Bigg boss Photos -

104 Stories

'ব্রা' দিয়ে নয় , এবার ঘন কালো চুল দিয়েই সুডৌল স্তন ঢাকলেন 'সেক্সবম্ব' উরফি

Aug 04 2022, 03:02 PM IST
শিরোনামে থাকতে নগ্ন হওয়াটা যেন জলভাত উরফির কাছে। ফের নগ্ন হয়ে হাতে-কলমে প্রমাণ করে দিলেন ফ্যাশনের রানি উরফি জাভেদ। উরফির নগ্ন ছবি দেখতেই ঝাপিয়ে পড়েছেন ভক্তরা। যত দিন যাচ্ছে ততই যেন আরও বোল্ড হয়ে উঠছেন ফ্যাশন কুইন উরফি জাভেদ। তাকে নিয়ে সমালোচনা হবে না এমন কোনওদিন বোধহয় এখন হয়নি। সর্বদাই শিরোনামে থাকেন উরফি জাভেদ। এবার যা কান্ডটাই ঘটালেন তা দেখেই কালঘাম ছুটছে ভক্তদের। পরনে জিন্স, উর্ধ্বাংশে সুতোর লেশ মাত্রও নেই। ব্রা দিয়ে নয় এবার নিজের মাথার ঘন কালো স্তনযুগল দিয়েই বক্ষযুগল ঢাকলেন উরফি জাভেদ। মাথার উপর হাত দিয়ে নয়া ফ্যাশন স্টেটমেন্টে ঝড় তুললেন উরফি জাভেদ।

হাত দিয়ে ঢাকা বক্ষযুগল, স্তনবৃন্ত আড়াল করে অর্ধনগ্ন শরীরে এ কী করছেন উরফি, দেখে 'থ' সাইবারবাসী

Aug 01 2022, 12:48 PM IST
যত দিন যাচ্ছে ততই যেন আরও বোল্ড হয়ে উঠছেন ফ্যাশন কুইন উরফি জাভেদ। তাকে নিয়ে সমালোচনা হবে না এমন কোনওদিন বোধহয় এখন হয়নি। সর্বদাই শিরোনামে থাকেন উরফি জাভেদ। খুল্লামখুল্লা কাটাছেঁড়া পোশাক হোক কিংবা শাড়ি, বোল্ড লুকের জন্য তিনি ভক্তদের রাতের ঘুম কেড়ে নেন নিমেষে। প্রতিদিন হাল ফ্যাশনে ভক্তদের পাগল করে দিচ্ছেন উরফি। ফের স্তনযুগল চেপে ধরে নেটপাড়ায় ঘুম কেড়ে নিলেন ফ্যাশনিস্তা উরফি। উন্মুক্ত শরীরে নেটপাড়ায় ঝড় তুললেন উরফি জাভেদ। সারা শরীরে সুতো জড়িয়ে ন্যুড রঙের অন্তর্বাস পরে স্তনযুগল চেপে ধরেই ছবি পোস্ট করলেন উরফি। অর্ধনগ্ন শরীরে উরফিকে দেখে কালঘাম ছুটছে ভক্তদের।

উন্মুক্ত নিটোল নিতম্ব, সুইমস্যুট পরে বেরোলেন প্রকাশ্য রাস্তায়, উরফির যৌন আবেদনে পাগল ভক্তরা

Jul 29 2022, 11:03 AM IST
সুইমস্যুট পরে যে রাস্তায় বেরোনো যায় তা উরফিকে না দেখলে বিশ্বাস করা যায় না। উদ্ভট ফ্যাশন সেন্সে বারবার ভক্তদের পাগল করে দিয়েছেন উরফি জাভেদ। কাটাছেড়া পোশাকে ঝড় তুলতে সর্বদাই সিদ্ধহস্ত উরফি জাভেদ। নগ্নতাই যেন উরফির সাফল্যের মূল মন্ত্র। তাকে নিয়ে চর্চা হবে না এমন কোনও দিন হয়েছে বলে মনে হয় না। প্রতিদিনই জামা-কাপড়ে ছুরি-কাঁচি চালিয়ে নয়া ফ্যাশন স্টেটমেন্টে নজির গড়তে চান উরফি জাভেদ। এবারও অন্যথা হল না । প্রিন্টেড সুইমস্যুট পরে মুম্বইয়ের রাস্তায় বেরিয়ে পরেছেন উরফি। সুইমস্যুটে নিতম্বের পুরোটাই খোলা, মাছের জালের মতো সাঁতারের পোশাক পরে উরফিকে দেখেই রেগে আগুন হয়েছেন নেটিজেনরা। একঝলকে দেখে নিন উরফির বোল্ড লুক।

রণবীরের পর নগ্ন হলেন উরফি, গোলাপের পাপড়ি দিয়ে গোপনাঙ্গ ঢেকে পাগল করলেন ভক্তদের, ছবি ভাইরাল

Jul 25 2022, 12:30 PM IST
শরীরে নেই কোনও সুতো। পুরোপুরি নগ্ন হয়েই অন ক্যামেরায় সেক্সি পোজ দিয়ে সকলকে চমকে দিয়েছেন রণবীর কাপুর। পোশাক খুলে ন্যুড অবস্থায় পেপার ম্যাগাজিনের কভারের জন্য ক্যামেরায় সামনে পোজ দিয়েছেন বলিউডের খিলজি। তা নিয়ে চর্চার শেষ নেই নেটদুনিয়ায়। এবার রণবীরের চর্চার মধ্যেই নগ্ন হয়ে ছবি পোস্ট করে সকলকে চমকে দিয়েছেন ফ্যাশন কুইন উরফি জাভেদ। তবে গোপনাঙ্গ দেখিয়ে নয় বরং সারা বক্ষযুগল গোলাপের পাপড়ি দিয়ে ঢেকে রেখেছেন উরফি। গোলাপের পাপড়ির উপর শুয়ে রিল ভিডিও পোস্ট করেছেন এবং ক্যাপশনে লাল গোলাপের ইমোজি দিয়েছেন। উরফির এই নগ্ন ছবি দেখে কালঘাম ছুটছে ভক্তদের। সকলেই অভিনেত্রীকে রণবীর সিংয়ের সঙ্গে তুলনা করেছেন।

একচিলতে কালো কাপড়ে ঢাকা স্তনযুগল, সি-থ্রু পোশাকে নিতম্বের খাঁজে আগুন জ্বালালেন উরফি

Jul 21 2022, 10:02 AM IST
আর কতটা নীচে নামবে, উরফিকে দেখে এই একটা প্রশ্ন উঠে আসছে। শিরোনামে থাকার জন্য যে এতটা নীচে নামাও সম্ভব তা ফের প্রমাণ করে দিলেন ফ্যাশন কুইন উরফি জাভেদ। লাজ লজ্জা ত্যাগ করে এমন পোশাক পরে কেউ রাস্তায় বেরোতে পারে তা উরফির পক্ষেই সম্ভব। সেক্সি ফিগার ফ্লন্টস করে নামমাত্র পোশাক পরেই মুম্বইয়ের রাস্তায় পাপারাৎজিদের পোজ দিলেন উরফি। এছাড়া নিজের সোশ্যাল মিডিয়াতেও হট ছবি পোস্ট করেছেন উরফি জাভেদ। মেদহীন শরীরে কালো রঙের সি-থ্রু ড্রেসে এবার তাক লাগালেন উরফি জাভেদ। নগ্নতাই যেন উরফির সাফল্যের মূল মন্ত্র। শরীরে পোশাক না রাখাটাই যেন সবচেয়ে ভাল। আর সেই মতো সি-থ্রু মনেোকিনি পরেই সকলের রাতের ঘুম কেড়ে নিলেন উরফি জাভেদ। একঝলকে দেখে নিন উষ্ণ ছবিগুলি।

হটকা খুললেই বেরিয়ে যেত সুডৌল স্তন, বক্ষযুগল ঢাকতে গিয়েই উপস মোমেন্টের শিকার উরফি

Jul 16 2022, 12:08 PM IST
কাটাছেড়া পোশাকে ঝড় তুলতে সর্বদাই সিদ্ধহস্ত উরফি জাভেদ। নগ্নতাই যেন উরফির সাফল্যের মূল মন্ত্র। তাকে নিয়ে চর্চা হবে না এমন কোনও দিন হয়েছে বলে মনে হয় না। উরফিকে ঘিরে বিতর্ক লেগেই রয়েছে। বলিউডে কোনও কাজ না করলেও বলি নায়িকাদের থেকে কোনও অংশে জনপ্রিয়তায় পিছিয়ে নেই উরফি। সোশ্যাল মিডিয়ায় অ্যাটেনশন এতটুকুও হাতছাড়া করতে রাজি নন উরফি। প্রতিদিন হাল ফ্যাশনে ভক্তদের পাগল করে দিচ্ছেন উরফি। ফের বিকিনি পরে নেটপাড়ায় ঘুম কেড়ে নিলেন ফ্যাশনিস্তা। গোলাপি রঙের বিকিনি ও ডেনিম জিন্স পরে নেটপাড়ায় ঝড় তুললেন উরফি জাভেদ। তবে এতটা শরীর দেখাতে গিয়েই উপস মোমেন্টের শিকার হলেন উরফি জাভেদ।

গা ভর্তি ধারালো ব্লেড, স্তন বার করে ফের ভাইরাল উরফি, ফ্যাশন সেন্স দেখে শিউরে উঠলেন ভক্তরা

Jul 13 2022, 09:34 AM IST
এতটা সাহসী এর আগে কেউ হয়েছে কিনা তা নিয়ে যথেষ্ঠ সন্দেহ রয়েছে। ঠিক কতটা সাহস থাকলে এমন একটা পোশাক ক্যারি করা যায় তা মনে হয়, উরফির থেকে ভাল আর কেউ জানে না। কাটাছেড়া পোশাকে ঝড় তুলতে সিদ্ধহস্ত উরফি জাভেদ। শরীরে পোশাক না রাখতে পারলেই ভাল। আর এটাকেই যেন ফ্যাশন স্টেটমেন্ট হিসেবে ধরে নিয়েছেন উরফি জাভেদ। বেশিরভাগ সময়েই অন্তর্বাস ছাড়াই ক্যামেরায় সামনে পোজ দেন উরফি জাভেদ। আর তারপরই শুরু হয়ে যায় বিতর্ক। এবার যেন সবকিছুকে ছাপিয়ে গেলেন উরফি জাভেদ। সারা শরীরে ভর্তি ধারালো ব্লেডের পোশাক। বরাবরই অদ্ভুত ফ্যাশন সেন্সের জন্য শিরোনামে থাকেন উরফি। তবে এবার নতুন পোশাকের ভিডিও শেয়ার করে সকলকে চমকে দিলেন , যা দেখে চোখ কপালে উঠেছে ভক্তদের। স্তন বার করে ধারালো ব্লেডের পোশাক পরে সকলকে চমকে দিয়েছেন উরফি জাভেদ।

মাসিকের প্রথম দিন যন্ত্রণায় কাতরাচ্ছেন উরফি, পিরিয়ড নিয়ে মুখ খুললেন ফ্যাশনের রানি

Jun 04 2022, 12:00 PM IST
কাটাছেড়া পোশাকে ঝড় তুলতে সর্বদাই সিদ্ধহস্ত উরফি জাভেদ। নগ্নতাই যেন উরফির সাফল্যের মূল মন্ত্র। তাকে নিয়ে চর্চা হবে না এমন কোনও দিন হয়েছে বলে মনে হয় না। উরফিকে ঘিরে বিতর্ক লেগেই রয়েছে। বলিউডে কোনও কাজ না করলেও বলি নায়িকাদের থেকে কোনও অংশে জনপ্রিয়তায় পিছিয়ে নেই উরফি। সোশ্যাল মিডিয়ায় অ্যাটেনশন এতটুকুও হাতছাড়া করতে রাজি নন উরফি। তার ছবি তোলার জন্য মুখিয়ে থাকেন পাপারাৎজিরা। তবে এবার কোন কাটাছেড়া পোশাক পরে নয়, বরং নিজের শারীরিক যন্ত্রণার কথা তুলে ধরলেন উরফি জাভেদ। মাসিকের প্রথম দিন যন্ত্রণায় কাতরাচ্ছেন উরফি জাভেদ, এবার পিরিয়ড নিয়ে কথা বললেন ফ্যাশন ক্যুইন।