সাবধান থাকুন এই চার রাশির থেকে, সম্পর্কের ক্ষেত্রে এদের ধৈর্য থাকে শূন্য

প্রেম হোক কিংবা দাম্পত্য জীবন- তা সুখের হলে মন থাকে আনন্দিত। এর প্রভাব পড়ে ব্যক্তির জীবনের সর্বক্ষেত্রে। তবে, প্রেমের সম্পর্ক সুখের করা এত সহজ নয়। তা সুখের করতে প্রয়োজন ধৈর্য। আজ রইল চার রাশির কথা। প্রেমের ক্ষেত্রে এদের ধৈর্য থাকে একেবারে তলানিতে। সম্পর্কে ক্ষেত্রে একেবারে ধৈর্য থাকে না এই চার রাশির। 

Sayanita Chakraborty | Published : Jun 14, 2022 9:18 AM IST

প্রতিটি মানুষের জীবনেই প্রেমের সম্পর্কের একটি আলাদা স্থান আছে। প্রেম হোক কিংবা দাম্পত্য জীবন- তা সুখের হলে মন থাকে আনন্দিত। এর প্রভাব পড়ে ব্যক্তির জীবনের সর্বক্ষেত্রে। তবে, প্রেমের সম্পর্ক সুখের করা এত সহজ নয়। তা সুখের করতে প্রয়োজন ধৈর্য। আজ রইল চার রাশির কথা। প্রেমের ক্ষেত্রে এদের ধৈর্য থাকে একেবারে তলানিতে। সম্পর্কে ক্ষেত্রে একেবারে ধৈর্য থাকে না এই চার রাশির। 

মীন রাশি- রাশি চক্রের দ্বাদশ রাশি হল মীন রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল বৃহস্পতি। এরা উদার, পরোপকীর ও সৎ স্বভাবের মানুষ হন। এদের বৈবাহিক জীবন সুখের হয়। তবে, এরা প্রেমের ক্ষেত্রে তেমন সফল হন না। এর কারণে এদের স্বভাব। এরা সম্পর্কের ব্যাপারে একেবারে ধৈর্য রাখতে পারেন না। যার দরুন এদের সম্পর্কে বিচ্ছেদ হয়। 

ধনু রাশি- রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এই রাশির ছেলে মেয়েদের প্রেম জীবন তেমন সুখের হয় না। এরা সম্পর্কের ব্যাপারে একেবারে ধৈর্য রাখতে পারেন না। এরা সামান্য ঝগড়া হলেই বিচ্ছেদ পর্যন্ত ভেবে ফেলেন। এই অধৈর্য্যর কারণে এদের সম্পর্কে ভেঙে যায়া। 

বৃশ্চিক রাশি- রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এই রাশির ছেলে মেয়েরা তেজী, নির্ভীক ও একগুঁয়ে স্বভাবের মানুষ হন। এদের এই স্বভাব সম্পর্কের জন্য ক্ষতিকর। বৃশ্চিক রাশি সম্পর্কের ব্যাপারে একেবার ধৈর্য রাখতে পারেন না। সে কারণে এদের সম্পর্ক বেশি দিন টেকে না। সঙ্গীর সঙ্গে মানিয়ে নিয়ে চলতে এদের আপত্তি। এদের এই মানসিকতার জন্য এই রাশির প্রেম জীবন তেমন সুখের হয় না।    

বৃষ রাশি- রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির ছেলে মেয়েরা সম্পর্কের ব্যাপারে খুবই যত্নশীল হন। সঙ্গী ভালো- মন্দ সব বিষয় খেয়াল রাখেন। তবে, এরা খুব সহজে ধৈর্য হারিয়ে ফেলেন। যে কারণে এদের সম্পর্কে ভুল বোঝা বুঝি তৈরি হয়। নিজেদের মত খাটাতেও পছন্দ করেন। যে কারণে সঙ্গীর সঙ্গে এদের প্রায়শই দ্বন্দ্ব বাঁধে। তাই সাবধান থাকুন এই চার রাশির থেকে, সম্পর্কের ক্ষেত্রে এদের ধৈর্য থাকে একেবারে শূন্য। 

আরও পড়ুন- পার্টনারকে সব সময় Dominate করেন এরা, ভুলেও এই রাশির সঙ্গে সম্পর্কে জড়াবেন না

আরও পড়ুন- Long distance relationship-এ প্রেম কীভাবে বজায় রাখতে হয় এদের থেকে শিখে নিন, দেখুন তালিকা

আরও পড়ুন- সকালে চোখ খুলেই এই কাজগুলি করবেন না, সারাদিন খারাপ কাটতে পারে 
  
 

Share this article
click me!