কুম্ভ থেকে মকর রাশি- সকলকে ছোট করা এদের স্বভাব, দেখে নিন তালিকায় কে কে আছেন

 আজ রইল তিন রাশির কথা। এরা সকলকে নিচু করতে পছন্দ করেন। সকলের কাজে খুঁত খুঁজে পান। অন্যকে ছোট করে এরা আনন্দ পেয়ে থাকেন। যে কারণে অন্যের অপছন্দের মানুষ হয়ে ওঠেন এরা। দেখে নিন তালিকা। কে আছেন এই তালিকায়। 

Sayanita Chakraborty | Published : Jul 14, 2022 10:55 AM IST

কেউ নম্র স্বভাবের, কেউ দয়াবান, কেউ পরোপকারী। তেমনই কেউ স্বার্থপর। আমরা সকলেই একে অপরের থেকে আলাদা। আলাদা আমাদের মানসিকতা, ভিন্ন আমাদের মনের ভাবনা। শাস্ত্র মতে, এই সকল নির্ভর করে ব্যক্তির রাশির ওপর। শাস্ত্র মতে, সকল রাশির ছেলে মেয়েদের মানসিকতা ও আচরণের পার্থক্যের কারণ সকলের রাশি। আজ রইল তিন রাশির কথা। এরা সকলকে নিচু করতে পছন্দ করেন। সকলের কাজে খুঁত খুঁজে পান। অন্যকে ছোট করে এরা আনন্দ পেয়ে থাকেন। যে কারণে অন্যের অপছন্দের মানুষ হয়ে ওঠেন এরা। দেখে নিন তালিকা। কে আছেন এই তালিকায়।
 
মকর রাশি- রাশি চক্রের দশম রাশি মকর। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি। লোকেদের তিরস্কার করার একটা প্রবণতা থাকে এদের মধ্যে। যার জন্য এর পরিবারের ও বন্ধুদের কাছে অপছন্দের মানুষ হয়ে ওঠেন। তেমনই এই রাশির ছেলে মেয়েরা ব্যক্তির আর্থিক সম্পদ ও সামাজিক মর্যাদাকে মূল্য দেন। সব ক্ষেত্রে নিজের প্রয়োজনকে প্রাধান্য দেন এরা।  

মীন রাশি- সকলের কাজে খুঁত খুঁজে পান এই রাশির ছেলে মেয়েরা। রাশি চক্রের দ্বাদশ রাশি হল মীন রাশি। এই রাশির ছেলে মেয়েরা জীবনে একাধিকবার উত্থান- পতন দেখেন। তবে, এরা অন্যকে আঘাত দিয়ে থাকেন। নিজের পছন্দ কিছু না হলে অপরের সঙ্গে খারাপ আচরণ করতে এরা দ্বিধা করেন না। 

কুম্ভ রাশি- রাশি চক্রের একাদশ রাশি হল কুম্ভ। এই রাশির অধিকর্তা শনি। এরা সব সময় আর্থিক সুখের সন্ধান করেন। এরা ধনী ব্যক্তিদের প্রতি আকৃষ্ট হন। এরা সব সময় নিজের স্বার্থের কথা ভাবেন। অন্যকে অপমান করার একটা প্রবণতা থাকে এদের মধ্যে। এরা কাউকে সম্মান দিতে পারেন না। নিজেদের ভুল স্বীকার করতে চান না এরা। যে কারণে অনেকেরই অপছন্দের মানুষ হয়ে ওঠেন কুম্ভ রাশির ছেলে মেয়েরা। 

মেষ থেকে মীন- বৈদিশ শাস্ত্রে রয়েছে ১২ রাশির হদিশ। প্রতিটি রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। জ্যোতিষ শাস্ত্র মতে, মানুষের জীবনে গ্রহের ভূমিকা বিস্তর। সে কারণে সকলে আমরা সকলের থেকে আলাদা। স্বভাব, চরিত্র, মানসিকতা- সর্বক্ষেত্রে সকলের সঙ্গে সকলের রয়েছে পার্থক্য। সে কারণেই এই তিন রাশি সকলের থেকে আলাদা। শাস্ত্র মতে, সকলকে ছোট করা প্রবণতা এদের মধ্যেই লক্ষণীয়। 

আরও পড়ুন- রইল চার রাশির কথা, এরা ক্লাবিং ও পার্টির আনন্দে সব সময় মশগুল থাকতে পছন্দ করেন

আরও পড়ুন- বৃহস্পতিবার সন্ধ্যায় এই তিন কাজ করুন, মা লক্ষ্মী কৃপা পাবেন, আর্থিক উন্নতি ঘটবে

আরও পড়ুন- মেষ থেকে ধনু- চার রাশি যারা নিয়মিত রাত জাগার ঝুঁকি নেন, সামান্য ক্লান্ত হন না এরা


 

Share this article
click me!