মেষ থেকে মীন- এই সপ্তাহ কার জন্য শুভ, এক ঝলকে দেখে নিন সপ্তাহিক রাশিফল

আগামী কাল থেকে শুরু হচ্ছে নতুন সপ্তাহ। সকলেই চান সপ্তাহ ভালো কাটুক। তবে, আপনি জানেন কি আপনার সপ্তাহ কেমন কাটবে তা নির্ভর করে গ্রহের অবস্থানের ওপর। গ্রহ প্রতি মুহূর্তে তাদের অবস্থান পরিবর্তন করে চলেছেন। এর ফলে সেই সকল রাশির জাতক জাতিকার জীবনে শুভ ও অশুভ সময় শুরু হয়। জেনে নিন গোটা সপ্তাহ কেমন কাটবে কোন রাশির। কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়ালা। 

Chirag Daruwalla | Published : Jun 5, 2022 7:29 AM IST

আগামী কাল থেকে শুরু হচ্ছে নতুন সপ্তাহ। সকলেই চান সপ্তাহ ভালো কাটুক। তবে, আপনি জানেন কি আপনার সপ্তাহ কেমন কাটবে তা নির্ভর করে গ্রহের অবস্থানের ওপর। গ্রহ প্রতি মুহূর্তে তাদের অবস্থান পরিবর্তন করে চলেছেন। এর ফলে সেই সকল রাশির জাতক জাতিকার জীবনে শুভ ও অশুভ সময় শুরু হয়। জেনে নিন গোটা সপ্তাহ কেমন কাটবে কোন রাশির। কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়ালা। 

মেষ রাশি- গণেশ বলেছেন, যে এই সপ্তাহে ভালো সময় কাটানোর জন্য বন্ধু-বান্ধব এবং আত্মীয়দের সঙ্গে যোগাযোগ হতে পারে। আজ কোনও বিষয় জেদ করবেন না। এতে বিপদে পড়তে পারেন। ব্যবসাক্ষেত্রে উন্নতি হবে। কর্মচারীদের নেতিবাচক মনোভাবের জন্য সমস্যায় পড়তে পারেন। স্ত্রী ও পরিবারের সদস্যদের পরামর্শ ও সহযোগিতা স্বস্তিদায়ক। পেট খারাপের সমস্যায় পড়তে পারেন। 

বৃষ রাশি- গণেশ বলেছেন, পরিবারের সদস্যদের সঙ্গে আধ্যাত্মিক কাজে সময় কাটাবেন। গৃহস্থালির কাজে ব্যস্ত থাকতে থাকতে পারেন। পেশা সংক্রান্ত কাজে সফল হবেন। অকারণ কথা বলে সময় নষ্ট করবেন না। আজ কারও ভুল পরামর্শে ক্ষতি হতে পারে। বর্কমান অবস্থার কারণে ব্যবসার কাজ ধীরে হবে। স্ত্রী ও পরিবারের সঙ্গে ভালো সময় কাটবে। 

মিথুন রাশি- গণেশ বলেছেন, যে কোনও খাতে অর্থ বিনিয়োগে উপকার পাবেন। আপনি আপনার সামর্থ্য ও কর্মদক্ষতার মাধ্যমে যে কোনও পরিস্থিতি সমস্যা থেকে উদ্ধার পাবেন। কারও থেকে টাকা ধার নেবেন না। সমস্যায় পড়তে পারেন। সম্পত্তি কেনা ও বিক্রির কাজে গুরুত্ব দিতে পারেন। পারিবারিক জীবন সুখের হবে। অতিরিক্ত কাজের চাপে শারীরিক ও মানসিক অবসাদ দেখা দেবে। 

কর্কট রাশি- গণেশ বলেছেন সপ্তাহটি ইতিবাচক ভাবে কাটবে। আপনি কাজ করার আগে সমাধানের চিন্তা করুন। আপনার কর্মক্ষমতা ও দক্ষতার মাধ্যমে ইতিবাচক ফলাফল অর্জন করতে সক্ষম হবেন। ভাইদের সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। বাচ্চাদের ওপর নিয়ন্ত্রণ রাখবেন না। এতে তাদের কাজ করার ক্ষমতা প্রভাবিত হবে। সোশ্যাল মিডিয়ায় অযথা সময় নষ্ট করবেন না। তর্কে জড়াবেন না। ব্যবসায় মন্দা সত্ত্বেও আপনি আজ ভালো অর্ডার পাবেন। 

সিংহ রাশি- গণেশ বলেছেন পরিস্থিতি অনুকূল থাকবে। ইতিবাচক থাকুন বা আপনার নিজের স্বার্থের কাজে কিছু সময় ব্যয় করুন। আজ মানসিক শান্তি বজায় থাকবে। আপনার গোপন প্রতিভাও উজ্জ্বল হবে। ধার করা টাকা শোধ করতে সমস্যায় পড়বেন। ইতিবাচক থাকার জন্য আপনার প্রিয় কার্যকলাপে কিছু সময় ব্যয় করুন। ব্যবসায়িক দিক থেকে বর্তমান সময়টা খুব একটা অনুকূল নয়। ক্লান্তি ও শরীরে ব্যথা ও তন্দ্রার অভিযোগের কারণ হতে পারে। 

কন্যা রাশি- গণেশ বলেছেন, একটি নির্দিষ্ট বিষয়ে ঘনিষ্ঠ আত্মীয়দের সঙ্গে কথা বলা সমস্যার সমাধান করবে ও উৎসাব ও সতেজতাও আনবে। বন্ধুর স্বাস্থ্য সংক্রান্ত শুভ খবর পেতে পারেন। অপ্রয়োজনীয় খরত হতে পারে। আপনার বাজেটের যত্ন নিন। অন্যের বিষয়ে খুব বেশি হস্তক্ষেপ করবেন না। অন্যথায় আপনার আত্মসম্মান ক্ষতিগ্রস্ত হতে পারে। আজ ব্যবসার পরিকল্পনা শুরু করার সুযোগ হতে পারে। স্বামী- স্ত্রীর সম্পর্কে মধুরতা বজায় থাকবে। 

তুলা রাশি- গণেশ বলেছেন, আপনি এই সপ্তাহে রুটিনে পরিবর্তন করার চেষ্টা করুন। পরিবার ও বাড়িতে ইতিবাচক শক্তির যোগাযোগও অনুভব করতে পারেন। আপনার মধ্যে থাকা কোনও দ্বিধা থেকে মুক্তি পেতে পারেন। ঝুঁকিপূর্ণ কাজ থেকে দূরে থাকুন। স্বাস্থ্যের ওপর নেতিবাচর প্রভাব ফেলতে পারে। ব্যবসায়িক দৃষ্টিকোণ থেকে আজকের সময়টা অনুকূল হতে পারে। আপনারা পারিবারিক জীবনে বাইরের কাউকে হস্তক্ষেপ করতে দেবেন না। রক্তচাপ ও ডায়াবেটিস রোগীরা বিশেষ যত্ন নিন। 

বৃশ্চিক রাশি- গণেশ বলেছেন, এই নেতিবাচক সময়েও আপনি আপনার প্রতিভা ও ক্ষমতা দিয়ে পরিস্থিতির সঠিকভাবে মোকাবিলা করবেন ও আপনি সাফল্যও পাবেন। উত্তরাধিকার সূত্রে প্রাপ্ত সম্পত্তি নিয়ে ভাইদের সঙ্গে বিরোধ হতে পারে। ব্যবসা সংক্রান্ত সমস্যা চলতে থাকবে। বাড়ির পরিবেশ মনোরম ও ভালো বজায় থাকবে। গলার সমস্যায় ভুগতে থাকুন। 
ধনু রাশি- গণেশ বলেছেন, কূটনৈতিক যোগাযোগের সাহায্যের আপনার কিছু গুরুত্বপূর্ণ কাজের সমাধান হবে। চেষ্টা চালিয়ে যান আপনার পদ্ধতিগত রুটিন ও সঠিক কাজের ব্যবস্থার মাধ্যমে আপনার প্রচেষ্টা সফল হবে। সামাজিক কর্মকান্ডে সেবামূলক কাজেও যুক্ত থাকবেন। এই সপ্তাহে আপনার বন্ধুর আর্থিক সাহায্যের প্রয়োজন হতে পারে। ব্যবসায়িক সমস্যাকে আজ প্রাধান্য দেবেন না। স্বাস্থ্য ভালো থাকবে। 

মকর রাশি- গণেশ বলেছেন টাপের পরিবেশ সত্ত্বেও সপ্তাহ ভালো কাটবে। কোনও বড় সমস্যায় পড়তে পারেন। মার্কেটিং ও মিডিয়া সংক্রান্ত কাজে সফল হবেন। কাউকে অন্ধ বিশ্বাস করবেন না। পরীক্ষার্থীরা পড়ায় মন দিন। স্বামী ও স্ত্রীর মধ্যে বিরোধ হতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে।  

আরও পড়ুন- জেনে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে আজকের দিন, রইল Numerology Prediction

আরও পড়ুন- দীর্ঘদিনের পরিকল্পনা আজ বাস্তবায়িত হবে এই দুই রাশির জীবনে, রইল দৈনিক রাশিফল

আরও পড়ুন- ময়দা রাখার পাত্রে রাখুন ছোট্ট এই কৌটো, সংসারে থাকবে না আর্থিক অনটন

Share this article
click me!