প্রেমিকের মহিলা বন্ধুদের একেবার সহ্য করতে পারেন না, দেখে নিন কারা এমন স্বভাবের

প্রেম সকলের জীবনেই একটি গুরুত্বপূর্ণ স্থান জুড়ে থাকে। প্রেমের সম্পর্ক সুখের হোক তা সকলেই চান। তবে, প্রেম নিয়ে সকলের মানসিকতা আলাদা। আজ রইল তিন রাশির কথা। এরা প্রেমিকের মহিলা বন্ধুদের একেবারে সহ্য করতে পারেন না। প্রেমিক কোনও মহিলার সঙ্গে বন্ধুত্ব করুক, তা এদের পছন্দ নয়। দেখে নিন আপনার সঙ্গী আছেন কি না তালিকাতে।

Sayanita Chakraborty | Published : Jul 30, 2022 7:35 AM IST

প্রেম সকলের জীবনেই একটি গুরুত্বপূর্ণ স্থান জুড়ে থাকে। প্রেমের সম্পর্ক সুখের হোক তা সকলেই চান। তবে, প্রেম নিয়ে সকলের মানসিকতা আলাদা। কেউ সঙ্গীকে প্রাণের থেকে বেশি ভালোবাসেন তো কেউ সম্পর্কে নিজের স্বার্থটাই দেখেন। আবার কেউ সঙ্গীর জন্য সব করতে রাজি তো কেউ কঠিন পরিস্থিতিতে সম্পর্ক ভাঙতে পিছ পা হন না। আবার কেউ প্রেমিকের সঙ্গীকে মেনে নেন। সে যেমন মানুষ সেভাবে তাকে গ্রহণ করেন তো কেউ তাকে বদলে ফেলতে চান। আজ রইল তিন রাশির কথা। এরা প্রেমিকের মহিলা বন্ধুদের একেবারে সহ্য করতে পারেন না। প্রেমিক কোনও মহিলার সঙ্গে বন্ধুত্ব করুক, তা এদের পছন্দ নয়। দেখে নিন আপনার সঙ্গী আছেন কি না তালিকাতে। 

কর্কট রাশি
রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। এরা প্রেমিকের মহিলা বন্ধুদের পছন্দ করেন না। তাদের খুবই ঈর্ষা করেন এরা। প্রেমিক কোনও মেয়ের সঙ্গে কথা বললে কিংবা মেলামেশা করলে এরা রেগে যান। এরা প্রেমিককে মহিলা মহল থেকে দূরে রাখতে চান।   

বৃশ্চিক রাশি
রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এই রাশির ছেলে মেয়েরা তেজী, নির্ভীক ও একগুঁয়ে স্বভাবের মানুষ হন। এরা চান এদের প্রেমিকের জীবনে শুধু সেই গুরুত্ব পান। প্রেমের সম্পর্কের ব্যাপারে এরা হিংসুটে স্বভাবের হয়ে থাকেন। এরা প্রেমিকের কোনও মহিলা বন্ধুকে পছন্দ করেন না। প্রেমিক এদের বাইরে কাউকে গুরুত্ব দিক তা এরা চান না। প্রেমিক কোনও মেয়ের সঙ্গে মেলামেশা করলে এরা তিরস্কার করে থাকেন। 

মীন রাশি
রাশি চক্রের দ্বাদশ রাশি হল মীন রাশি। এই রাশির ছেলে মেয়েরা জীবনে একাধিকবার উত্থান- পতন দেখেন। এরা সে কারণে স্বার্থপর স্বভাবের হয়ে থাকেন। এরা প্রেমের ক্ষেত্রে কাউকে পছন্দ করেন না। এরা প্রেমিককে আগলে রাখতে চান। সম্পর্কের ব্যাপারে এরা খুবই সিরিয়াস স্বভাবের মানুষ হন। প্রেমিকের কোনও মহিলা বান্ধবী থাকলে তাদের হিংসা করেন এরা। একেবারে তাদের সহ্য করতে পারেন না। সব সময় অশান্তি করেন প্রেমিকের সঙ্গে। চিনে রাখুন এই তিন রাশিকে। আর আপনার সঙ্গী এই তালিকায় থাকলে সাবধান হন। তার এই আচরণে আপনাদের সম্পর্ক বিপদের মুখে পড়তে পারে।    

আরও পড়ুন- হরিয়ালি তীজ ২০২২ জেনে নিন এই ব্রতের গুরুত্ব, তিথি ও পূজা মুহুর্ত

আরও পড়ুন- সঙ্গীর বাড়তি ওজন নিয়ে সব সময় কটাক্ষ করেন, পার্টনারকে ফিট দেখতে চান এরা

আরও পড়ুন- ১৭ আগস্টের মধ্যে গঠিত হচ্ছে সংসপ্তক যোগ, এই রাশিগুলিকে থাকতে হবে সাবধান ক্ষতি হতে পারে কর্মক্ষেত্রেও

 

Share this article
click me!