চিনে নিন এই তিন রাশিকে, এরা সমাজের জন্য ভালো কিছু করতে চান, পরোপকারী হন এরা

কেউ পরোপকারী তো কেউ স্বার্থপর। কেউ শুধু নিজের কথা ভাবেন তো কেউ সকলকে নিয়ে চলতে পছন্দ করেন। শাস্ত্র মতে, আমাদের জীবনে গ্রহের ভূমিকা বিস্তর। আর এই গ্রহের কারণের সকল মধ্যে এমন তফাত। আজ রইল তিন রাশির কথা। এদের মানসিকতা সকলের থেকে আলাদা। এরা সমাজের জন্য কিছু করতে চান।

Sayanita Chakraborty | Published : Jul 5, 2022 8:36 AM IST / Updated: Jul 05 2022, 02:07 PM IST

বৈদিক শাস্ত্রে রয়েছে, ১২টি রাশির হদিশ। সকল রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে আমাদের সকলের মানসিকতা ও ভাবনার মধ্যে এত তফাত। কেউ পরোপকারী তো কেউ স্বার্থপর। কেউ শুধু নিজের কথা ভাবেন তো কেউ সকলকে নিয়ে চলতে পছন্দ করেন। শাস্ত্র মতে, আমাদের জীবনে গ্রহের ভূমিকা বিস্তর। আর এই গ্রহের কারণের সকল মধ্যে এমন তফাত। আজ রইল তিন রাশির কথা। এদের মানসিকতা সকলের থেকে আলাদা। এরা সমাজের জন্য কিছু করতে চান। আর অধিকাংশ সময় এদের এই ইচ্ছে পূরন হয়ে থাকে। 

বৃষ রাশি- রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির ছেলে মেয়েরা এরা সব সময় চেষ্টা করেন অসহায় ব্যক্তিদের পাশে থাকতে। এরা সমাজের জন্য কিছু করতে চান। এরা কারও সমস্যা হতে তাদের পাশে দাঁড়ান। এরা অভুক্তদের খাবার খাওয়ানোর চেষ্টা করে থাকেন। 

কর্কট রাশি- রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। এদের সঙ্গে বৃষ রাশির মিল বিস্তর। এই রাশির ছেলে মেয়েরা অসহায়দের পাশে দাঁড়াতে চেষ্টা করে থাকেন। এরা পশুপ্রেমী হয়ে থাকেন। এরা কুকুরদের খাবার খাওয়াতে পছন্দ করেন। এই রাশির ছেলে মেয়েরা রোগীদেরও সাহায্য করতে চান। এরা সব সময় দরিদ্র মানুষের পাশে থাকেন। 

মীন রাশি- রাশি চক্রের দ্বাদশ রাশি হল মীন রাশি। এই রাশির ছেলে মেয়েরা জীবনে একাধিকবার উত্থান- পতন দেখেন। এরা সমাজের প্রতি নিজেদের অবদান রেখে যেতে চান। এই রাশির ছেলে মেয়েরা অসহায়দের পাশে থাকন। এরা সব সময় চেষ্টা করেন দরিদ্রদের সাহায্য করতে। কারও কোনও সমস্যা দেখলে তার পাশে দাঁড়ান। চিনে নিন এই তিন রাশিকে, এরা সমাজের জন্য ভালো কিছু করতে চান। 

হিন্দু শাস্ত্রে রয়েছে একাধিক পুজোর উল্লেখ। ৩৩ কোটি শক্তির পুজোর উল্লেখ আছে শাস্ত্রে। পূর্ণিমা- অমাবস্যার সময় দেখে নির্দিষ্ট কার হয় এই সকল তিথি। শাস্ত্রে প্রতিটি দেব দেবীর পুজোর জন্য আলাদা আলাদা তিথির উল্লেখ আছে। তেমনই রয়েছে নানান টোটকার হদিশ। শাস্ত্রে বর্ণিত আছে ব্যক্তির চরিত্র ও মানসিকতা প্রসঙ্গে। চিনে নিন এই তিন রাশিকে। এদের মানসিকতা সকলের থেকে আলাদা। এরা সমাজের জন্য কিছু করতে চান।

আরও পড়ুন- তুঙ্গে বৃহস্পতি, এই রাশগুলির জীবনে আসতে চলেছে বড় পরিবর্তন, অর্থ ব্যাঙ্ক ব্যালেন্সে পড়বে প্রভাব

আরও পড়ুন- বেডরুমে রাখুন রাধা-কৃষ্ণের ছবি, বাস্তুমতে এর উপকারিতা জানলে অবাক হবেন

আরও পড়ুন- মঙ্গলবারে কেমন থাকবে আপনার প্রেমের জীবন, দেখে নিন আজকের লাভ লাইফ

Share this article
click me!