কেরলে বিজেপির অ্যাাকউন্ট বন্ধ , নজিরবিহীন সাফল্যের পর করোনাযুদ্ধেই জোর বিজয়নের

  • কেরলে সাফল্য বামেদের 
  • সাংবাদিকদের বৈঠকে মুখোমুখি পিরানাই বিজয়ন 
  • করোনা যুদ্ধেই জোর বিজয়নের 
  • বিজেপিকে নিশানা বামেদের 

Asianet News Bangla | Published : May 2, 2021 1:49 PM IST / Updated: May 02 2021, 07:45 PM IST

সমস্ত মিথ ভেঙে কেরলে সাফল্য পেলেন পিনারাই বিজয়েনের নেতৃত্বাধীন বাম গণতান্ত্রিক জোট। কিন্তু তারপরেও করোনাভাইরাসের বিরুদ্ধে যুদ্ধে ঢিলে দিতে রাজি নন সিপিএম নেতা পিনারাই বিয়জন। এদিন সাংবাদিক সম্মেলনে তিনি কেরলের বিলাশ সাফল্যের জন্য তিনি কেরলবাসীকে শুভেচ্ছা জানান। শুভেচ্ছা জানিয়েছেন দলীয় কর্মী সমর্থকদের। একই সঙ্গে পিনারাই বিজয়ন বিরাট এই সাফল্যের জন্য এখনও উৎসব পালন বা বিজয় সমাবেশ করতে নিশেষ করেছেন। তিনি স্পষ্ট করে বলেন এখনও বিশল জয় উদযাপনের সময় নয়। এখন করোনা মহামারির বিরুদ্ধে লড়াই করা জরুরি। অনেকেই জয় উদযাপন করতে চেয়েছিলন। কিন্তু এই মুহূর্তে তাঁদের উৎসব থেকে বিরত থাকতে বলা হয়েছে বলেও জানিয়েছেন তিনি। এদিন রাজ্যের দৈনিক করোনা সংক্রান্ত ৩১ হাজারের বেশি বলেও জানিয়ে দিয়েছেন পিনারাই বিজয়ন। 

সাংবাদিক বৈঠকে কেরলের মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন রীতিমত তোপ দাগেন বিজেপির বিরুদ্ধে। তিনি বলেন ভোটের আগে বিজেপি জানিয়েছিল তারা এই রাজ্যে ক্ষমতা দখল করবে। ভোট প্রচারে এসেছিলেন প্রধানমন্ত্রী স্বরাষ্ট্র মন্ত্রীর মত শীর্ষস্থানীয় ব্যক্তিত্ব। কিন্তু তারপরেও দেখা গেল কেরলবাসীর রায় ইউডিএমএর দিকেই গেছে। তিনি আরও বলেন, গত বিধানসভা নির্বাচনে বিজেপি একটি অসনে জয়ী হয়েছিল। কিন্তু এবার বিজেপির অ্যাকাউন্টই বন্ধ হয়ে গেছে বলে জানিয়েছেন তিনি। এবার বিজেপির একজন প্রার্থী জয়ী হতে পারেনি কেরল বিধানসভা নির্বাচনে। 

কেরলে জয় পেয়েছেন স্বাস্থ্য মন্ত্রী কেকে শৈলজা। দলের এই সাফল্যের জন্য তিনি স্থানীয়দের অভিনন্দন জানিয়েছেন। বলেছেন করোনার বিরুদ্ধে যুদ্ধই চলবে। সিপিএম নেতা কডিয়েরি বালাকৃষ্ণ বলেন দলের এই সাফল্য প্রমাণ করে এলডিএফ সরকারে জন উন্নয়ন মূলক নীতিতে খুশি স্থানীয়রা। স্থানীয়রা সাম্প্রদায়িক শক্তিকে পরাজিত করেছে বলেও দাবি করেন তিনি।

Share this article
click me!