Hema Malini Photos -

12 Stories

স্বামীর টাকার ধার ধারেন না এই পাঁচ বলি- নায়িকারা!

Jun 11 2022, 02:38 PM IST
জানেন কি? বলিউড নায়িকারা সম্পত্তির দৌড়ে স্বামী দের কে পিছনে ফেলে দিয়েছেন! স্বামী দের তুলনায় প্রায় ১০গুন অধিক সম্পত্তির মালকিন এনারা। চলুন জেনে নি কারা কারা রয়েছেন সেই তালিকায়।একেই বোধয় বলে নারী ক্ষমতায়ন 'উমেন এমপাওয়ারমেন্ট'। নারী রা এখন কোনো অংশে আর পুরুষ দের তুলনায় পিছিয়ে নেই। প্রশাসন থেকে শুরু করে প্রতিরক্ষা প্রতি টি ক্ষেত্রেই নারী দের ভূমিকা পুরুষ দের ছাপিয়ে যাচ্ছে ব্যতিক্রম নয় বলিউড ও। বলিউডে এমন অনেক নায়িকা রা আছেন যারা নিজের ভরন-পোষনের জন্য স্বামীর ওপর নির্ভর করেনন না। স্বামীর থেকে তাঁরা অনেক বেশি সম্পত্তিশালী, নিজের টাকায় নিজে ছিলেন। এরকমই পাঁচ জন নারী হলেন---

রয়েছে কোটি টাকার সম্পত্তি, তবু মাটিতে পা রেখে সাধারণ জীবন কাটান এই পাঁচ অভিনেত্রী

বলিউড তারকাদের আয় বা সম্পদের পরিমাণ নিয়ে ভক্তদের কৌতূহলের শেষ নেই। তাদের বিলাসী জীবনযাপন এই কৌতূহল আরও বাড়িয়ে দেয়। বলিউড তারকাদের আয়ের প্রধান উৎস মূলত ব্লকবাস্টার সিনেমা এবং বিভিন্ন ব্রান্ডের বিজ্ঞাপন। তাদের লার্জার দ্যান লাইফ জীবনধারা নিয়ে উৎসাহী সবাই। কীভাবে জীবন কাটান তাঁরা, কোন ব্র্যান্ডের জিনিস কে পছন্দ করেন, সে সব খবর নখদর্পণে থাকে ভক্তদের। কিন্তু জানেন কী এই বলিউড স্টারদের মধ্যেই এমন কিছু অভিনেত্রী রয়েছেন যাঁরা মাটিতে পা রেখে চলতে ভালবাসেন। কোটি টাকার সম্পত্তি থাকলেও তাঁরা খুব সাধারণ জীবন যাপন করেন, আমার আপনার মতোই।

Dharmendra Birthday : শরীরী মেলামেশায় নয়, এই টিপসেই দাম্পত্য টিকিয়ে রেখেছেন হেমা মালিনী, ফাঁস SECRET

Dec 08 2021, 03:28 PM IST
বলিউড সুপারস্টার ধর্মেন্দ্র ৮৬ বছরে পা রেখেছেন। ব়োম্যান্স থেকে অ্যাকশন- বলি অভিনেতা বীরু অর্থাৎ সকলের প্রিয় ধর্মেন্দ্র একসময়ে ঝড় তুলেছিলেন বি-টাউনে। একাধিক সুপারহিট ছবির নায়কের প্রেমিকার সংখ্যা ছিল বেশ দীর্ঘ। এমনকী বিবাহিত হওয়া সত্ত্বেও প্রথম স্ত্রী প্রকাশ কৌরকে তালাক না দিয়েই হেমাকে বিয়ে করেছিলেন ধর্মেন্দ্র। দেখতে দেখতে চার দশক পেরিয়ে গিয়েছে তাদের দাম্পত্যজীবন। বলিউডের বীরুর সঙ্গে কীভাবে দীর্ঘদিনের দাম্পত্য টিকিয়ে রেখেছেন হেমা মালিনী, ফাঁস করলেন ড্রিম গার্ল নিজেই।