নতুন বছরে কেমন হবে তুলা রাশির কর্মজীবন, জেনে নিন

  • নানান সমস্য়া ও প্রতিকূলতা কাটিয়ে উঠে তবে সাফল্য লাভ সম্ভব হয়
  • তবে অনেকেই আছেন যাঁরা প্রতিনিয়ত বাধা বিপত্তির সম্মুখিন হয়েও জীবনে সফল নন
  • রাশি ভেদে নির্ধারণ করা থাকে কেমন হবে আমাদের কর্মজীবন 
  • ২০২০ সালে কেমন থাকবে তুলা রাশির কর্মজীবন জেনে নিন

deblina dey | Published : Dec 24, 2019 3:14 AM IST

জাতকের জন্ম সময়, তারিখ এবং জন্মস্থানের ভিত্তিতে, জন্মকালে মহাকাশে গ্রহের অবস্থান নিরুপণ করে অথবা প্রশ্নের সময় গ্রহাদির অবস্থান নির্ণয় করে, অথবা হস্তরেখাবিচার, শরীরের চিহ্নবিচার ইত্যাদি বিভিন্ন পদ্ধতির ব্যবহারে প্রশ্নকর্তার ভবিষ্যতের গতিপ্রকৃতি নির্ধারণ করার জ্ঞান ও পদ্ধতিকে জ্যোতিষশাস্ত্র বলা হয়। আবার জ্যোতিষশাস্ত্রের একটি বিভাগ দেশ, রাজ্য, শহর, গ্রাম ইত্যাদির এবং প্রাকৃতিক ঘটনাবলীর যেমন বৃষ্টি, অতিবৃষ্টি, অনাবৃষ্টি, ভূমিকম্প, ঝড়, ঝঞ্ঝা, মহামারী বা প্লাবণের ভবিষ্যদ্বাণী করতেও ব্যবহৃত হয়।

আরও পড়ুন- মঙ্গলবারের সারাদিন কেমন কাটবে, দেখে নিন আজকের রাশিফল

প্রতিটি মানুষেরই জীবনে সাফল্য পেতে বহু বাধা বিপত্তি অতিক্রম করতে হয়। নানান সমস্য়া ও প্রতিকূলতা কাটিয়ে উঠে তবে একজন ব্যক্তি সাফল্যের মুখ দেখেন। তবে এমন বহু ব্যক্তি আছেন যাঁরা প্রতিনিয়ত বাধা বিপত্তি সম্মুখিন হয়েও জীবনে সফল হতে পারছেন না। জ্যোতিষশাস্ত্রের মতে, ভাগ্য অনুযায়ী জীবনে নানা ঘটনা বা বিভিন্ন অনুকূল ও প্রতিকূল পরিস্থিতির সম্মুখীন হতে হয়। রাশি ভেদে আমাদের ভাগ্যে নির্ধারণ করা থাকে আমাদের কর্মজীবন কেমন হবে। 

আরও পড়ুন- নতুন বছর কেমন কাটবে আপনার, দেখুন ২০২০ সালের রাশিফল

আমাদের জীবনে নানা ধরনের শুভ বা অশুভ ঘটনা, যা আমাদের ভাগ্যে পূর্ব নির্ধারিত হয়ে রয়েছে তা জানা যায় এক মাত্র জ্যোতিষশাস্ত্র অনুসারে। রাশিচক্রের সপ্তম রাশি তুলা।  এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির জাতক-জাতিকারা একা থাকতেই বেশি পছন্দ করেন। এরা নিজের মনের কথা সহজে কাউকে বলে উঠতে পারেন না। তবে এরা খেতে ও খাওয়াতে বেশি ভালোবাসেন।  সেভাবেই আজ জেনে নেওয়া যাক, ২০২০ সালে তুলা রাশির জাতক জাতিকাদের কর্মজীবন কেমন হবে।

আরও পড়ুন- নতুন বছরে এই রাশিগুলির উপর পড়বে রাহুর প্রভাব

আগামী বছরে তুলা রাশির যথেষ্ট পরিশ্রম করতে হবে ক্যরিয়ারে উন্নতি করার জন্য। এই বছর আপনার ক্যারিয়ারে পরিবর্তন আসবে আর সম্ভবত আপনি অফিস পরিবর্তনের বিষয় চিন্তা ভাবনা করবেন। নতুন বছরে আপনি ধীরে ধীরে আপনার কর্মক্ষেত্রে উন্নতি করবেন। মন পছন্দ চাকরি পেতে পারেন আর যারা চাকরি পরিবর্তন করতে চান তারা সফলতা পাবেন। বছরের শেষ ভাগে ডিসেম্বর মাসে আপনার কোনও বড়ো পদে নিযুক্ত হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময় অর্থের জন্য করা আপনার প্রচেষ্টা সফল হবে এবং আপনি একের থেকে বেশি জায়গা থেকে আয় করতে সফল হবেন। ব্যবসায়ীদের বিশেষ কিছু উন্নতি হবে না, তবে ব্যাবসায় বিশেষ কোনও ক্ষতির আশঙ্কা নেই।
 

Share this article
click me!