ফাল্গুন মাস কেমন প্রভাব ফেলবে মিথুন রাশির উপর, দেখে নিন

  • ফাল্গুন বাংলার একাদশতম মাস
  • এই মাস বসন্তের আগমনী বার্তা দেয়
  • রাশিচক্রের  তৃতীয় রাশি মিথুন
  • ফাল্গুন মাস মিথুন রাশির উপর কেমন প্রভাব ফেলবে

deblina dey | Published : Feb 22, 2020 4:39 AM IST

ফাল্গুন বাংলার একাদশতম মাস। এই মাস বসন্তের আগমনী বার্তা দেয়। এই মাসেই শীতের বিদায় আর আগমন হয় বসন্তের। এক অন্য সাজে সেজে ওঠে প্রকৃতি। পাশাপাশি রাশিচক্রের তৃতীয় রাশি মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এরা সময় বিশেষ কৃপণ আবার কখনও উদার মানসিকতার। এরা কাজ করতে খুব পছন্দ করে। এরা চঞ্চল এবং অস্থির মানসিকতার। এরা অত্যন্ত তোষামোদ প্রিয়। এরা কোন কাজ করবে কোন কাজ করবে না তা এরা সিদ্ধান্ত নিতে পারে না। তবে জেনে নেওয়া যাক ফাগ্লুন মাস মিথুন রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

আরও পড়ুন- আর্থিক সমস্যায় ভুগছেন, ফাল্গুন পালন করুন এই নিয়মগুলি

আরও পড়ুন- কেমন কাটবে শনিবার সারাদিন, দেখে নিন আজকের রাশিফল

সম্পত্তি নিয়ে ভাইয়ের সঙ্গে বিবাদ হতে পারে। ঘুরতে গিয়ে খরচ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। কাজের চাপের জন্য শরীরের ক্ষতি হতে পারে। প্রেমের সম্পর্কে সমস্যা দেখা দিতে পারে। তার ফলে মানসিক চাপ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। রাজনীতির সঙ্গে যুক্তদের সুনাম বৃদ্ধি পেতে পারে। এই মাসে কোনও নতুন কাজের খোঁজ পেতে পারেন। শিল্পীদের জন্য এই মাসটি খুব শুভ। এই মাসে বাড়তি খরচের জন্য সমস্য়ায় পড়তে হতে পারে। পড়াশুনার জন্য নতুন কোনও ব্যবস্থা নিতে হতে পারে। বাড়িতে অতিথিদের জন্য চিন্তা বাড়তে পারে। ধর্মের বিষয়ে আগ্রহ বৃদ্ধি পেতে পারে। এই মাসে সন্তানের ব্যবহারের জন্য মনে বিষন্ন ভাবে দেখা দিতে পারে। আর্থিক অবস্থার উন্নতির যোগ রয়েছে। 

আরও পড়ুন- ১১৭ বছর পর আজকের এই মহাযোগ, এই তিথিতেই কাটিয়ে উঠুন কালসর্প দোষ

জাতকের জন্মসময়, তারিখ এবং জন্মস্থানের ভিত্তিতে, জন্মকালে মহাকাশে গ্রহের অবস্থান নিরুপণ করে অথবা প্রশ্নের সময় গ্রহাদির অবস্থান নির্ণয় করে, অথবা হস্তরেখাবিচার, শরীরের চিহ্নবিচার ইত্যাদি বিভিন্ন পদ্ধতির ব্যবহারে প্রশ্নকর্তার ভবিষ্যতের গতিপ্রকৃতি নির্ধারণ করার জ্ঞান ও পদ্ধতিকে জ্যোতিষশাস্ত্র বলা হয়। আবার জ্যোতিষশাস্ত্রের একটি বিভাগ দেশ, রাজ্য, শহর, গ্রাম ইত্যাদির এবং প্রাকৃতিক ঘটনাবলীর যেমন বৃষ্টি, অতিবৃষ্টি, অনাবৃষ্টি, ভূমিকম্প, ঝড়, ঝঞ্ঝা, মহামারী বা প্লাবণের ভবিষ্যদ্বাণী করতেও ব্যবহৃত হয়।

Share this article
click me!