Asianet News BanglaAsianet News Bangla

ইউটিউব দেখে বিষধর সাপ ধরতে গেল যুবক, তারপরের পরিণতি ভয়ঙ্কর, দেখুন ছবি

ইউটিউবে সাপ ধরা শিখে কেরামতি। তার খেসারত দিতে হল রায়গঞ্জ শহরের রবীন্দ্রপল্লী এলাকার বাসিন্দা সৌরভ পন্ডিত নামে এক যুবককে।

After learning to catch snakes by YouTube, man was bitten by a poisonous snake bpsb
Author
Kolkata, First Published Sep 5, 2021, 3:26 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ইউটিউব দেখে সাপ ধরার(catch snake) বাহাদুরি দেখাতে গিয়ে বিষধর সাপের (poisonous snake) কামড় খেল এক যুবক। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জ শহরের রবীন্দ্রপল্লী এলাকায়। অসুস্থ ওই যুবককে রায়গঞ্জ গভর্মেন্ট মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। 

After learning to catch snakes by YouTube, man was bitten by a poisonous snake bpsb

বন দপ্তরের অনুমতি ছাড়া এবং প্রশিক্ষণ না নিয়ে বন্যজন্তু সহ সাপ ধরা কখনই উচিত নয় বলে জানিয়েছে উত্তর দিনাজপুর পিউপিলস ফর অ্যানিমেলস। অ্যান্ড্রয়েড ফোন এখন নব প্রজন্মের যুবক যুবতীদের কাছে খেলার পুতুলের মতো। আর নেট দুনিয়ায় ইউটিউব সহ নানান সাইট হাতের মুঠোয়। ভালোমন্দ সবকিছুই জানতে শিখতে পারছেন এখনকার যুবক যুবতীরা। ইউটিউবে সাপ ধরা শিখে তার খেসারত দিতে হল রায়গঞ্জ শহরের রবীন্দ্রপল্লী এলাকার বাসিন্দা সৌরভ পন্ডিত নামে এক যুবককে। 

সৌরভ ইউটিউবে সাপ কিভাবে ধরতে হয় তা শিখে দুএকটি জায়গায় সাপ ধরেছে। এদিন তাঁর দিদির বাড়িতে সাপ ঢুকে গেলে বাহাদুরি দেখিয়ে একটি বিষধর সাপকে ধরে ফেলে সে। সাপটিকে জারে ভরার সময়ই সৌরভ ওই বিষধর সাপের কামড় খায় বলে অনুমান করে। দেরী না করে সৌরভকে দ্রুত রায়গঞ্জ গভর্মেন্ট মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে দেন তার পরিবার। 

After learning to catch snakes by YouTube, man was bitten by a poisonous snake bpsb

সৌরভের বাবা নারায়ণ পন্ডিত বলেন, ইউটিউব দেখে সাপ ধরার কৌশল শেখে সৌরভ। তিনি ভীষন আতঙ্কিত কোনও প্রশিক্ষন ছাড়াই সাপ ধরার কাজ করছে সে। এটা ঠিক নয়। নারায়ন বাবুর অভিযোগ, তাঁর ছেলে বেশি মাতব্বরি করেই এই কাজ করেছে। উত্তর দিনাজপুর পিউপিলস ফর অ্যানিমেলস এর সম্পাদক গৌতম তান্তিয়া বলেন বন দপ্তরের অনুমতি ছাড়া এবং প্রশিক্ষন ছাড়া কোনও বন্যপ্রাণী বা সাপ ধরা উচিত নয়। সেই কাজ আইনত দণ্ডনীয়। 

Follow Us:
Download App:
  • android
  • ios