Athiya shetty Photos -

13 Stories

শেষে কিনা এই কারণেই আথিয়া-রাহুলের বিয়ে দিতে পারছেন না সুনীল শেট্টি, জানুন আসল সত্য

Aug 24 2022, 01:11 PM IST
কবে বাজবে বিয়ের সানাই। আপাতত তা জানার জন্যই মুখিয়ে রয়েছেন সকলে। বলিউডের গ্র্যান্ড ওয়েডিংয়ের দিকে সকলেই তাকিয়ে রয়েছেন। গত কয়েকমাস ধরেই সুনীল শেট্টির মেয়ে আথিয়া শেট্টি ও কে এল রাহুলের বিয়ের চর্চা জোরকদমে চলছে। ভারতীয় ক্রিকেট দলের ডান হাতি ব্যাটসম্যান ও উইকেট কিপার কে এল রাহুলের সঙ্গেই দীর্ঘদিন ধরে রিলেশনশিপে রয়েছেন বলিউড অভিনেতা সুনীল শেট্টির মেয়ে আথিয়া শেট্টি। মেয়ে আথিয়ার বিয়ে নিয়ে একাধিকবার প্রশ্নের মুখে পড়তে হয়েছে সুনীল শেট্টিকে। বরাবরই নিজের মতো করে তার জবাবও দিয়েছেন সুনীল। তবে এই বিশেষ কারণেই নাকি মেয়ের বিয়ে দিতে পারছেন না সুনীল শেট্টি। সুনীলের জবাব শুনে সকলেই হতবাক হয়েছেন।

কে এল রাহুলের এই বিশেষ জিনিসটাও চুরি করে নিয়েছেন আথিয়া, ফাঁস হয়ে গেল নেটদুনিয়ায়

Aug 03 2022, 01:38 PM IST
গত কয়েকমাস ধরেই সুনীল শেট্টির মেয়ে আথিয়া শেট্টি ও কে এল রাহুলের বিয়ের চর্চা জোরকদমে চলছে। বলিউডের গ্র্যান্ড ওয়েডিংয়ের দিকে সকলেই তাকিয়ে রয়েছেন। ভারতীয় ক্রিকেট দলের ডান হাতি ব্যাটসম্যান ও উইকেট কিপার কে এল রাহুলের সঙ্গেই দীর্ঘদিন ধরে রিলেশনশিপে রয়েছেন বলিউড অভিনেতা সুনীল শেট্টির মেয়ে আথিয়া শেট্টি। ইতিমধ্যেই তাদের বিয়ে নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়া। কেএল রাহুলের সঙ্গে শীঘ্রই নাকি গাটছড়া বাঁধতে চলেছেন আথিয়া শেট্টি। তবে বিয়ে নিয়ে রাহুল কিংবা আথিয়া কেউই মুখ খোলেননি। আপাতত চোটের জন্য টিম ইন্ডিয়ার বাইরে কেএলরাহুল। চোট সারাতে একমাসের জন্য জার্মানিতে গিয়েছিলেন রাহুল। সেখানেই অস্ত্রোপচার হয়েছে রাহুলের। সেখানেই প্রেমিককে আগলে রেখেছেন আথিয়া। তবে জানেন কি, রাহুলের মন নয়,বরং প্রিয় জিনিসটাও চুরি করে নিয়েছেন আথিয়া। যা প্রকাশ্যে ফাঁস করে দিয়েছেন রাহুল।

সত্যিই কি বিয়ে বন্ধ হল আথিয়া-রাহুলের? সমস্ত জল্পনায় জল ঢেলে এ কী বললেন বাবা সুনীল

Jul 13 2022, 11:18 AM IST
বলিউডের গ্র্যান্ড ওয়েডিংয়ের দিকে সকলেই তাকিয়ে রয়েছেন। গত কয়েকমাস ধরেই সুনীল শেট্টির মেয়ে আথিয়া শেট্টি ও কে এল রাহুলের বিয়ের চর্চা জোরকদমে চলছে। ভারতীয় ক্রিকেট দলের ডান হাতি ব্যাটসম্যান ও উইকেট কিপার কে এল রাহুলের সঙ্গেই দীর্ঘদিন ধরে রিলেশনশিপে রয়েছেন বলিউড অভিনেতা সুনীল শেট্টির মেয়ে আথিয়া শেট্টি। ইতিমধ্যেই তাদের বিয়ে নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়া। কেএল রাহুলের সঙ্গে শীঘ্রই নাকি গাটছড়া বাঁধতে চলেছেন আথিয়া শেট্টি। তবে বিয়ে নিয়ে রাহুল কিংবা আথিয়া কেউই মুখ খোলেননি। এও শোনা গিয়েছিল, রাহুলের সঙ্গে লিভ-ইনে থাকবেন তারপরই নাকি বিবাহবন্ধনে আবদ্ধ হবেন আথিয়া। তারপর থেকেই যেন বিয়ের জল্পনা তুঙ্গে। এবার মেয়ে আথিয়ার বিয়ের জল্পনায় জল ঢেলে মুখ খুললেন সুনীল শেট্টি। কবে বিয়ের পিঁড়িতে বসছে আথিয়া ও রাহুল? সেই জবাবে যা বললেন সুনীল শেট্টি, জানলে চমকে যাবেন।

লিভ-ইন সহবাস করেই কি বিয়ের পিঁড়িতে বসবেন আথিয়া? মুখ খুললেন কেএল রাহুলের প্রেমিকা

May 07 2022, 11:39 AM IST
ভারতীয় ক্রিকেট দলের ডান হাতি ব্যাটসম্যান ও উইকেট কিপার কে এল রাহুলের সঙ্গেই দীর্ঘদিন ধরে রিলেশনশিপে রয়েছেন বলিউড অভিনেতা সুনীল শেট্টির মেয়ে আথিয়া শেট্টি। ইতিমধ্যেই তাদের বিয়ে নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়া। কেএল রাহুলের সঙ্গে শীঘ্রই নাকি গাটছড়া বাঁধতে চলেছেন আথিয়া শেট্টি। কিছুদিন আগেই মুম্বইয়ে আরব সাগরমুখী বিলাসবহুল ফ্ল্যাট ভাড়া নিয়েছেন তারকা জুটি, যা নিয়ে জল্পনা তুঙ্গে। শোনা যাচ্ছে কেএল রাহুলের সঙ্গে লিভ-ইনে থাকবেন তারপরই নাকি বিবাহবন্ধনে আবদ্ধ হবেন আথিয়া। এবার বিয়ে,লিভ-ইন নিয়ে মুখ খুললেন আথিয়া শেট্টি।

বিয়ের আগেই উদ্দাম সহবাস, আথিয়ার জন্যই কি মুম্বইতে ফ্ল্যাট ভাড়া নিলেন কে এল রাহুল

Apr 23 2022, 09:34 AM IST
ফের বলিউডে বিয়ের সানাই। একের পর এক হেভিওয়েট ওয়েডিং নিয়ে জোর চর্চা শুরু হয়েছে। এবার ফের ক্রীড়াজগতের সঙ্গে বিনোদন জগতের সম্পর্ক নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে। ক্রীড়াজগতের সঙ্গে বিনোদনের জগতের এক নিবিড় সম্পর্ক রয়েছে। ক্রীড়ামহলের একাধিক তারকারাই বিনোদন জগতের সঙ্গে গাটছড়া বেঁধেছেন। যেমন মনসুর আলি খান পতৌদি এবং শর্মিলা ঠাকুর, আজহারউদ্দিন- সংগীতা বিজলানি, বিরাট কোহলি- অনুষ্কা শর্মা। তেমনই দীঘদিন ধরে কানাঘুষোতে শোনা যাচ্ছিল সুনীল শেট্টির কন্যা আথিয়া শেট্টি ও নাম লেখাতে চলেছেন সেই তালিকায়। ভারতীয় ক্রিকেট দলের ডান হাতি ব্যাটসম্যান ও উইকেট কিপার কে এল রাহুলের সঙ্গেই দীর্ঘদিন ধরে রিলেশনে রয়েছেন আথিয়া শেট্টি। সূত্রের খবর. এবার মুম্বইয়ে আরব সাগরমুখী বিলাসবহুল ফ্ল্যাট ভাড়া নিয়েছেন তারকা জুটি, যা নিয়ে জল্পনা তুঙ্গে।

Athiya Shetty : ভারতীয় দলের এই ক্রিকেটারের সঙ্গেই চুটিয়ে প্রেম করছেন আথিয়া শেট্টি, চিনে নিন তাকে

Nov 06 2021, 09:44 AM IST
ক্রীড়াজগতের সঙ্গে বিনোদনের জগতের এক নিবিড় সম্পর্ক রয়েছে। ক্রীড়ামহলের একাধিক তারকারাই বিনোদন জগতের সঙ্গে গাটছড়া বেঁধেছেন। যেমন মনসুর আলি খান পতৌদি এবং শর্মিলা ঠাকুর, আজহারউদ্দিন- সংগীতা বিজলানি, বিরাট কোহলি- অনুষ্কা শর্মা। তেমনই দীঘদিন ধরে কানাঘুষোতে শোনা যাচ্ছিল সুনীল শেট্টির কন্যা আথিয়া শেট্টি ও নাম লেখাতে চলেছেন সেই তালিকায়। ভারতীয় ক্রিকেট দলের ডান হাতি ব্যাটসম্যান ও উইকেট কিপার কে এল রাহুলের সঙ্গেই নাম জড়িয়েছেন আথিয়া শেট্টির। এবার সেই সম্পর্কেই যেন শিলমোহর দিলেন তারকা জুটি।