এই মাস কেমন প্রভাব ফেলবে তুলা রাশির উপর, দেখে নিন

  • বছরের তৃতীয় মাস মার্চ
  • এই মাস কেমন কাটবে কোন রাশির
  • রাশিচক্রের সপ্তম রাশি তুলা
  • মার্চ মাস তুলা রাশির উপর কেমন প্রভাব ফেলবে

deblina dey | Published : Mar 12, 2020 3:15 AM IST

রাশিচক্রের সপ্তম রাশি তুলা।  এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির জাতক-জাতিকারা একা থাকতেই বেশি পছন্দ করেন। এরা খেতে ও খাওয়াতে খুব পছন্দ করেন। এই ব্যক্তিদের বিচার বিশ্লেষণ করার ক্ষমতা প্রবল। তবে চাকরি অপেক্ষা ব্যবসায় উন্নতি বেশি করবে। এরা নিজের মনের কথা সহজে কাউকে বলে উঠতে পারেন না। তবে এরা খেতে ও খাওয়াতে বেশি ভালোবাসেন। তবে জেনে নেওয়া যাক বছরের তৃতীয় মাস তুলা রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

আরও পড়ুন- কেমন কাটবে বৃহস্পতিবারের সারাদিন, দেখে নিন আজকের রাশিফল

আরও পড়ুন- গাছ কাটলেও লাগতে পারে মহাদোষ, জেনে রাখুন তা কাটানোর উপায়গুলি

মাসের শেষের দিকে বাড়িতে কোনও ভালো খবর পেতে পারেন।  পড়াশুনার জন্য সুমান বৃদ্ধি পাবে। অফিসে কোনও শুভ খবর পেতে পারেন এই মাসে। চাকুরীজীবীদের জন্য ভালো সময়। কোনও কারণে অপরের কাছে করুণার পাত্র হতে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদের আশঙ্কা রয়েছে। এই মাসে অর্থ প্রাপ্তির যোগ রয়েছে। অতিরিক্ত পরিশ্রমের জন্য শরীরে দুর্বলতা দেখা দিতে পারে। পুরনো বিবাদ ফিরে আসতে পারে। সন্তানদের নিয়ে চিন্তা বৃদ্ধি পেতে পারে। ব্যবসায় ক্ষতির আশঙ্কা রয়েছে। বাড়িতে বিয়ে সংক্রান্ত বিষয়ে আলোচনা হতে পারে।  ঘুরতে যাওয়ার জন্য খরচ বৃদ্ধি পেতে পারে।  

আরও পড়ুন- রক্ত প্রবাল দেখে বুঝবেন কী করে তা খাঁটি, জেনে নিন সহজ উপায়

জাতকের জন্ম সময়, তারিখ এবং জন্মস্থানের ভিত্তিতে, জন্মকালে মহাকাশে গ্রহের অবস্থান নিরুপণ করে অথবা প্রশ্নের সময় গ্রহাদির অবস্থান নির্ণয় করে, অথবা হস্তরেখাবিচার, শরীরের চিহ্নবিচার ইত্যাদি বিভিন্ন পদ্ধতির ব্যবহারে প্রশ্নকর্তার ভবিষ্যতের গতিপ্রকৃতি নির্ধারণ করার জ্ঞান ও পদ্ধতিকে জ্যোতিষশাস্ত্র বলা হয়। আবার জ্যোতিষশাস্ত্রের একটি বিভাগ দেশ, রাজ্য, শহর, গ্রাম ইত্যাদির এবং প্রাকৃতিক ঘটনাবলীর যেমন বৃষ্টি, অতিবৃষ্টি, অনাবৃষ্টি, ভূমিকম্প, ঝড়, ঝঞ্ঝা, মহামারী বা প্লাবণের ভবিষ্যদ্বাণী করতেও ব্যবহৃত হয়।

Share this article
click me!