Ranbir Kapoor Photos -

177 Stories

৫০ -এও এভারগ্রিন করণ, বুক খোলা জ্যাকেটে অন্তর্বাস দেখিয়ে পার্টির মধ্যমণি মালাইকা, রইল চাঁদের হাটের একঝলক

May 26 2022, 11:45 AM IST
বলিউডের নামজাদা পরিচালক-প্রযোজক করণ জোহর সদ্যই ৫০-এ পা দিলেন। জীবনের ৪৯ টি বসন্ত পেরিয়ে ৫০-এ পা দিতেই গ্র্যান্ড সেলিব্রেশনের আয়োজন করেছিলেন করণ জোহর। ৫০ বছর পূর্তিতে ধামাকাদার সেলিব্রেশনের আয়োজন করেছিল করণ জোহর। এককথায় বলতে গেলে করণের জন্মদিনে চাঁদের হাট বসেছিল। বলিউডের প্রথমসারির ব্যক্তিত্বরা হাজির হয়েছিল জমকালো পার্টিতে। ৫০-এও এভারগ্রিন করণ জোহর। পাশাপাশি বি-টাউনের তারকাদের গর্জিয়াস লুক নজর কেড়েছে সকলের। তবে সকলের মধ্যে পার্টিতে নজর কেড়েছেন ৪৮ বছর বয়সী মালাইকা আরোরা। করণের সঙ্গে ম্যাচিং রঙের সবুজ পোশাকে নিজেকে মেলে ধরেছেন মালাইকা আরোরা।। বুকখোলা জ্যাকেটের ভিতর গোলাপি রঙের অন্তর্বাস পরে নজর কেড়েছেন মালাইকা আরোরা, যা কিনা নবাগতাদেরও ছাপিয়ে গেছে। একনজরে দেখে নিন করণের হাফ সেঞ্চুরি সেলিব্রেশনের চাঁদের হাটের ঝলক।

'লিভ-ইন, সহবাস ভুলে রণবীরকে ছাড়ো', ক্যাটকে আগেই সাবধান করেছিলেন বলিউডের এই অভিনেতা

Apr 22 2022, 12:20 PM IST
একের পর এক বিতর্কে নাম জড়িয়েছে ক্যাটরিনার। বরাবরই খবরের শিরোনামে থাকতে পছন্দ করেন ক্যাট। তার প্রেম থেকে বিচ্ছেদ সবেতেই মজে থাকেন নেটিজেনরা। সলমন থেকে রণবীর সকলেই সঙ্গে নিজেকে জড়িয়ে লাইমলাইটের শীর্ষে অভিনেত্রী। কেরিয়ারের শুরুতেই ভাইজানের সঙ্গে প্রেম নিয়ে কম চর্চা হয়নি সংবাদমাধ্যমে। তারপর রণবীরের সঙ্গেও দীর্ঘ ৪ বছরের সম্পর্ক ছিল ক্যাটরিনার। এমনকী দীপিকার সঙ্গে রণবীরের বিচ্ছেদও নাকি হয়েছিল ক্যাটরিনার জন্য। যদিও সেই সম্পর্কও টেকেনি। ২০১৬ সালে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছিলেন দুজনে। বর্তমানে বলিউডের দুই কাপলই এখন সুখী দাম্পত্যে মজে রয়েছেন। তবে জানেন কি, রণবীরের সঙ্গে সম্পর্কে থাকাকালীন এই অভিনেতাই সাবধান করেছিলেন ক্যাটকে, শুধু তাই নয়, সম্পর্ক ছেড়ে বেরিয়ে আসার পরামর্শ দিয়েছিলেন বলিউডের এই সিরিয়াল কিসার।

গায়ে নেই সুতোর লেশমাত্র, সঙ্গমের দৃশ্যে নগ্ন হতে পিছপা হন নি এই বলি তারকারা

Feb 10 2022, 08:01 AM IST
পোশাক বলতে গায়ে কিছুই নেই। চরিত্রের জন্যই সম্পূর্ণ নগ্ন হয়েই ক্যামেরার সামনে সাবলীল ভাবে পোজ দিয়েছেন এই অভিনেতারা। নগ্ন দৃশ্য মানেই মহিলারা এগিয়ে, এই ধারণা এখন অতীত। মহিলাদের মতোই পুরুষরাও ক্যামেরার সামনে অন্তরঙ্গ চরিত্রের জন্য নগ্ন হয়েছেন, আর তাতে তারা সাবলীল। সেক্সি শুধু মহিলারাই হবেন, তেমনটা নয়, অর্ধনগ্ন থেকে পুরো নগ্ন শয্যাদৃশ্য মহিলাদের পাশাপাশি ঝড় তুলেছেন পুরুষরাও। চরিত্রের জন্য সব কিছু সম্ভব। চরিত্রকে ফুটিয়ে তুলতে সাহসী পদক্ষেপ নিতে পিছপা হননি বেশ কিছু তারকারা। এমন বহু বলি হার্টথ্রব রয়েছেন, যারা সঙ্গমের দৃশ্যে সম্পূর্ণ নগ্ন হয়ে অনস্ক্রিনে বাজিমাত করেছেন, শাহরুখ খান থেকে আমির খান রণবীর সিং, আর কারা রয়েছেন সেই তালিকায়, দেখে নিন একনজরে।