Disha Patani Photos -

67 Stories

কালো ব্রালেটে ঠেলে বেরোচ্ছে সেক্সি বক্ষযুগল, দিশার যৌনতায় কালঘাম ছুটল ভক্তদের

Oct 09 2022, 09:37 AM IST
মাত্র কয়েক বছরেই হু হু করে বেড়েছে ভক্তের সংখ্যা।অভিনয়ে জমাতে না পারলেও দিশাকে নিয়ে সরগরম পেজ থ্রির পাতা। পারফেক্ট ফিগার , ফিটনেস ফ্রিক-এর তকমা যেন লেগে গেছে দিশা পাটানির সঙ্গে । বিকিনি লুক হোক কিংবা ছেঁড়া ফাটা অন্তর্বাসে পোজ, শরীরী উষ্ণতায় তাবড় তাবড় বলি অভিনেত্রীদের টেক্কা দিচ্ছেন দিশা পাটানি। ফ্ল্যাট অ্যাবস-টোনড ফিগারে লাস্যময়ীকে দেখার জন্য মুখিয়ে রয়েছে ভক্তেরা। সম্প্রতিকালো ব্রালেটে হট পোজ দিয়েছেন নায়িকা। কিলার লুকের ছবি দেখে ঘাম ঝরছে নেটিজেনদের। দিশার হাইভোল্টেজে কাঁপছে নেটপাড়া।

দিশা নয়, বলিউডের এই সুন্দরীকে আমার পছন্দ, সঙ্গম ভুলে নিজেকে 'সিঙ্গল' বলে দাবি টাইগারের

Sep 01 2022, 11:06 AM IST
বলিউডের প্রেমের কেচ্ছা যেমন দীর্ঘ, তেমনই ব্রেক-আপও প্রতিনিয়ত হয়েই চলেছে। একের পর এক বিচ্ছেদের খবরে তোলপাড় বি-টাউন। বলিপাড়ার অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে বিচ্ছেদ হয়েছে দিশা পাটানি ও টাইগার শ্রফের। এই খবর প্রকাশ্যে আসতেই জোর জল্পনা শুরু হয়েছে। ঘনিষ্ঠমহল সূত্রে জানা গিয়েছে, দুজনেই প্রেমে ইতি টেনেছেন। দীর্ঘ ৬ বছরের সম্পর্ক ছেড়ে কেন ভাঙলেন টাইগার ও দিশা তা নিয়ে কানাঘুষো চলছে জোরকদমে। তার ব্রেক আপের আসল কারণ জানতেই মুখিয়ে রয়েছেন ভক্তরা। এবার কফি উইথ করণ-এ এসে নিজেই গোপন সত্য ফাঁস করলেন টাইগার। নিজেকে সিঙ্গল বলে দাবি তো করলেন পাশাপাশি দিশা নয়, বরং নিজের মনের মানুষের নামও জানালেন টাইগার।

৬০ কোটির প্রাসাদপম বাড়ি থেকে রোলস-রয়েস গাড়ি, আমির খানের বিলাসবহুল জীবন একনজরে

Aug 14 2022, 12:50 PM IST
আমির খান, যিনি তিন দশকেরও বেশি সময় ধরে বলিউডে সক্রিয় রয়েছেন, আমিরের অভিনয় প্রতিভা সম্পর্কে কারোর সন্দেহ নেই। তিনি ১৯৮০ এর দশকের শেষের ব্যাচের কয়েকজন অভিনেতাদের মধ্যে একজন যারা একাধিক প্রজন্মকে প্রভাবিত ও বিনোদন দিয়ে চলেছেন। ৩০ বছরেরও বেশি সময় ধরে কাজ করার পর, খান নিজের জন্য একটি ব্যয়বহুল পোর্টফোলিও তৈরি করেছেন যা অভিনয়ের বাইরে তাঁকে শিরোনামে রাখতে পারে। ভারতে এবং বিশ্বজুড়ে কিছু সবচেয়ে ব্যয়বহুল সম্পত্তির মালিকানা থেকে শুরু করে বিলাসবহুল অটোমোবাইল, বাণিজ্যিক সম্পত্তি কেনা থেকে শুরু করে স্টার্টআপে বিনিয়োগ করা পর্যন্ত, খান তাঁর বিনিয়োগ এবং আয়ের উত্সকে বৈচিত্র্যময় করেছেন। যদিও খান সবসময় তাঁর ব্যক্তিগত জীবন সম্পর্কে খোলাখুলিভাবে সতর্ক ছিলেন, আমরা আপনাকে তাঁর বিলাসবহুল লাইফস্টাইল সম্পর্কে কিছু বিবরণ তুলে ধরছি।