Asianet News BanglaAsianet News Bangla

Long distance relationship-এ প্রেম কীভাবে বজায় রাখতে হয় এদের থেকে শিখে নিন, দেখুন তালিকা

জ্যোতিষ শাস্ত্রে রয়েছে একাধিক রাশির হদিশ। মেষ থেকে মীন রয়েছে  ১২টি রাশি। রইল চার রাশির হদিশ। Long distance relationship-এ প্রেম কীভাবে বজায় রাখতে হয় এদের থেকে শিখে নিন। এমন সম্পর্কে কীভাবে প্রেম বজা রাখতে হয়, তা জেনে নিন এদের থেকে। 

Those 4 zodiac signs who can handle long distance relationship properly ABSC
Author
Kolkata, First Published Jun 14, 2022, 1:25 PM IST

জ্যোতিষ শাস্ত্রে রয়েছে একাধিক রাশির হদিশ। মেষ থেকে মীন রয়েছে  ১২টি রাশি। সকল রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। গ্রহের প্রভাবে প্রতিটি রাশির জীবনে ঘটে চলেছে নানান পরিবর্তন। সেকারণে কারও সময় ভালো শুরু হচ্ছে তো কারও খাবার। চাকরি, শরীর স্বাস্থ্য এমনকী ব্যক্তিগত জীবনে এই ভালো-খারাপের প্রভাব পড়ে। আবার ব্যক্তির চারিত্রিক বৈশিষ্ট্য নির্ভর করে রাশির ওপর। এমনই রয়েছে শাস্ত্রে। শাস্ত্র মতে, ব্যক্তির প্রেমের জীবন কেমন হবে তা নির্ভর করে জ্যোতিষ শাস্ত্র মতে। রইল চার রাশির হদিশ। Long distance relationship-এ প্রেম কীভাবে বজায় রাখতে হয় এদের থেকে শিখে নিন। এমন সম্পর্কে কীভাবে প্রেম বজা রাখতে হয়, তা জেনে নিন এদের থেকে। 

ধনু রাশি- রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এই রাশির ছেলে মেয়েরা সৎ, ধার্মিক, পরোপকারী এবং আদর্শবাদী হয়। এরা সম্পর্কের ক্ষেত্রে খুবই সতর্ক থাকেন। এরা সম্পর্কে সব সময় প্রেম জাগিয়ে রাখেন। প্রেমের সম্পর্ক একঘেঁয়ে হতে দেন না এই রাশির ছেলে মেয়েরা। এরা ব্যক্তিগত জীবন ও ভালোবাসা দুটোই সুন্দর ভাবে ব্যালেন্স করে থাকেন।  

মিথুন রাশি- রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এরা উদ্যমী বালক, চঞ্চলমতি গ্রহ হয়ে থাকে। এরা প্রেম জীবনে সুখী হন। লং ডিস্টেন্স রিলেশনের ক্ষেত্রেও এরা প্রেম বজায় রাখতে ওস্তাদ। 

মকর রাশি- রাশি চক্রের দশম রাশি মকর। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি। এদের প্রেমের সম্পর্ক খুবই মজবুত হয়। রোম্যান্টিক ধরনের মানুষ হন এরা। সঙ্গীর প্রতি সব সময় এরা দায়িত্ব পালন করে থাকেন এরা। সঙ্গী যতই দূরে থাকুক না কেন, এরা সম্পর্কে সব সময় ভালোবাসা বজায় রাখতে পারেন এরা। সঙ্গী দূরে থাকেলও তার প্রতি সকল দায়িত্ব পালন করতে পারে।   

কুম্ভ রাশি- রাশি চক্রের একাদশ রাশি হল কুম্ভ। এই রাশির অধিকর্তা শনি। Long distance relationship-এ প্রেম কীভাবে বজায় রাখতে হয়, তা এদের থেকে শেখা উচিত। সম্পর্কের ক্ষেত্রে এরা খুব সতর্ক হন। একবার কাউকে মন দিলে তার প্রতি সকল দায়িত্ব পালন করে থাকে। এরা সঙ্গীর সব বিষয় খেয়াল রাখেন। রোম্যান্টিক সম্পর্ক বজায় রাখতে এরা ওস্তাদ।  

আরও পড়ুন- সকালে চোখ খুলেই এই কাজগুলি করবেন না, সারাদিন খারাপ কাটতে পারে

আরও পড়ুন- ভুলেও এদিকে পা দিয়ে শোবেন না বা বসবেন না, তাহলে জীবন নরকে পরিণত হবে

আরও পড়ুন- এই রত্ন ধারন করেলই মিলবে নাম এবং খ্যাতি, এই রাশির জন্য এই রত্নটি অত্যন্ত উপকারী

Follow Us:
Download App:
  • android
  • ios