Asianet News BanglaAsianet News Bangla

বৃহস্পতিবার সন্ধ্যায় এই তিন কাজ করুন, মা লক্ষ্মী কৃপা পাবেন, আর্থিক উন্নতি ঘটবে

অনেক ক্ষেত্রে নিজেদের ভুলেও অনেকে মা লক্ষ্মীর কৃপা থেকে বঞ্চিত হন। আজ রইল তিন টোটকা হদিশ। মা লক্ষ্মীর কৃপা পেতে প্রতি বৃহস্পতিবার সন্ধ্যায় এই টোটকা পালন করুন। মিলবে উপকার।    

Follow those tips on evening of Thursday to get blessing of maa Laxmi ABSC
Author
Kolkata, First Published Jul 14, 2022, 3:46 PM IST

আর্থিক উন্নতি হোক তা সকলেরই কাম্য। অর্থ উপার্যনের জন্য সকলের কঠিন পরিশ্রম করে থাকেন। কঠিন লড়াই করে চলে প্রতি নিয়ত। এতে সব সময় লাভ হয় এমন নয়। মা লক্ষ্মীর কৃপা পাওয়া বেশ কঠিন। কথায় আছে, মা লক্ষ্মী চঞ্চলা। ফলে তিনি এক স্থানে বেশিদিন থাকেন না। সে কারণে সকলের আর্থিক পরিস্থিতি সব সময় সমান হয় না। তবে, অনেক ক্ষেত্রে নিজেদের ভুলেও অনেকে মা লক্ষ্মীর কৃপা থেকে বঞ্চিত হন। আজ রইল তিন টোটকা হদিশ। মা লক্ষ্মীর কৃপা পেতে প্রতি বৃহস্পতিবার সন্ধ্যায় এই টোটকা পালন করুন। মিলবে উপকার।    
 
প্রতি বাড়িতে বৃহস্পতিবার মা লক্ষ্মী পুজিত হন। মা লক্ষ্মীর পাঁচালি পড়েন রমণীরা। এবার থেকে প্রতি সন্ধ্যা বাড়ির মহিলারা মা লক্ষ্মীর পাঁচালি পড়ুন। এতে মা লক্ষ্মীর কৃপা বর্ষিত হবে। 

বৃহস্পতিবার প্রতি সন্ধ্যায় প্রধান দরজায় প্রদীপ রাখুন। প্রধান দরজা কখনও অন্ধকার রাখবেন না। বাড়ির প্রধান দরজা দিয়ে মা লক্ষ্মী প্রবেশ করেন। তাই এই স্থান আলোকিত রাখুন। বৃহস্পতিবার ভুলেও প্রধান দরজা অন্ধকার রাখবেন না।  

প্রতিদিন সন্ধ্যা তুলসী গাছে জল দিয়ে থাকেন অনেকে। এই জলে সামান্য দুধ দিন। এতে মা লক্ষ্মীর কৃপা বর্ষিত হবে। তুলসী গাছকে মা লক্ষ্মী হিসেবে পুজো করা হয়। তাই মেনে চলুন এই টোটকা। 

বৃহস্পতিবার সন্ধ্যায় এই তিন কাজ করলে মা লক্ষ্মী কৃপা পাবেন। এতে আর্থিক উন্নতি যেমন ঘটবে তেমনই সকল আর্থিক জটিলতা দূর হবে। এছাড়াও, নিরামিষ খাবার খান প্রতি বৃহস্পতিবার। তেমনই কাউকে টাকা ধার দেবেন না এই দিন। এমনকী টাকা ধার নেবেনও না। এতে মা লক্ষ্মী রুষ্ট্র হবেন। প্রতি লক্ষ্মী ও নারায়ণের পুজো করুন। এতে আর্থিক পরিস্থিতি তো উন্নতি হবেই তেমনই দাম্পত্য কলহ দূর হবে। তেমনই প্রতিদিন মা লক্ষ্মীর সামনে দুটো করে প্রদীপ জ্বালা। প্রতি সন্ধ্যায় ঘি-এর প্রদীপ জ্বালালে উপকার পাবেন। আর বাড়ির প্রবেশ দ্বারে প্রদীপ রাখতে পারেন। শাস্ত্র মতে, বাড়ির প্রবেশ দ্বার আলোকিত রাখলে মা লক্ষ্মী প্রবেশ করেন গৃহে।  মা লক্ষ্মীর সিংহাসনে কড়ি ও শঙ্খ রাখুন। এতে দেবীর কৃপা পাবেন। শাস্ত্র, মা লক্ষ্মীর সিংহাসনে কড়ি ও শঙ্খ রাখলে উপকার পাবেন। সকল জটিলতা দূর হবে। 

আরও পড়ুন- মেষ থেকে ধনু- চার রাশি যারা নিয়মিত রাত জাগার ঝুঁকি নেন, সামান্য ক্লান্ত হন না এরা

আরও পড়ুন- শ্রাবণ মাসে শুধু গঙ্গা জলে নয় এই জিনিস দিয়েও শিবের অভিষেক করুন, হবে অর্থলাভ

আরও পড়ুন- শ্রাবণ মাসের প্রথম দিন শিবের পুজো করুন এই নিয়ম মেনে, কেটে যাবে সকল দুর্ভোগ

Follow Us:
Download App:
  • android
  • ios