Asianet News BanglaAsianet News Bangla

সঙ্গীর বাড়তি ওজন নিয়ে সব সময় কটাক্ষ করেন, পার্টনারকে ফিট দেখতে চান এরা

আজ রইল তিন রাশির কথা। এরা শুধু নিজেরা নন, সঙ্গে পার্টনারকেরও ফিট দেখতে চান। সঙ্গীর বাড়তি ওজন নিয়ে সব সময় কটাক্ষ করেন। তাকে সব সময় বাড়তি মেদ কমাতে উৎসাহ দিয়ে থাকেন। এরা নিজেরাও সারা জীবন কঠোর ব্যায়াম করে থাকেন।     

3 zodiac sign who always criticize their partner for their overweight ABSC
Author
Kolkata, First Published Jul 30, 2022, 12:28 PM IST

বাড়তি ওজন ঝেড়ে ফেলতে কে না চায়। বাড়তি ওজন সব সময়ই সৌন্দর্যের পথে বাধা হয়ে দাঁড়ায়। সঙ্গে তা একাধিক শারীরিক জটিলতার কারণ হয়। সে কারণে সকলেই চান ফিট থাকতে। আজ রইল তিন রাশির কথা। এরা শুধু নিজেরা নন, সঙ্গে পার্টনারকেরও ফিট দেখতে চান। সঙ্গীর বাড়তি ওজন নিয়ে সব সময় কটাক্ষ করেন। তাকে সব সময় বাড়তি মেদ কমাতে উৎসাহ দিয়ে থাকেন। এরা নিজেরাও সারা জীবন কঠোর ব্যায়াম করে থাকেন।     

তুলা রাশি
রাশি চক্রের সপ্তম রাশি হল তুলা। এই রাশি অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির ছেলে মেয়েরা খুবই আবেগপ্রবণ হয়ে থাকেন। এরা সব সময় সঙ্গীর বাড়তি ওজন নিয়ে কটাক্ষ করে থাকেন। এরা নিজেরাও সারাক্ষণ ফিট থাকতে চান। আর চান সঙ্গী যেন সব সময় ফিট থাকে। বাড়তি ওজন এরা একেবারেই পছন্দ করেন না।  

সিংহ রাশি
রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। এরা জেদি, প্রতিজ্ঞ, দয়াবান ও গম্ভীর স্বভাবের হয়ে থাকেন। এই রাশির ছেলে মেয়েরা ফিটনেস বজায় রাখতে পছন্দ করেন। এরা চান এদের সঙ্গীরাও যেন ফিট থাকে। সঙ্গীর বাড়তি মেদ দেখলে এরা সব সময় কটাক্ষ করে থাকেন। পার্টনারকে এরা ফিট দেখতে চান। তাদের ফিট রাখার জন্য নিজের দিক থেকে সব রকম প্রচেষ্টা চালিয়ে যেতে। 

ধনু রাশি
রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এই রাশির ছেলে মেয়েদের প্রেম জীবন তেমন সুখের হয় না। এরা খুবই স্বাধীনচেতা, উৎসাহী স্বভাবের হয়ে থাকেন। পার্টনারকে ফিট দেখতে চান এরা। এরা ওয়ার্ক আউট উপভোগ করে থাকেন। এরা স্থূল চেহারা একেবারে পছন্দ করেন না। নিজেরাও ফিট থাকেন আর সঙ্গীও ফিট থাকুক এটা এরা চান। এরা যদি কোনও মোটা চেহারার ব্যক্তির সঙ্গে ডেট করেন, তাহলে তাকে মেদ কমাতে বারে বারে উৎসাহ দিয়ে থাকেন। 

ওজন কমানোর কথা মাথায় এলে সকলেই ভাবেন অর্ধেক খেয়ে থাকলে বুঝি কমবে মেদ। এই ধারণা একেবারে ভুল। ওজন কমাতে খাদ্যতালিকায় রাখতে হবে সঠিক খাবার। সঙ্গে এমন খাবার খান যা মেদ কমাতে সাহায্য করবে। সঙ্গে নিয়মিত এক্সারসাইজ করুন। আর প্রচুর জল খান। এতে শরীর থাকবে সুস্থ। সঙ্গে কমবে বাড়তি মেদ।  
 

আরও পড়ুন- ১৭ আগস্টের মধ্যে গঠিত হচ্ছে সংসপ্তক যোগ, এই রাশিগুলিকে থাকতে হবে সাবধান ক্ষতি হতে পারে কর্মক্ষেত্রেও

আরও পড়ুন- বাড়ির বারান্দায় এই জিনিসগুলি রাখলে আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবেন, জেনে নিন বাস্তুর নিয়মগুলি

আরও পড়ুন- অন্যের কাজ করতে গিয়ে বিপদে পড়তে পারেন এই তারিখের জাতক-জাতিকা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

Follow Us:
Download App:
  • android
  • ios