Asianet News BanglaAsianet News Bangla

কোন রাশির জন্য সময়টা শুভ আর কার জন্য সমস্যার, দেখে নিন কেমন যাবে গোটা সপ্তাহ

গ্রহ প্রতি মুহূর্তে তাদের অবস্থান পরিবর্তন করে চলেছেন। এর ফলে সেই সকল রাশির জাতক জাতিকার জীবনে শুভ ও অশুভ সময় শুরু হয়। জেনে নিন গোটা সপ্তাহ কেমন কাটবে কোন রাশির। কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়ালা। 

See weekly horoscope of 4th july to 10th july by Chirag Darwalla ABSC
Author
Kolkata, First Published Jul 3, 2022, 12:46 PM IST

আগামী কাল থেকে শুরু হচ্ছে নতুন সপ্তাহ। সকলেই চান সপ্তাহ ভালো কাটুক। সকলের পুরো সপ্তাহ জুড়ে থাকে নানান পরিকল্পনা। তবে, আপনি জানেন কি আপনার সপ্তাহ কেমন কাটবে তা নির্ভর করে গ্রহের অবস্থানের ওপর। গ্রহ প্রতি মুহূর্তে তাদের অবস্থান পরিবর্তন করে চলেছেন। এর ফলে সেই সকল রাশির জাতক জাতিকার জীবনে শুভ ও অশুভ সময় শুরু হয়। জেনে নিন গোটা সপ্তাহ কেমন কাটবে কোন রাশির। কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়ালা। 

মেষ রাশি- 
এই সপ্তাহে ভাগ্য ও গ্রহের অবস্থান দুটোই আপনার পক্ষে থাকবে।  আপনি যদি সম্পত্তি বিক্রির পরিকল্পনা করে থাকেন, তাহলে এই সপ্তাহে তা বাস্তবায়িত হবে। আপনার ইচ্ছের সঠিক মূল্য পাবেন। আটকে থাকা ব্যবসার কাজ আবার শুরু হতে পারে। অবিবাহিতদের জন্য ভালো সময়। এই সময় পারিবারিক সুখ বজায় থাকবে। শারীরিক ও মানসিক অবসাদ দেখা দিতে পারে।  

বৃষ রাশি- 
গণেশ বলেছেন, আপনি গত কয়েকটি তিক্তি অভিজ্ঞতা থেকে শিক্ষা নিতে পারেন। হারিয়ে যাওয়া কিছু ফেরত পাবেন। হুট করে কোনও সিদ্ধান্ত নেবেন না। বিপদে পড়তে পারেন। স্বাস্থ্য সম্পর্কিত পরিকল্পনা কারও কাছে প্রকাশ করবেন না। পারিবারিক সুখ বজায় থাকবে। অতিরিক্ত গরমে আতঙ্ক ও অস্থিরতা দেখা দিতে পারে।  

মিথুন রাশি- 
গণেশ বলেছেন, এই সপ্তাহে পরিবারের কোনও তরুণ সদস্যের সঙ্গে কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিয়ে আলোচনা হতে পারে। আটকে থাকা কাজে মন দিন। কখনও কখনও আপনি অন্য লোকেদের কথাবার্তার প্রতি সন্দেহের মনোভাব পোষণ করতে পারেন। স্বামী-স্ত্রীর ব্যস্ততার কারণে বাড়িতে সঠিক সময় দিতে পারবেন না। কোষ্ঠাকাঠিন্য ও গ্যাসের কারণে পেটে ব্যথা হতে পারে। খুচরো ব্যবসা থেকে পাইকারি ব্যবসায় মন দিন।  

কর্কট রাশি- 
গণেশ বলেছেন, আটকে থাকা কাজ এই সপ্তাহে শেষ হবে। আপনার পূর্ণ মনোযোগ রাখুন। স্বপ্ন ও উচ্চাকাঙ্ক্ষা পূরণে জন্য সপ্তাহটি শুভ। মিডিয়া ও মার্কেটিং সংক্রন্ত ব্যবসায় সাফল্য পাবেন। পরিবারে ভালো পরিবেশ বজায় থাকবে। কোনও যানবাহন বা কোথাও পাড়ি দিয়ে দিয়ে আঘাত হতে পারে।  

সিংহ রাশি- 
গণেশ বলেছেন, আপনি যদি কিছু সময়ের জন্য স্থান পরিবর্তনের পরিকল্পনা করুন। কোনও নতুন কাজে পদক্ষেপ নেওয়ার আগে পরিকল্পনা করুন। সন্তানের কাছ থেকে সুসংবাদ পাবেন। অধিক চিন্তার কারণে চাপ হতে পারে। ভাই-বোনের সঙ্গে সম্পর্ক মধুর হবে। যে কোনও কাজে স্ত্রীর পরামর্শ নিন। গলা ব্যথা ও কাশির সমস্যা হতে পারে। 

কন্যা রাশি- 
গণেশ বলেছেন, কিছু বিরোধী কাজ আপনার ক্ষতি করতে পারে। আপনি কাজে সফল হতে পারবেন না। তাড়াহুড়ো ও অতিরিক্ত উত্তেজনা পরিস্থিতি খারাপ করে তুলবে। ধৈর্য ও সংযম রাখুন। যানবাহন বা বাড়ির ঋণের সীমা অতিক্রম করবেন না। প্রচুর কাজ থাকা সত্ত্বেও ঘর-সংসারের জন্য সময় বের করতে সফল হবেন। গরমের কারণে খাওয়া ও দৈনিক রুটিন সম্পর্কে সচেতন হন। 

তুলা রাশি- 
গণেশ বলেছেন, আটকে থাকা কাজ এই সপ্তাহে শেষ হবে। সময় ভালো কাটবে। অভাবী ও প্রবীণদের সেবা করে সময় কাটবে। আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। আপনি অবশ্যই কোনও সাফল্য পেতে পারেন। ব্যবসায় অধিনস্ত ব্যক্তিদের থেকে সহযোগিতা পাবেন। জয়েন্টের ব্যথায় ভুগতে পারেন। 

বৃশ্চিক রাশি- 
গণেশ বলেছেন, তাড়াহুড়ো করে কোনও কাজ করার আগে ভাবনা চিন্তা করুন। আপনার অগ্রগতি নতুন উপায় বুঝতে সাহায্য করবে। প্রতিযোগিতামূলক কাজে কারও সাহায্য পাবেন। হঠাৎ খরচের কারণে আর্থিক অবস্থা খারাপ হবে। বাড়ির বড়দের সম্মান নিন ও যত্ন করুন। পারিবারিক পরিবেশ সুখরে হবে। শারীরিক সমস্যা যা বেশ কিছুদিন ধরে চলছে তার থেকে মুক্তি পাবেন। এই সপ্তাহে কিছুটা স্বস্তি হতে পারে। 

ধনু রাশি- 
গণেশ বলেছেন, আপনার কঠোর পরিশ্রম ও সহযোগিতা পারিবারিক অশান্তি কাটাতে সফল হবেন। উত্তরাধিকার সূত্রে পাওয়া সম্পত্তি সংক্রান্ত কোনও কাজ আটকে থাকতে তা সমাধান হবে। সম্পর্কের উন্নতি হবে। ভাড়াটের সঙ্গে বিবাদ হতে পারে। ফালতু কথায় গুরুত্ব না দিয়ে নিজের কাজ সম্পন্ন করুন। স্বাস্থ্যের যত্ন নিন। 

মকর রাশি- 
গণেশ বলেছেন, এই সপ্তাহ সন্তোষজনক কাটবে। তাড়াহুড়ো না করে শান্তিপূর্ণ ভাবে কাজ শেষ করুন। অন্যের সহযোগিতা আশা করবেন না। নিজের দক্ষতা ও যোগ্যতায় বিশ্বাস রাখুন। অহংকারের কারণে বিপদে পড়তে পারেন। নিজের স্বভাবে সহজাত প্রবৃত্তি বজায় রাখুন। টাকার লেনদেনের ক্ষেত্রে সতর্ক থাকুন। পরিপাকতন্ত্র দুর্বল হতে পারে।   

কুম্ভ রাশি- 
গণেশ বলেছেন, এই সপ্তাহে আপনার আর্থিক পরিকল্পনায় বেশি সময় ব্যয় হবে। সময়টা অনুকূল কাটবে। আপনি উল্লেখযোগ্য সাফল্য অর্জন করবেন। মনের মতো কাজ করলে মন সতেজ থাকবে। সমস্যা শান্তিপূর্ণ সমাধান হবে। অতিরিক্ত কাজের খচরও বেড়ে যেতে পারে। পরিবারের সদস্যদের কাজ নিয়ে বেশি কথা বলবেন না। স্বাস্থ্য ভালো থাকবে। 

মীন রাশি- 
গণেশ বলেছেন, এই সপ্তাহে গুরুজনদের সম্মান ও মর্যাদা হ্রাস পেতে দেবেন না। তাদের আশীর্বাদ ও সহযোগীতার আপনার জন্য প্রয়োজন। বাড়িতে ধর্মীয় কাজ হতে পারে। প্রতিবেশীদের সঙ্গে ছোটখাটো বিবাদ হতে পারে। তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নিলে বিপদ বাড়বে। স্বাস্থ্য ভালো থাকবে। 
 

আরও পড়ুন- গায়ত্রী মন্ত্রেই লুকিয়ে আছে সাফল্যের রহস্য, প্রতিদিন এভাবে জপ করুন মন্ত্র

আরও পড়ুন- দেখে নিন কেমন কাটবে এই সপ্তাহের প্রেম জীবন, কার দাম্পত্য সুখ বজায় থাকবে, কার হবে অশান্তি

আরও পড়ুন- ২০২২ সালের গুরু পূর্ণিমা অত্যন্ত গুরুত্বপূর্ণ, জেনে নিন কারণ ও বিশেষত্ব

Follow Us:
Download App:
  • android
  • ios