Shahid kapoor Photos -

25 Stories

দিনের পর দিন 'সহবাস' করেও কেন করিনা-বিদ্যাকে ছেড়ে মীরাকে বিয়ে করেছেন শাহিদ, কারণ জানলে আঁতকে উঠবেন

Aug 26 2022, 10:51 AM IST
জীবনে এসেছে একাধিক প্রেম। কিন্তু সকলের চেয়ে সবচেয়ে বেশি চর্চায় থেকেছেন বয়সে বড় করিনার সঙ্গে থাকা রিলেশন থাকাকালীন। গোপন সঙ্গমে লিপ্ত হয়েও টেকে নি সেই সম্পর্ক। আজও করিনা কাপুর, এবং শাহিদ কাপুরের প্রেম থেকে বিচ্ছেদ বি-টাউনের গসিপের শীর্ষে । শাহিদ-করিনার সম্পর্ক অতীত হলেও আজও চর্চা বি-টাউনে। বহুলচর্চিত পুরোনো সম্পর্ক নিয়ে আজও সকলের মুখে মুখে। তবে শুধু করিনাই নয় প্রিয়ঙ্কা চোপড়া, বিদ্যা বালন একাধিক বলি-নায়িকাদের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন শাহিদ। একাধিক সম্পর্কে জড়ালেও কোনওটাই পূর্ণতা পাই নি। এমনকী প্রেমিকাদের সঙ্গে গোপনে সঙ্গমে লিপ্ত হয়েও থাকে নি সেই সম্পর্ক। তবে শেষমেষ ইন্ডাস্ট্রি থেকে শতহস্ত দূরে থাকা মীরা রাজপুতের গলায় মালা দিয়েছিলেন শাহিদ কাপুর, কিন্তু কেন জানেন। সম্প্রতি সে খবর ফাঁস করলেন কবীর সিং অভিনেতা।

বলিউড স্টারের সঙ্গে সানিয়া মির্জার প্রেম, গিয়েছিলেন হোটেল রুমে, ফাঁস করেছিলেন এক ওয়েটার

May 11 2022, 02:54 PM IST
চলতি বছরেই টেনিসকে বিদায় জানানোর সিদ্ধান্তের কথা জানিয়েছিলেন সানিয়া মির্জা (Sania Mirza)। অস্ট্রেলিয়ান ওপেন খেলতে গিয়ে এই কথা জানিয়েছিলেন ভারতীয় টেনিস তারকা। তবে চলতি বছরে কোন প্রতিযোগিতা খেলে তিনি অবসর (Retirement) ঘোষণা করবেন তা তখন জানাননি সানিয়া। এবার সেই কথাও জানিয়ে দিয়েছেন টেনিস তারকা। এই বছরের ইউএস ওপেনের পরেই সম্ভবত টেনিসকে বিদায় জানাচ্ছেন সানিয়া মির্জা। এখনও পর্যন্ত সেরকমই পরিকল্পনা করে রেখেছেন তিনি। আপাতত ফ্রেঞ্চ ওপেনের প্রস্তুতি সারতে রোমে রয়েছেন ছ’টি গ্র্যান্ড স্লামের মালকিন। সানিয়ার ওই ঘোষণার পরই নেট দুনিয়ায় তাকে নিয়ে কৌতুহল বেড়েছে নেটিজেনদের। টেনিস সুন্দরীর পার্সোনাল লাইফের নানা বিষয় জানতে চাইছেন। আজ আপনাদের জানাব সানিয়ার জীবনের এমন একটি সময়ের কথা যা অনেকের অজানা। পাক তারকা ক্রিকেটার শোয়েব মালিকের বউয়ের সঙ্গে এক সময় প্রেম ছিল বলিউড (Bollywood) সুপার স্টারের। হোটেলের রুমে কাটিয়েছেন সময়। তা ফাঁস কেরছিলেন এক হোটেল কর্মী। জানুন সেই কাহিনি।

কন্ট্রোল ফ্রিক শাহিদের সঙ্গমের সময় এটা চাই-ই চাই, কীভাবে সামলান স্ত্রী মীরা জানলে চমকে যাবেন

Apr 21 2022, 05:42 PM IST
বলি অভিনেতা শাহিদ কাপুরকে নিয়ে সর্বদাই চর্চা চলছে। তার সেক্স লাইভ জানার জন্য মুখিয়ে থাকেন ভক্তরা। বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি শাহিদ কাপুর এবং মীরা রাজপুত। ২০১৫ সালে নিজের চাইতে বেশ অনেকটাই ছোট মীরাকে বিয়ে করেন শাহিদ। বিয়ের পাঁচ বছরের মাথায় দুই সন্তানের বাবা -মা হয়েছেন শাহিদ কাপুর এবং মীরা রাজপুত। অভিনয়ে না এলেও বলি তারকাদের টক্কর দিতে প্রস্তুত শাহিদ পত্নী মীরা রাজপুত। এমনকী বলিউডের কবির সিং-কেও নিজের হাতের মুঠোয় রাখেন মীরা রাজপুত। শুধু তাই নয়, সঙ্গম থেকে যৌনজীবন নিয়ে বেশ খুল্লামখুল্লা মীরা রাজপুত। এক শো-তে গিয়ে নিজেদের যৌনজীবন সম্পর্কে মুখ খুলতে গিয়ে শাহিদের একটি বেডরুম সিক্রেট সকলের সামনে তুলে ধরেছিলেন মীরা। কন্ট্রোল ফ্রিক শাহিদকে কীভাবে সামলান মীরা, জানলে চমকে যাবেন।

যৌনতায় পাগল শাহিদকে রোজ বাড়ি থেকে বের করে দেন মীরা, দাম্পত্য নিয়ে বোমা ফাটালেন শাহিদ

Apr 07 2022, 09:36 AM IST
বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি শাহিদ কাপুর এবং মীরা রাজপুত। ২০১৫ সালে নিজের চাইতে বেশ অনেকটাই ছোট মীরাকে বিয়ে করেন শাহিদ। বিয়ের পাঁচ বছরের মাথায় দুই সন্তানের বাবা -মা হয়েছেন শাহিদ কাপুর এবং মীরা রাজপুত। অভিনয়ে না এলেও বলি তারকাদের টক্কর দিতে প্রস্তুত শাহিদ পত্নী মীরা রাজপুত। এমনকী বলিউডের কবির সিং-কেও নিজের হাতের মুঠোয় রাখেন মীরা রাজপুত। সম্প্রতি এক সাক্ষাৎকারে শাহিদ কাপুর ফাঁস করেছেন স্ত্রী ও সন্তানদের সামনে তার কোনও ক্ষমতাই নেই, এমনকী রোজই নিজের বাড়ি থেকে তাকে বার করে দেয় স্ত্রী মীরা, কিন্তু কেন? তা নিজেই ফাঁস করলেন শাহিদ কাপুর।

দুধ সাদা বিছানায় চরম উষ্ণতা, বিকিনি পরে শাহিদের পাশে শুয়ে রোম্যান্সে মত্ত মীরা

Feb 26 2022, 11:13 AM IST
জীবনের ৪০ টি বসন্ত পেরিয়ে গতকালই ৪১-শে পা দিয়েছেন বলি অভিনেতা শাহিদ কাপুর (Shahid Kapoor)। জীবনে এসেছে একাধিক প্রেম। বি-টাউনের নিজের চেয়ে বয়সে বড় অভিনেত্রীদের সঙ্গে সম্পর্ক জড়িয়ে বরাবরই লাইমলাইটের শীর্ষে থেকেছেন বলি অভিনেতা শাহিদ কাপুর। কবির সিং-এর জন্মদিনে শুভেচ্ছায় ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। কেমন করে জন্মদিন সেলিব্রেট করলেন তা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। ভক্তদের নিরাশ না করে শাহিদ পত্নী মীরা শাহিদের জন্মদিনে নিজেদের একান্ত মুহূর্তের একগুচ্ছ ছবি শেয়ার করেছেন। বরকে প্রেমের বার্তার সঙ্গে আদরে ভরিয়ে দিলেন মীরা। রোম্যান্টিক মুহূর্তের ছবিগুলি দেখে ভালবাসায় ভরিয়ে দিয়েছন ভক্তরা।

গোপনে চলত উদ্দাম 'সঙ্গম', করিনার সঙ্গে শারীরিক সম্পর্ক ছেড়ে বেরোনোটা কত কঠিন ছিল শাহিদের

Feb 25 2022, 09:54 AM IST
জীবনের ৪০ টি বসন্ত পেরিয়ে ৪১-শে পা দিলেন বলি অভিনেতা শাহিদ কাপুর (Shahid Kapoor)। জীবনে এসেছে একাধিক প্রেম। কিন্তু সকলের চেয়ে সবচেয়ে বেশি চর্চায় থেকেছেন বয়সে বড় করিনার সঙ্গে থাকা রিলেশন। গোপন সঙ্গমে লিপ্ত হয়েও টিকল না সেই সম্পর্ক। আজও করিনা কাপুর, এবং শাহিদ কাপুরের প্রেম থেকে বিচ্ছেদ বি-টাউনের গসিপের শীর্ষে। ২০০৪ সালে 'ফিদা' সিনেমাতেই তাদের সম্পর্ক শুরু হয়েছিল। বহুলচর্চিত পুরোনো সম্পর্ক আজও সকলের মুখে মুখে। শাহিদ-করিনার সম্পর্ক অতীত হলেও আজও চর্চা বি-টাউনে। কোনও না কোনও কারণে সর্বদাই লাইমলাইটে রয়েছেন বলি অভিনেত্রী করিনা কাপুর খান ও শাহিদ কাপুর। বিচ্ছেদ হলেও কন্ট্রোভার্সিতে উঠে এসেছেন শাহিদ-করিনা। ৪১ তম জন্মদিনে রইল শাহিদের (Happy Birthday Shahid Kapoor) প্রেম ও বিচ্ছেদের অজানা কিছু কাহিনি।

T20 WC 2021- শোয়েব মালিকের বউকে নিয়ে হোটেলের ঘরে শাহিদ কাপুর, জানুন কীভাবে ফাঁস হয়েছিল 'প্রেম কাহিনি'

Nov 08 2021, 02:02 PM IST
প্রথমে জায়গা হয়নি বিশ্বকাপ দলে। পরে তাকে নেওয়া হয়। আর নিজের অভিজ্ঞতা ও বিধ্বংসী ব্যাটিং দিয়ে টি ২০ বিশ্বকাপ ২০২১-এ (T20 World Cup)নিজের অপরিহার্যতা প্রমাণ করেছেন পাকিস্তানের (Pakistan) শোয়েব মালিক (Shoaib Malik)। স্কটল্যান্ডের বিরুদ্ধে ১৮ বলে অর্ধশতরানের বিধ্বংসী ইনিংস খেলেছেন তিনি। মাঠেব বসে সেই ইনিংস উপভোগ করেছেন তার স্ত্রী ভারতীয় টেনিস সুন্দরী সানিয়া মির্জা (Sania Mirza)। তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড করছেন শোয়েব মালিক। শোয়েব ও সানিয়া ব্য়ক্তিগত জীবন নিয়েও জানার কৌতুহল বেড়েছে ফ্যানেদের। আজ আপনাদের জানাবো শোয়েব পত্নী সানিয়া মির্জার সঙ্গে বলিউড অভিনেতা শাহিদ কাপুরের (Shaid Kapoor) প্রেম নিয়ে।