Samantha Ruth Prabhu Photos -

34 Stories

জুটেছে 'গোল্ড ডিগার' তকমা, আর পিছিয়ে থাকতে চান না সামান্থা, বিশেষ প্রশিক্ষণ শুরু নায়িকার

Sep 29 2022, 01:39 PM IST
বর্তমানে বলিউডের তাবড় তাবড় তারকাদের পিছনে ফেলে প্যান ইন্ডিয়ার এক নম্বর অভিনেত্রী হলেন সামান্থা রুথ প্রভু। সামান্থা রুথ প্রভুকে নিয়ে সর্বদাই সরগরম সোশ্যাল মিডিয়ার পাতা। গত একবছরের মধ্যেই যেন দর্শকদের মধ্যে নিজের জায়গা পাকিয়ে নিয়েছিলেন সামান্থা রুথ প্রভু। 'পুষ্পা'-র আইটেম সং-এর পর থেকেই সামান্থার জনপ্রিয়তা তুঙ্গে। ইতিমধ্যেই দক্ষিণের গন্ডি পেরিয়ে বলিউডের দিকে ঝুঁকছেন সামান্থা। তবে বোল্ডনেসের জন্য একাধিক নোংরা কটাক্ষ জুটলেও তিনি আর প্রতিযোগিতায় পিছিয়ে থাকতে চান না, এবার নয়া প্রস্তুতি শুরু করলেন সামান্থা।

একটি সোশ্যাল মিডিয়া পোস্টের জন্য কোটি কোটি টাকা নেন এই সব সেলিব্রিটিরা

Jul 29 2022, 09:27 PM IST
জেনে নিন সামান্থা রুথ প্রভু, প্রিয়াঙ্কা চোপড়া, সলমন খান থেকে শাহরুখ খান সোশ্যাল মিডিয়ায় প্রতি পোস্ট পিছু কত টাকা চার্জ করেন। এখানে সেলিব্রিটিদের একটি তালিকা দেওয়া হলো যারা স্পনসর করা সোশ্যাল মিডিয়া পোস্ট থেকে অর্থ উপার্জন করছেন। সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টের জন্য সেলিব্রিটিরা কত টাকা নেয় তা জানলে আপনি অবাক হয়ে যাবেন। বেশ কিছু সেলিব্রিটি তাদের সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করার জন্য একটি বিশাল অঙ্কের টাকা চার্জ করেন। সামান্থা রুথ প্রভু, প্রিয়াঙ্কা চোপড়া, সলমন খান থেকে শাহরুখ খান রয়েছেন সেই তালিকায়।

Shocking! আয়কর হানার ভয়ে সিটিয়ে থাকতেন সামান্থা, গোপন কথা ফাঁস করে দিলেন অভিনেত্রী নিজেই

Jul 23 2022, 01:03 PM IST
দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর প্রতিটা মুহূর্ত জানার জন্য মুখিয়ে থাকেন ভক্তরা। বর্তমানে বলিউডের তাবড় তাবড় তারকাদের পিছনে ফেলে প্যান ইন্ডিয়ার এক নম্বর অভিনেত্রী হলেন সামান্থা রুথ প্রভু। কফি উইথ করণ সিজন ৭-এ সেকথা স্বীকারও করে নিয়েছেন করণ জোহর। করণ শো মানেই ব্যক্তিগত কথা উঠে আসবেই আর সামান্থার ব্যক্তিগত জীবন নিয়ে কৌতুহলের শেষ নেই আমজনতার। অভিনেত্রর খুটিনাটি জানতে মুখিয়ে রয়েছেন ভক্তরা। ঠিক সেই মতো নাগা চৈতন্যর প্রসঙ্গও উঠে আসে। মাত্র ৪ বছর একসঙ্গে থাকার পরই বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নিয়ে সকলকে চমকে দিয়েছেন নাগা চৈতন্য এবং সামান্থা রুথ প্রভু। শোনা যায়, ২৫০ কোটি টাকার খোরপোষ নিয়েছে সামান্থা। এ প্রসঙ্গে সামান্থা জানান, এই কথা শোনার পর থেকেই রোজ ভয়ে থাকতাম, আমার বাড়িতে না আয়কর হানা দেন।

গুগলের 'টপ টেন মোস্ট সার্চড সাউথ অ্যক্টর'-দের চিনে নিন!

Jul 14 2022, 11:26 AM IST
২০২২ সালের শুরু থেকে দক্ষিণের চলচ্চিত্রগুলি সিনেমাহলে ব্যাপকভাবে আধিপত্য বিস্তার করছে। বক্স অফিসে চলচ্চিত্রগুলির তুমুল সাফল্যের কারণে, দক্ষিণের সিনেমার তারকারাও দর্শকদের হৃদয়ে জায়গা করে নিয়েছেন। এর বিষয়বস্তু, অ্যাকশন এবং শক্তিশালী অভিনয়ের জন্য দক্ষিণী অভিনেতা এবং অভিনেত্রীদের ফ্যান ফলোয়িং দিন দিন বেড়েই চলেছে। এই তারকারা তাঁদের পেশাগত এবং ব্যক্তিগত উভয় জীবনের কারণেই লাইমলাইটে রয়েছেন। আল্লু অর্জুন থেকে সামান্থা রুথ প্রভু পর্যন্ত, এই অভিনেতারা দক্ষিণ অভিনেতা হিসাবে স্বীকৃত হওয়া থেকে প্যান-ইন্ডিয়া সেনসেশনে পরিণত হয়েছে। যেখানে আল্লু অর্জুন তাঁর ছবি 'পুষ্প: দ্য রাইজ' দিয়ে মানুষের হৃদয় ও মনকে রাজত্ব করেছিলেন যা ২০২১ সালের ডিসেম্বরে মুক্তি পেয়েছিল, সামান্থা এই বছরের শুরুতে দক্ষিণের দ্বিতীয় সবচেয়ে ব্যয়বহুল অভিনেত্রীর তালিকায় ছিলেন। শুধু তাই নয়, তিনি জানুয়ারী ২০২২ থেকে জুন ২০২২ পর্যন্ত গুগল-এ দ্বিতীয় সর্বাধিক অনুসন্ধান করা দক্ষিণ তারকাদের মধ্যে একজন ছিলেন৷ এই বছর দক্ষিণের 'সবচেয়ে বেশি খোঁজা' বা 'টপ টেন ইন্ডিয়া মোস্ট সার্চড' অভিনেতাদের তালিকাটি দেখুন একবার দেখে নিন।