কুম্ভ থেকে কন্যারাশি- বাবার ঘনিষ্ট সন্তান হন এই তিন রাশির ছেলে মেয়েরা, দেখে নিন তালিকা

শাস্ত্র মতে, প্রতিটি রাশির গ্রহ আলাদা। সে কারণে সকলের চরিত্রে এমন তফাত। তফাত আছে ব্যক্তির মানসিকতাতেও। বাবা মায়ের সঙ্গে সঙ্গীর সম্পর্ক কেমন হবে তাও অনেকটা নির্ভর করে রাশির ওপর। আজ রইল তিন রাশির কথা। এই তিন রাশির ছেলে মেয়েদের সঙ্গে তাদের বাবার সম্পর্ক খুবই ভালো হয়। বাবার প্রতি ঘনিষ্ঠ হন এরা। 

Sayanita Chakraborty | Published : Jul 27, 2022 10:29 AM IST

শাস্ত্রে উল্লেখ আছে ১২টি রাশির কথা। মেষ থেকে মীন- এই সকল রাশিরই অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে এমন তফাত। আমাদের মধ্যে কেউ দয়াবান, কেউ পরোপকারী। তেমনই কেউ স্বার্থপর। কেউ নম্র তো কেউ উদ্ধত। তেমনই কেউ বোকা তো কেউ ধূর্ত। শাস্ত্র মতে, প্রতিটি রাশির গ্রহ আলাদা। সে কারণে সকলের চরিত্রে এমন তফাত। তফাত আছে ব্যক্তির মানসিকতাতেও। বাবা মায়ের সঙ্গে সঙ্গীর সম্পর্ক কেমন হবে তাও অনেকটা নির্ভর করে রাশির ওপর। আজ রইল তিন রাশির কথা। এই তিন রাশির ছেলে মেয়েদের সঙ্গে তাদের বাবার সম্পর্ক খুবই ভালো হয়। বাবার প্রতি ঘনিষ্ঠ হন এরা। 

ধনু রাশি
রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এই রাশির ছেলে মেয়েরা খুবই স্বাধীনচেতা, উৎসাহী স্বভাবের হয়ে থাকেন। এরা বাবার ঘনিষ্ট হন। এরা জীবনের প্রথম দিকে একজন ভালো পরামর্শদাতার খোঁজ করেন। পরে এরা বাবার দেখানো পথে হাঁটেন। যে কোনও ক্ষেত্রে বাবার থেকে পরামর্ষ নিতে পছন্দ করেন। 

কন্যা রাশি
রাশি চক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। এরা উদ্যমশীল, হাস্যকৌতুক ও আনন্দ প্রিয় স্বভাবের হন। এই রাশির ছেলে মেয়েরা বাবার ঘনিষ্ট হন। এরা বাবার ওপর খুবই নির্ভর করেন। এই রাশির ছেলে মেয়েরা বাবার দেখানো পথে হাঁটতে পছন্দ করেন। সব সময় বাবার পরামর্শ নেন। এই রাশির ছেলে মেয়েরা বাবার ওপর নির্ভর করেন। 

কুম্ভ রাশি
রাশি চক্রের একাদশ রাশি হল কুম্ভ। এই রাশির অধিকর্তা শনি। এই রাশির ছেলে মেয়েরা খুবই সংবেদনশীল স্বভাবের হন। তাদের সঙ্গে পরিবারের সম্পর্ক খুবই ভালো হয়। এরা পরিবারের সদস্যদের খুবই ঘনিষ্ঠ হন। এই রাশির ছেলে মেয়েরা যে কোনও কাজে বাবার পরামর্শ নিয়ে থাকেন। বাবার সঙ্গে সব বিষয় আলোচনা করতে এরা পছন্দ করেন। 

শাস্ত্রে উল্লেখ আছে ১২টি রাশির কথা। এই সকল রাশিরই অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে এমন তফাত। আমাদের মধ্যে কেউ দয়াবান, কেউ পরোপকারী। তেমনই কেউ স্বার্থপর। তেমনই কেউ পরিবারের ঘনিষ্ট তো কেউ একা থাকতে পছন্দ করেন। কুম্ভ থেকে কন্যারাশি- চিনে রাখুন এই তিন রাশিকে। বাবার ঘনিষ্ট সন্তান হন এই রাশির ছেলে মেয়েরা। 
 
 

আরও পড়ুন- ঘরে কাঁচের ভেঙ্গে যাওয়া শুভ না অশুভ লক্ষণ, জেনে নিন আসল কারণ

আরও পড়ুন- ২০২২ সালের রাখি পূর্ণিমায় চারটি শুভ যোগ, জেনে নিন ভাইয়ের হাতে রাখি বাঁধার শুভ তিথি মুহূর্ত ও শুভ যোগ

আরও পড়ুন- ঘরে মানি প্ল্যান্ট রাখলে লাল সুতো বেঁধে রাখুন, জেনে নিন এর অলৌকিক উপকারিতা

Share this article
click me!