আজ রাত ৮টা ৩৯ মিনিটে শুক্রের রাশি পরিবর্তন, জানুন কী প্রভাব পড়বে আপনার জীবনে

সোমবার অর্থার ২৩ মে খুবই গুরুত্বপূর্ণ। এই দিন রাত ৮টা ৩৯ মিনিটে শুক্রগ্রহ মীন রাশি ছেড়ে মেষ রাশিতে প্রবেশ করবে। শুক্রকে সৃজনশীলতা আর রোমান্সের গ্রহ হিসেবে দেখা হয়। তাই এই প্রভাব পড়বে একাধিক রাশির ওপর। 

Web Desk - ANB | Published : May 22, 2022 6:14 PM IST / Updated: May 23 2022, 02:12 PM IST

৯টি গ্রহ নির্দিষ্ট সময় একটি রাশি থেকে অন্য রাশিতে তাদের অবস্থান পরিবর্তন করে। গ্রহগুলির রাশিচক্রের পরিবর্তন অনেক মানুষের জীবনের ওপর প্রভাব বিস্তার করে বলেই দাবি করে হিন্দু জ্যোতিষশাস্ত্র। গ্রহগুলির স্থান পরিবর্তনের কারণে বিলাসিতা, রোমান্স, গ্ল্যামার, অর্থ আসে মানুষের জীবনে। আবার অনেক সময় ছেড়েও চলে যায়। গ্রহের রাশি পরিবর্তনের কারণে সোমবার অর্থার ২৩ মে খুবই গুরুত্বপূর্ণ। এই দিন রাত ৮টা ৩৯ মিনিটে শুক্রগ্রহ মীন রাশি ছেড়ে মেষ রাশিতে প্রবেশ করবে। শুক্রকে সৃজনশীলতা আর রোমান্সের গ্রহ হিসেবে দেখা হয়। তাই এই প্রভাব পড়বে একাধিক রাশির ওপর। এই সময়টা অনেকের জীবনে প্রেম আর বিয়ের শুভ যোগ আসতে পারে। 

মেষ রাশি- 
শুক্রের স্থান পরিবর্তনের প্রভাব সরাসরি পড়বে মেষ রাশির ওপর। এই রাশির জাতক ও জাতিকাদের জীবনে সুসময় আসবে। দাম্পত্য জীবন সফল হবে। প্রেমের ক্ষেত্রে ঘনিষ্ঠতা বাড়বে।। প্রেম করে যারা বিয়ে করতে চায় তাদের জন্য এই সময়টা খুবই অনুকূল। 

বৃষ রাশি-
রাশিচক্রের দ্বাদশ ঘরে শুক্রের গমন বৃষ রাশির জন্য খুবই অশুভ বলে বিবেচিত হতে পারে। এই রাশির জাতক ও জাতিকাদের জীবনে সমস্যা তৈরি হতে পারে। তবে ভ্রমণ যোগ রয়েছে। পরিবার ও বন্ধুদের থেকে ভালো খবর পেতে পারে। স্বাস্থ্য ভালো যাবে না। সম্পত্তি বিক্রির জন্য সময়টা অনুকূল। 

মিথুন রাশি-
১১তম ঘরে শুক্রের গমন মিথুন রাশির জন্য শুভ। এই সময় এদের হাতে আসবে প্রচুর সম্পত্তি। প্রতিযোগী আর শিক্ষার্থীদের জন্য সময়টা শুভ। নবদম্পতি সন্তান লাভ করতে পারেন। উর্ধ্বতন কর্তৃপক্ষের সহযোগিতায় উন্নতি হবে। পরিবারের সদস্যদের সঙ্গে সম্পর্ক খারাপ হতে পারে। প্রেমের ক্ষেত্রে অন্তরঙ্গতা এই সময় বিশেষ গুরুত্বপাবে। এই সময় এই রাশির মানুষদের বিয়ের কথা না ভাবাই শ্রেয়। 

কর্কট রাশি-
এদের ব্যবসায়ে উন্নতির যোগ রয়েছে। চাকরিতে সম্মান বাড়বে। সামাজিক প্রতিপত্তি বাড়বে। পৈতৃক জমি বা সম্পত্তি সংক্রান্ত বিবাদের মিমাংসা হবে। পরিবার ও বন্ধুদের কাছ থেকে ভালো খবর পাবেন। শুভ কাজ হবে পরিবারে। 

সিংহ রাশি- 
রাশিচক্রের নবম ঘরে শুক্রের গমন এদের জন্য সৌভাগ্য আনবে। সাহস ও শক্তি বাড়বে। কাজের প্রশংসা পাবেন। তবে ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে অংশ নিন। এইসময় ব্যবসায়ে টেন্ডার জমা দিলে শুভ ফল পাবেন। 

কন্যা রাশি-
এদের জন্য শুক্রের স্থান পরিবরর্তন মিশ্র প্রভাব আনবে। সাবধানে থাকুন অনেকেই অপমান করার চেষ্টা করবে। এই সময় পৈত্রিক সম্পত্তি বিক্রি করবেন না। চাকরিতে প্রতিপত্তি বাড়বে। তবে আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। 

তুলা রাশি-
এদের পারিবারিক ঐক্য চ্যালেঞ্জের মুখোমুখি হবে। দাম্পত্যের সমস্যার সমাধান হয়ে যাবে। সরকারি দফতরে কাজের সুযোগ পাতে পারেন অনেকে। এই সময় সরকারি চাকরির জন্য আবেন করতে পারেন। 

বৃশ্চিক রাশি-
এই রাশির জাতকদের উত্থান পতনের মধ্যে দিয়ে যেতে হবে। বাড়ি বা গাড়ির জন্য ঋণের সঠিক সময় এটি নয়। শক্ররা এই সময় আপনাকে বারবার বিব্রত করবে। স্বাস্থ্যের যত্ন নিন। শিক্ষার্থীদের কঠোর পরিশ্রম করতে হবে। 

ধনু রাশি- 
এদের জন্য ভালো সময়। শিক্ষা থেকে প্রেম - সব প্রতিযোগিতায় একা সাফল্য পাবে। ভালোবেসে বিয়েও করতে পারেন। দাম্পত্য সুখের হবে। উর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে এই সময় আপনার সম্পর্ক আরও মজবুত হবে। এই সময় নতুন ব্যবসা শুরু করতে পারেন। 

মকর রাশি- 
এই রাশির জাতক ও জাতিকা সুখবর পাবেন। বন্ধু ও পরিবারের কাছ থেকে সহযোগিতা পাবেন। অনেক সমস্যার সমাধান হবে। বাড়ি কেনার সুযোগ থাকবে। যেকোনও পরিকল্পনা গোপন রাখুন নাহলেই বিপদে পড়তে হবে। 

কুম্ভ রাশি- 
এদের শক্তি বাড়বে। সাহস আর বীরত্ব কঠিন পরিস্থিতির মোকাবিলা করতে সাহায্য করবে। ধর্ম ও আধ্যাত্মিকতার প্রতি আস্থা রাখুন। অসহায়দের সাহায্য করুন- উপকার পাবেন। বিদেশী নাগরিকত্ব পাওয়ার সুযোগ রয়েছে। সন্তান লাভ করতে পারেন। দাম্পত্য সুখের হববে এই সময়টা। 

Share this article
click me!