এই চার রাশির সঙ্গে বিচ্ছেদের আগে সাবধান, প্রাক্তনকে সব সময় অভিশাপ দিয়ে থাকেন এরা

এই বিচ্ছেদের পর অনেকেই প্রাক্তনকে ভুলে যান। আবার অনেকে তার কথা আঁকড়ে থাকতে ভালো বাসেন। বিচ্ছেদের পর প্রাক্তনের জীবনের কোনও ভালো খবর কানে এলে অনেকে যেমন খুশি হন, তেমনই অনেকে দুঃখ পান। আজ রইল চারটি রাশির কথা। প্রাক্তনের ভালো সহ্য করতে পারেন না এরা। সব সময় প্রাক্তনকে খারাপ চান ও তাকে অভিশাপ দেন।  

Web Desk - ANB | Published : Apr 28, 2022 9:59 AM IST

সম্পর্কের ভাঙা-গড়া লেগেই আছে। প্রতিদিনই শয় শয় সম্পর্ক গড়ছে, তেমনই ভাঙছে বহু সম্পর্ক। সম্পর্কের প্রথম ২ থেকে ৩ মাস সব ভালো লাগলেও আস্তে আস্তে সমস্যা তৈরি হতে থাকে। প্রথম দিকে দুজনই চান একে অন্যের সঙ্গে মানিয়ে নিতে। কিন্তু, তারপর দুনেই নিজেদের বক্তব্য পেশ করেন। এর থেকে শুরু হয় সমস্যা। মতের মিল না হলে লাগে অশান্তি। শেষে বিচ্ছেদ। এই বিচ্ছেদের পর অনেকেই প্রাক্তনকে ভুলে যান। আবার অনেকে তার কথা আঁকড়ে থাকতে ভালো বাসেন। বিচ্ছেদের পর প্রাক্তনের জীবনের কোনও ভালো খবর কানে এলে অনেকে যেমন খুশি হন, তেমনই অনেকে দুঃখ পান। আজ রইল চারটি রাশির কথা। প্রাক্তনের ভালো সহ্য করতে পারেন না এরা। সব সময় প্রাক্তনকে খারাপ চান ও তাকে অভিশাপ দেন।  

বৃষ রাশি- রাশি চক্রের দ্বিতীয় রাশি বল বৃষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। বৃষ রাশির ছেলে মেয়েরা মানুষ হিসেবে ভালো হলেও, প্রেমের ক্ষেত্রে মোটেই ভালো নন। এরা প্রেম ভাঙলে তার সম্পূর্ণ দোষ চাপিয়ে দেন সঙ্গীর ওপর। এমনকী, প্রেম ভাঙার পর সব সময় সঙ্গীর খারাপ চান। প্রাক্তনের ভালো সহ্য করতে পারেন না এরা। সব সময় প্রাক্তনকে সব সময় অভিশাপ দেন। তাই সম্পর্কে জড়ানোর আগে সঙ্গীর রাশি কী জেনে নিন।  

কর্কট রাশি- সম্পর্কে থাকাকালীন সব সময় সঙ্গীর ভালো চান কর্কট রাশির ছেলে মেয়েরা। তাদের জন্য সঠিক কাজও করতে পারেন। কিন্তু, প্রেম ভাঙলে এদের মনের ভাবনা ৩৬০ ডিগ্রি ঘুরে যায়। প্রেম ভাঙার পর প্রাক্তনের কোনও ভালো খবর সহ্য করতে পারেন না এরা। সব সময় প্রাক্তনকে সব সময় অভিশাপ দেন। তাই সম্পর্কে জড়ানোর আগে সঙ্গীর রাশি কী জেনে নিন।  

মিথুন রাশি- বৃষ ও কর্কট রাশির মতো একই ধরনের মানুষ হল মিথুন রাশি। এদের সঙ্গে সম্পর্কে থাকাকালীন আপনি বেশ খুশি হবেন। এরা সম্পর্কের প্রতি খুবই যত্নশীল হন। তবে বিচ্ছেদের পর এরা পুরো বদলে যান। প্রাক্তনকে সব সময় অভিশাপ দিয়ে থাকেন মিথুন রাশির ছেলে মেয়েরা। 

মেষ রাশি- রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এরা সম্পর্কের ব্যাপারে বেশ যত্নশীল হন। তবে, বিচ্ছেদের পর এদের মানসিকতার বদল হয়। প্রাক্তনকে সব সময় অভিশাপ দেওয়ার ব্যাপারে এরা এক্সপার্ট। 

আরও পড়ুন- সন্ধ্যায় এই ভুলগুলি কখনই করবেন না, অন্যথায় আপনি নিঃস্ব হয়ে যেতে পারেন

আরও পড়ুন- সূর্যগ্রহণ, সূর্যগ্রহণ ২০২২, সূর্যগ্রহণে কাকতালীয় যোগ, ১০০ বছর পর সূর্যগ্রহণে বিশেষ যোগ, রাশি,

আরও পড়ুন- অক্ষয় তৃতীয়ায় শুধুমাত্র এই একটি জিনিস দান করুন, চরধাম তীর্থযাত্রার সমান ফল পাবেন


 

Share this article
click me!