Deepika Padukone News -

105 Stories

'পাঠান'-এর সঙ্গে আলাপ হবে শীঘ্রই, ৪ বছর পর প্রথম ঝলকেই বাজিমাত কিং খান শাহরুখের

Mar 03 2022, 09:12 AM IST
সিদ্ধার্থ আনন্দ পরিচালিত বহু প্রতীক্ষিত ছবি পাঠানের প্রথম ঝলক পোস্টার (Pathan) নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন শাহরুখ খান। লম্বা চুল, দাড়িওয়ালা কিং খানকে দেখার জন্য উত্তেজনার পারদ তুঙ্গে থাকলেও তিনি যে এত সহজে ধরা দেবেন না তা টিজারেই স্পষ্ট। এখনও পর্যন্ত গুপ্তচরের ভূমিকায় অবর্তীণ হয়েছেন বলিউডের বাদশা শাহরুখ খান। প্রথম টিজার পোস্ট করে শাহরুখ (Shah Rukh Khan) লিখলেন, জানি অনেকটা দেরি হয়ে গেছে। কিন্তু তারিখটা মনে রাখুন। পাঠানের সময় শুরু হল এখন। ২০২৩ সালের ২৫ শে জানুয়ারি প্রেক্ষাগৃহে দেখা হচ্ছে আপনাদের সঙ্গে। এর পাশাপাশি তিনি আরও জানান, হিন্দি, তামিল এবং তেলেগু ভাষাতেও মুক্তি পাবে এই ছবি। দীর্ঘ ৪ বছর পর কিং খানের প্রথম ঝলকেই তাকে দেখার জন্য উত্তেজনা তুঙ্গে।

'মাফিয়া কুইন' গাঙ্গু-র প্রেমে পড়লেন 'মস্তানি', তিক্ততা ভুলে আলিয়াকে আদরে ভরালেন দীপিকা

Feb 26 2022, 08:57 AM IST
গোটা ছবিতে আলিয়াকে যতবার দেখছে ততবারই যেন নতুন করে প্রেমে পড়েছে দর্শক (Gangubai Kathiawadi)। এবার সেই তালিকায় নাম লেখালেন স্বয়ং বলিউডের মস্তানি দীপিকা পাড়ুকোন। নামটা শুনে চোখ কপালে উঠলেও এটাই সত্যি। মুম্বইয়ের যশ রাজ স্টুডিওতে 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' র একটি স্পেশ্যাল স্ক্রিনিংয়ের ব্যবস্থা করেছিলেন বনশালি। সেখানে বাছাই করা কিছু অতিথিরা উপস্থিত ছিলেন। যেখানে দীপিকা পাড়ুকোনও ছিলেন। প্রথমসারির সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, ছবি শেষে প্রেক্ষাগৃহের বাইরে বেরিয়ে আনন্দে একেবারে (Alia Bhatt) আলিয়াকে জড়িয়ে ধরেন দীপিকা (Deepika Padukone)। শুধু তাই নয়, তার দক্ষ অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ মস্তানি। পুরোনো তিক্ততা ভুলে রাগ-অভিমান গলে যেন নিমেষে একে অপরের সঙ্গে আড্ডায় মেতে ওঠেন প্রথম সারির দুই তারকা।

'গেহরাইয়া'র চুমু বিতর্কের মধ্যে রণবীরকে ঠোঁটঠাসা চুম্বন দীপিকার, চর্চা তুঙ্গে নেটপাড়ায়

Feb 12 2022, 10:42 AM IST
প্রেমের সপ্তাহেই গাঢ় প্রেমে ডুব দিলেন রণবীর ও দীপিকা । স্বামী রণবীর সিংহর (Ranveer Singh) সঙ্গে চুমু খেয়ে শোরগোল ফেলে দিলেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) । এবার প্রেমের সপ্তাহে ভালবাসার জোয়ারে গা ভাসালেন দীপিকা ও রণবীর। দীপিকার চুম্বন নিয়ে জোর চর্চা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ার অন্দরে। এই জল্পনার মধ্যেই নিজের ইনস্টাগ্রামে সাদা-কালো ছবি শেয়ার করেছেন রণবীর । যেখানে দেখা যাচ্ছে মাঝসমুদ্রে একে অপরের সঙ্গে গভীর চুম্বনে লিপ্ত হয়েছেন (Ranveer Singh) রণবীর ও দীপিকা । একে অপরকে জড়িয়ে ধরে চুমুতে আদরে ভরিয়ে দিয়েছেন বলিউডের হট কাপল। এখানেই শেষ নয় মাঝসমুদ্রে ঘনিষ্ঠ লিপলকের ছবি শেয়ার করে রোম্যান্টিক পোজ দিয়েছেন দীপবীবর। 'গেহরাইয়া'- ছবির প্রেমের গান 'ডুবে'-র সঙ্গে রোম্যান্সে ধরা দিয়েছেন বলি অভিনেতা। এর পাশাপাশি ছবিতে স্ত্রীর অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ রণবীর। চুম্বন বিতর্কের মধ্যে চুমুর ছবি পোস্ট করে ফের শোরগোল ফেলে দিয়েছেন রণবীর ও দীপিকা পাড়ুকোন।