Sridevi -

16 Stories

সঙ্গমেই হয়েছিল সর্বনাশ, উদ্দাম সেক্স করে বিয়ের আগেই 'Pregnant' হয়েছিলেন সাহসী বলি ডিভারা

May 29 2022, 12:06 PM IST
বিয়ের আগেই প্রেগন্যান্ট। এই কথাটা চাউর হতেই যেন সকলে আঁতকে উঠত। একসময়ে কানে আঙ্গুল দিয়ে রাখত সমজা। নিন্দার ঝড়ে কলঙ্কিত হয়েছে কত যে নারী তার হিসেব নেই। আবার নিন্দা-চর্চার কারণে গর্ভেই নষ্ট হয়েছে কত ভ্রূণ। তবে বর্তমানে বিয়ের আগেই অন্তঃসত্ত্বা যেন একটা ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। কেউ শুটিং চলাকালীন অন্তঃসত্ত্বা আবার কেউবা লিভ-ইনে থাকাকালীন অন্তঃসত্ত্বা। বলি থেকে হলি এই সংখ্যাটা গুনে শেষ করা যাবে না। বলিউডের তাবড় তাবড় অভিনেত্রীরাই রয়েছেন সেই তালিকায়। লিভ-ইনে থাকাকালীন গর্ভবতী হয়েছেন যে বলি ডিভারা, তাদের কেচ্ছায় কলঙ্কিত বলিউড। একনজরে দেখে নিন তালিকাটি।

সঙ্গমের নেশায় আসক্ত বনি, শ্রীদেবীর শরীরের লোভেই কি সংসার-সন্তান ছেড়েছিলেন অর্জুনের বাবা ?

Apr 25 2022, 12:28 PM IST
বলিউডের হাজার পুরুষের ড্রিম গার্ল হয়েও দুই সন্তানের বাবার গলায় শেষমেষ মালাটা পরিয়েছিলেন অভিনেত্রী। বলিউডের চাঁদনি আজ বেঁচে না থাকলেও সবার মনে তিনি বেঁচে রয়েছেন।কেটে গিয়েছে অনেকগুলি বছর। আজও তাকে ভুলতে পারেননি দর্শককূল। শ্রী না থাকলেও শুধু পড়ে রয়েছে অমলিন স্মৃতি। অভিনেত্রীর মৃত্যুটা যেন বড্ডই আকস্মিক।বনির প্রথম স্ত্রী অর্থাৎ অর্জুন কাপুরের মামোনা কাপুরযখন জানতে পেরেছিল তখন অনেকটাই দেরি হয়ে গেছিল,সেই আক্ষেপ বরাবরই তাড়িয়ে বেড়িয়েছিল বনি কাপুরের প্রথম স্ত্রী মোনা কাপুরকে। বনিই বা কেন নিজের স্ত্রীকে ছেড়ে শ্রীদেবীকে পাওয়ার জন্য মরিয়া হয়ে উঠেছিলেন, এই নিয়ে আজও বিস্তর জল্পনা রয়েছে।এমনকী নিজের মায়ের জায়গায় অর্জুনও কোনওদিন বসাতে পারেননি শ্রী-কে। বাবা বনি এবং মা মোনার বিবাহবিচ্ছেদের পরআজও নিজেকে সামলাতে পারেন না অর্জুন কাপুর। বলিউডের এত নায়ক থাকতে কেন তিনি বনিকে বেছে নিয়েছিলেন,তার পিছনে রয়েছে অনেক কারণ, যা জানলে চমকে যাবেন।

'চাঁদনি' হারা বলিউড, শ্রীদেবীর চতুর্থ মৃত্যুবার্ষিকীতে আবেগঘন পোস্ট জাহ্নবী-খুশির

Feb 24 2022, 02:51 PM IST
দেখতে দেখতে চার বছর পার। চোখের পলকে কেটে যাচ্ছে বছরের পর পর। ২৪ ফেব্রুয়ারি, বলিউডের সেই কালো দিন। বলিউড আজ চাঁদনি হারা। আজ মৃত্যুর চার বছর পূর্ণ হল বলিউডের এভারগ্রীণ অভিনেত্রী শ্রীদেবীর (Sridevi Death Anniversary)। আজও তাকে ভুলতে পারেননি দর্শককূল। পর্দায় তার ছবি দেখলে আজও চোখের কোণটা ভিজে যায় অনেকেরই। তার স্মৃতি আজও অমলিন হয়ে আছে বনির মনে। বলিউডের চাঁদনি শ্রীদেবী আজ বেঁচে না থাকলেও সবার মনে তিনি বেঁচে রয়েছেন। এভারগ্রীণ অভিনেত্রীর চতুর্থ তম প্রয়াণ দিবসে বড় মেয়ে জাহ্নবী (Janhvi Kapoor) এবং ছোট মেয়ে খুশি কাপুর (khushi Kapoor) তাদের ছোটবেলার ছবি শেয়ার করেছেন। ছোটবেলায় ফিরে গিয়ে মাকে ঠিক কতটা মিস করেছেন তা স্পষ্ট ধরা পড়েছে জাহ্নবী ও খুশির পোস্টে।