তেসরা জুন থেকে বৃষ রাশিতে যাচ্ছে বুধ, এই তিন রাশির ভাগ্য উজ্জ্বল হবে

বুধ গ্রহ ব্যবসা, বুদ্ধিমত্তা এবং অর্থনীতি ইত্যাদির সাথে সম্পর্কিত। তাই বুধের পথ পরিবর্তন হওয়ার প্রভাব কিছু রাশির জন্য শুভ হবে।

Parna Sengupta | Published : May 31, 2022 9:23 AM IST

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখন একটি গ্রহ তার রাশিচক্র পরিবর্তন করে বা তার অবস্থান পরিবর্তন করে, তখন এটি সমস্ত ১২টি রাশিকে প্রভাবিত করে। জ্যোতিষ শাস্ত্রে রয়েছে ১২টি রাশির হদিশ। গ্রহের প্রভাবে প্রতিটি রাশির জীবনে ঘটে চলেছে পরিবর্তন। বুধ গ্রহটি ১০ মে থেকে পিছিয়ে যাচ্ছিল এবং এখন এটি তেসরা জুন বৃষ রাশিতে পরিবর্তিত হতে চলেছে। বুধ গ্রহ ব্যবসা, বুদ্ধিমত্তা এবং অর্থনীতি ইত্যাদির সাথে সম্পর্কিত। তাই বুধের পথ পরিবর্তন হওয়ার প্রভাব কিছু রাশির জন্য শুভ হবে। বুধের রাশি পরিবর্তনে কোন রাশির জাতকদের উপকার হবে জেনে নিন-

মেষ- বুধ আপনার রাশি থেকে দ্বিতীয় ঘরে গমন করবে। যাকে অর্থবোধ ও বাচনভঙ্গি বলে। অতএব, এই সময়ে আপনি ব্যবসায় ভাল লাভ করতে পারেন। হঠাৎ আর্থিক লাভের সম্ভাবনা থাকবে। আটকে থাকা টাকা উদ্ধার হতে পারে। ব্যবসায় বড় কোনো চুক্তি চূড়ান্ত হতে পারে। বুধ আপনার রাশিচক্রের তৃতীয় এবং ষষ্ঠ ঘরের অধিপতি। এই সময়ে আপনার সাহস এবং শক্তি বৃদ্ধি পাবে। আপনার দিনটি নতুন আশা নিয়ে শুরু হবে। প্রতিকূলতার মুখোমুখি হতে পারেন। বাড়িতে কোনো ধর্মীয় অনুষ্ঠানের পরিকল্পনাও হতে পারে। আপনার আজ আত্মবিশ্বাস বজায় থাকবে। আজ বিবাদ বা ঝগড়া হওয়ার সম্ভাবনা আছে। স্বামী-স্ত্রীর সম্পর্ক আজ ভালো থাকবে। এ সময় গাড়িতে ধাক্কা লাগার সম্ভবনা আছে। 

কন্যা রাশি- আপনার রাশি থেকে বুধ নবম ঘরে যাচ্ছে। যাকে ভাগ্য ও বিদেশী স্থান বলা হয়। অতএব, এই সময়ে আপনি ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। দীর্ঘদিনের অমীমাংসিত কাজ শেষ হবে। চাকরি বা ব্যবসার ক্ষেত্রে ভ্রমণের যোগ হবে, যা অর্থের জন্য লাভজনক হতে পারে। বিদেশ যাওয়ার সুযোগ আসতে পারে। যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তাদের জন্য এটি একটি ভাল সময়। ধর্মীয় কাজে যুক্ত হন, এতে আপনার চিন্তাভাবনার ইতিবাচক পরিবর্তন আসবে। জীবনের সঙ্গে সম্পর্কিত প্রতিটি কাজ সঠিক দৃষ্টি পাবে। আর্থিক অবস্থাও ভালো থাকবে। আজ গুরুত্বপূর্ণ নথি সংরক্ষণ করুন। আয় বৃদ্ধি পাবে। দাম্পত্য জীবন সুখের কাটবে। আপনার ইতিবাচক চিন্তাভাবনা ও  আত্মবিশ্বাস আপনাকে সুস্থ রাখবে। 

সিংহ রাশি- বুধ আপনার রাশিচক্রের মধ্য দিয়ে দশম ঘরে প্রবেশ করছে। যাকে বলা হয় কাজের ক্ষেত্র এবং চাকরির ক্ষেত্র। তাই এই সময়ে আপনি চাকরির অফার পেতে পারেন। চাকরিজীবীরা পদোন্নতি পেতে পারেন। ব্যবসার প্রসার ঘটতে পারে। বিনিয়োগের জন্য সময় অনুকূল। আপনি আরও উদ্যমি বোধ করবেন। যাই হোক না কেন আপনার সমস্যা সমাধানের খোঁজ চালিয়ে যান। অন্যের বিষয় হস্তক্ষেপ করবেন না। উত্তরাধিকার সূত্রে পাওয়া সম্পত্তির মামলা এখনও বিচারাধীন থাকবে। কর্মস্থলে উত্থান-পতনের বিস্তর সম্ভাবনা আছে। স্ত্রীর পরমার্শ নিন। শুভ হবে।

Share this article
click me!