Asianet News BanglaAsianet News Bangla

ঘরে মানি প্ল্যান্ট রাখলে লাল সুতো বেঁধে রাখুন, জেনে নিন এর অলৌকিক উপকারিতা

মানি প্ল্যান্টের ভাল জিনিস হল এটির খুব বেশি যত্নের প্রয়োজন হয় না এবং এটি সহজে বৃদ্ধি পায়। মানি প্ল্যান্টের অনেক উপকারিতা রয়েছে। বাস্তু অনুসারে যে বাড়িতে মানি প্ল্যান্ট থাকে সেখানে পজিটিভ এনার্জি থাকে। 

If you keep money plant at home then tie a red thread know the benefits BDD
Author
Kolkata, First Published Jul 27, 2022, 10:34 AM IST

মানি প্ল্যান্ট এমন একটি উদ্ভিদ যা সাধারণত প্রতিটি বাড়িতে পাওয়া যায়। লোকেরা এটিকে বাড়ির ভিতরে বা বারান্দায় রাখতে পছন্দ করে। কেউ কেউ অফিসেও রাখেন। মানি প্ল্যান্টের ভাল জিনিস হল এটির খুব বেশি যত্নের প্রয়োজন হয় না এবং এটি সহজে বৃদ্ধি পায়। মানি প্ল্যান্টের অনেক উপকারিতা রয়েছে। বাস্তু অনুসারে যে বাড়িতে মানি প্ল্যান্ট থাকে সেখানে পজিটিভ এনার্জি থাকে। 

বাস্তুতে মানি প্ল্যান্ট সম্পর্কে অনেক প্রতিকার বলা হয়েছে। বাড়িতে মানি প্ল্যান্টের গাছ রাখলে অর্থ সংক্রান্ত সমস্যা দূর হয়, কারণ মানি প্ল্যান্ট শুক্র গ্রহের সঙ্গে সম্পর্কিত। যে বাড়িতে মানি প্ল্যান্ট সঠিক দিকে রাখা হয়, সেখানে শুক্র গ্রহের কোনও খারাপ প্রভাব পড়ে না এবং সুখ-সমৃদ্ধি বাস করে। 

লাল রঙের সুতোয় বাঁধা শুভ-
বাস্তু মতে মানি প্ল্যান্ট প্ল্যান্টে লাল রঙের সুতো বেঁধে রাখা শুভ। কেউ যদি অর্থের সমস্যা থেকে মুক্তি পেতে চান এবং উন্নতি করতে চান তবে শুক্রবার তাকে মানি প্ল্যান্ট প্ল্যান্টে লাল সুতো বেঁধে রাখতে হবে।

আরও পড়ুন- শ্রাবণে কোন শিবলিঙ্গের পুজোয় কী ফল মেনে, জেনে নিয়ে তবেই ঠিক করুন

আরও পড়ুন- শ্রাবণের প্রথম সোমবার মীন রাশিতে তৈরি হচ্ছে গজকেশরী যোগ

আরও পড়ুন- ফেং শুই বিড়ালের এত উপকারিতা আগে জানতেন, আর্থিক সমস্যা কাটাতে সেরা

মানি প্ল্যান্টে লাল সুতো বাঁধার সময় কিছু নিয়ম মেনে চলতে হবে। শুক্রবার সকালে স্নান করে দেবী লক্ষ্মীর পূজা করুন এবং ধূপ প্রদীপ জ্বালান। মানি প্ল্যান্টে যে সুতো বাঁধতে যাচ্ছেন তা দেবী লক্ষ্মীর পায়ে অর্পণ করুন, তারপর মায়ের আরতি করুন এবং লাল সুতোয় সিঁদুর লাগান। এবার এই সুতোটি মানি প্ল্যান্টের মূলের চারপাশে বেঁধে দিন। এই প্রতিকারটি কয়েকদিন করার পর আপনি এর উপকারিতা দেখতে শুরু করবেন। 

Follow Us:
Download App:
  • android
  • ios