কর্মস্থলে বিবাহিতদের প্রতি আকৃষ্ট হন এই চার রাশির ছেলে মেয়েরা, চিনে নিন এদের

বৈদিক শাস্ত্রে ১২টি রাশির উল্লেখ আছে। প্রতি রাশির অধিকর্তা গ্রহ আলাদা। সে কারণে আমাদের সকলে চারিত্রিক বৈশিষ্ট্য একে অন্যের থেকে আলাদা। আজ রইল চার রাশির খোঁজ। যার অধিকাংশ সময় বিবাহিত পুরুষদের প্রতি আকৃষ্ট হন। এমনকী, কর্মস্থলে বিবাহিতদের সঙ্গে সম্পর্কে জড়ান এই চার রাশি। দেখে নিন এদের। 

Sayanita Chakraborty | Published : May 31, 2022 10:49 AM IST

বৈদিক শাস্ত্রে ১২টি রাশির উল্লেখ আছে। প্রতি রাশির অধিকর্তা গ্রহ আলাদা। সে কারণে আমাদের সকলে চারিত্রিক বৈশিষ্ট্য একে অন্যের থেকে আলাদা। কেউ শান্ত তো কেউ তেজী, কেউ ধূর্ত তো কারও বুদ্ধি কম। আমাদের সঙ্গে সঙ্গেই সকলের রয়েছে বিস্তর তফার। শাস্ত্র মতে, রাশি অনুসারে হয় এমন ভেদ। এক এক রাশির, মানসিকতা ও স্বভাব এক এক রকম। এর প্রভাব পড়ে আমাদের প্রেম জীবনের ওপরও। কেমন ধরনের মানুষকে আপনার মনে ধরবে, তা নির্ভর করে আপনার রাশির ওপর। আজ রইল চার রাশির খোঁজ। যার অধিকাংশ সময় বিবাহিত পুরুষদের প্রতি আকৃষ্ট হন। এমনকী, কর্মস্থলে বিবাহিতদের সঙ্গে সম্পর্কে জড়ান এই চার রাশি। দেখে নিন এদের। 

মকর রাশি- রাশি চক্রের দশম রাশি হল মকর। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি। এই রাশির ছেলে মেয়েরা বিবাহিতেদর প্রতি বেশি আকৃষ্ট হন। এরা দীর্ঘমেয়াদি সম্পর্ক চান না। এই রাশির ছেলে মেয়েরা কর্মস্থলে প্রায়শই বিবাহিতদের প্রেমে পড়েন। 

মেষ রাশি- রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির ছেলে মেয়েরা জেদী, পরিশ্রমি ও বাস্তববাদী হন। তবে, প্রেমের ব্যাপারে এরা বড্ড আবেগ প্রবণ হয়ে থাকেন। মেষ রাশির অনেকেই কর্মক্ষেত্রে বিবাহিতদের প্রতি আকৃষ্ট হন। তাদের প্রেমে পড়েন। এরা সঠিক ভালোবাসার অনুসন্ধান করেন। সেই ভালোবাসা বিবাহিতদের মধ্যে পেলেও এদের আপত্তি নেই।

বৃশ্চিক রাশি- রাশিচক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক রাশি। এরা তেজী, নির্ভীক ও একগুঁয়ে স্বভাবের হয়। এরা নিজের মতো করে চলতে পছন্দ করেন। প্রেমের ক্ষেত্রেও এরা এমনই হন। এরা অনেকেই বিবাহিতদের প্রতি আকৃষ্ট হন। ভালোবাসা এদের জীবনে আসল সত্য, তাতে কেউ বিবাহিত হতেই পারে। এই রাশি ছেলে মেয়েরা মূলত কর্মক্ষেত্রে এমন সম্পর্কে জড়িয়ে থাকে। কর্মস্থলে বিবাহিত পুরুষদের প্রতি আকৃষ্ট হন এই রাশির ছেলে মেয়েরা। 

সিংহ রাশি- রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। এই রাশির ছেলে মেয়েরা অধিক সময় অফিসে কাটাতে পছন্দ করেন। এরা সহকর্মীদের সঙ্গে দৃঢ় বন্ধন গড়ে তোলার জন্য পরিবারের থেকে দূরত্ব বাড়াতে থাকেন। এরা প্রায়শই বিবাহিত সহকর্মীদের প্রতি আকৃষ্ট হন। খুব সহজেই তাদের প্রেমে পড়েন এই রাশির ছেলে মেয়েরা। 

আরও পড়ুন- তেসরা জুন থেকে বৃষ রাশিতে যাচ্ছে বুধ, এই তিন রাশির ভাগ্য উজ্জ্বল হবে

আরও পড়ুন- কোন পুরুষের হাতে প্রচুর টাকা-পয়সা রয়েছে? জানুন ধনী ব্যক্তিদের লক্ষণগুলি সম্পর্কে

আরও পড়ুন- এই বিশেষ রেখাটি হাজারের মধ্যে একজন মানুষের হাতে থাকে, যা নিয়ে আসে প্রচুর সম্পদ

Share this article
click me!