঘোষাল।

 

04:46 PM (IST) Jan 22
রামনগরে শুভেন্দুর রোড শো

রামনগরে শুভেন্দু অধিকারীর রোড শো চলছে।

12:52 PM (IST) Jan 22
পদত্যাগ রাজীব-এর

রাজ্য মন্ত্রিসভা থেকে পদত্যাগ করলেন বনমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়।

12:22 PM (IST) Jan 22
বিজেপি-তে এসেই বিতর্কে অরিন্দম

সদ্য তৃণমূল ছেড়ে বিজেপি-তে যোগ দিয়েছেন শান্তিপুরের বিধায়ক অরিন্দম ভট্টাচার্য। এবার তাঁর বিরুদ্ধে সুর চড়ালেন জেলার পুরোনো বিজেপি কর্মীরা। ২০১৯ সালে এক বুথ সভাপতিকে হত্যা করায় জড়িত থাকা অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে।

12:19 PM (IST) Jan 22
সৌমিত্রকে ফের সংসার করার বার্তা সুজাতার

সৌমিত্র খাঁ তাঁকে বিবাহ বিচ্ছেদের নোটিশ পাঠিয়েছেন। তাও তাঁর নামে পুজো দিলেন স্ত্রী সুজাতা মণ্ডল। সদ্য বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছেন সুজাতা। স্বামীকে ফের তৃ-ণমূলে ফেরার এবং সংসার করার বার্তা দিলেন তৃণমূল নেত্রী।

 

10:35 AM (IST) Jan 22
ফের বৈঠকে ফুল বেঞ্চ

রাজ্যের আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে রাজ্যের মুখ্য সচিব, স্বরাষ্ট্র সচিব ও বিভিন্ন দফতরের সচিবদের সঙ্গে বৈঠকে বসেছে নির্বাচন কমিশনের ফুল বেঞ্চ। রয়েছেন কলকাতা পুলিশের কমিশনারও।

10:08 AM (IST) Jan 22
গরু পাচার কাণ্ডে তলব রাজ্য পুলিশের ইন্,সপেক্টরকে

গরু পাচার কাণ্ডে ইন্সপেক্টর সৈকত রায় ও বিপ্লব কর্মকারকে তলব করল সিবিআই। আগেই তাদের নোটিশ পাঠানো হয়েছিল। কিন্তু সেই সময়ে গঙ্গাসাগরে কর্তব্যে ব্যস্ত বলে জানিয়েছিলেন রাজ্য পুলিশের এই দুই ইন্সপেক্টর। এবার তাি দ্বিতীয়বার নোটিশ। এদিনই তাদের হাজিরা দিতে বলা হয়েচে।