Raima Sen -

13 Stories

সেক্সি হট ফিগারে ঝড় তোলা টলি সুন্দরীরাও লজ্জায় পড়েন 'Nick Name' কারণে, জেনে নিন মজার নামগুলি

Sep 16 2022, 10:44 AM IST
টলি হোক কিংবা বলি, তারকাদের পছন্দ-অপছন্দ সবকিছু জানার জন্য মুখিয়ে থাকেন ভক্তরা। বিশেষ করে টলি তারকাদের ব্যক্তিগত জীবন জানার জন্য সর্বদাই মুখিয়ে থাকেন নেটিজেনরা। টলিপাড়ার অভিনেত্রীরাও ভক্তদের কখনও নিরাশ করেন না। মাঝেমধ্যেই নিজের ব্যক্তিগত জিনিস ভক্তদের সঙ্গে শেয়ার করেন টলিপাড়ার নায়িকারা। তা নিয়ে ফ্যানেদের মধ্যে চর্চাও কম হয় না। তবে আপনার প্রিয় টলি তারকার ডাক নাম কী তা জানেন। আমাদের প্রত্যেকের যেমন ডাকনাম রয়েছে তেমনই প্রিয় তারকাদেরও বেশ মজার মজার ডাকনাম রয়েছে। যার কারণে লোকসমাজে তারা আবার লজ্জায়ও পড়েন। মিমি থেকে স্বস্তিকা, রাইমা টলি সুন্দরীদের কী নামে ডাকা হয় জানলে আপনিও চমকে যাবেন।

অন্তর্বাস ছাড়াই গায়ে চাপালেন সাদা শার্ট, অনাবৃত উরুর হাইভোল্টেজে কাঁপছে নেটপাড়া

Mar 23 2022, 04:03 PM IST
নিজের সোশ্যাল মিডিয়ায় হট লুকে ছবি পোস্ট করে ভক্তদেক হৃদয়ে ধুকপুকানি বাড়িয়ে দিলেন রাইমা সেন। পরনে নেই অন্তর্বাস, খালি গায়ে সাদা শার্ট পরেই অপলক চাহনিতে ছবিতে পোজ দিয়েছেন রাইমা সেন। ন্যুড মেক আপ, সাইড করে বাধা চুল, হাতে ঘড়ি, ছিমছাম সাজেই ভক্তদের হৃদয়ে ঝড় তুললেন রাইমা সেন। অনাবৃত উরুতে জ্বলছে আগুন। হাই থাই স্লিটে রাইমার শরীরী আবেদনে পুড়ে ছাই নেটিজেনরা।সর্বদাই বোল্ড অবতারে নেটিজেনদের রাতের ঘুম কেড়ে নেন রাইমা। ফের একগুচ্ছ ছবি নিজের সোশ্যালে শেয়ার করে হটনেসের ডবল ডোজ বাড়িয়েছেন রাইমা সেন (Raima Sen)।

'ব্রা'-র ফাঁক দিয়ে উথলে উঠছে বক্ষযুগল, শার্টের বোতাম খুলে হটনেসের ডবল ডোজ বাড়ালেন রাইমা

Mar 22 2022, 02:53 PM IST
উন্মুক্ত ক্লিভেজই যেন 'ফ্যাশন ট্রেন্ড'। টলি কুইনরাও বারবারে প্রমাণ দিচ্ছেন এই ফ্যাশনের। ক্লিভেজ ঢাকতে নারাজ তারা। সেই তালিকায় প্রথম থেকেই প্রথম সারিতে রয়েছেন রাইমা সেন। উন্মুক্ত বক্ষ বিভাজিকা, গাঢ় লিপস্টিকে বোল্ড অবতারে ধরা দিলেন রাইমা সেন। অভিনেত্রীর ডি গ্ল্যাম লুকে ঘায়েল হয়েছে সাইবারবাসী। তবে এবার যেন বড্ড বেশি খোলামেলা। বোতাম খোলা শার্টের ভিতর দিয়ে স্পষ্ট দেখা যাচ্ছে স্তনযুগল। সাহসীকতার সব সীমা পার করে বোল্ড লুকে ধরা দিলেন রাইমা (Raima Sen) । অনাবৃত উরুতে পা ফাঁক করে বসে ছবিতে হট পোজ ভক্তদের পাগল করে দিয়েছেন রাইমা সেন। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় সাহসী অবতারে নিজেকে মেলে ধরেছেন রাইমা সেন। ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। একঝলকে দেখে নিন মুনমুন কন্যার উষ্ণ ছবিগুলি।

সুডৌল বক্ষযুগল যৌবনের উঁকিঝুকি, সাদা-কালো মনোক্রমে আগুনে কন্যা রাইমা

Feb 23 2022, 01:28 PM IST
উন্মুক্ত ক্লিভেজই যেন 'ফ্যাশন ট্রেন্ড'। টলি কুইনরাও বারবারে প্রমাণ দিচ্ছেন। ক্লিভেজ উন্মুক্ত করেই সাহসী পোশাকে নিজেকে মেলে ধরতে পিছপা হন না মুনমুন কন্যা রাইমা সেন। সিনেমার চ্যালেঞ্জিং চরিত্রের মতোই বাস্তব জীবনে সাহসীকতার ছাপ রেখেছেন রাইমা (Raima Sen)। এবারও সাহসী ফোটোশ্যুটে নিজেকে উজাড় করে দিয়েছেন রাইমা সেন। লাইক ও কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রী রাইমা সেনের হট ফোটোশ্যুটে কাঁপছে নেটপাড়া। তবে নতুন কোন ফটোশ্যুটে নয়, সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় থ্রো-ব্যাক ছবি শেয়ার করেই নেটদুনিয়ায় আগুন জ্বালিয়েছেন রাইমা সেন। সাদা-কালো মনোক্রমে কাজল কালো চোখের চাহনিতে রাতের ঘুম উড়ে গিয়েছে ভক্তদের। শরীর দেখাতে তিনি যে কতটা সাহসী ও সাবলীল তা তার প্রতিটি ছবিতেই স্পষ্ট। রাইমার এই ছবি দেখেই পাগল হয়েছেন নেটিজেনরা। বক্ষ-বিভাজিকা উন্মুক্ত করে খোলামেলা শরীরে ধুকপুকানি বাড়িয়ে দিলেন রাইমা সেন (Raima Sen) ।