Numerology Prediction: জেনে নিন সংখ্যাতত্ত্বের বিচারে ১৮ নভেম্বর দিনটি কেমন

১৮ নভেম্বর দিনটি বাংলায় ১ অগ্রহায়ণ। এই মাস জুড়ে রয়েছে একের পর এক শুভ অনুষ্ঠানের দিন। আজ ১৮ নভেম্বর যে সকল জাতক-জাতিকা জন্মগ্রহণ করেছেন, তাদের জন্য দিনটে কেমন। জেনে নিন সংখ্যাতত্ত্বের (Numerology) ১৮ নভেম্বর দিনটি কেমন। 

Asianet News Bangla | Published : Nov 18, 2021 5:47 AM IST / Updated: Nov 18 2021, 11:20 AM IST

কার্তিক মাস শেষ হল আজ শুরু হল অগ্রহায়ন মাস। গতকাল ছিল কার্তিক পুজো (Kartik Puja) । আজ দুপুর থেকে পড়ছে পূর্ণিমা। আগামী কাল পূর্ণিমাতেই হবে চন্দ্রগ্রহণ (Lunar Eclipse)। এই গ্রহণের শুভ-অশুভ দুই প্রভাব পড়তে চলেছে বিভিন্ন রাশির ওপর। সে যাই হোক, আজ ১৮ নভেম্বর দিনটি বাংলায় ১ অগ্রহায়ণ। এই মাস জুড়ে রয়েছে একের পর এক শুভ অনুষ্ঠানের দিন। আজ ১৮ নভেম্বর যে সকল জাতক-জাতিকা জন্মগ্রহণ করেছেন, তাদের জন্য দিনটে কেমন। জেনে নিন সংখ্যাতত্ত্বের (Numerology) ১৮ নভেম্বর দিনটি কেমন। 

সংখ্যাতত্ত্ব গণিতের একটি বিশেষ শাখা। এর দ্বারা মানুষের ভুত-ভবিষ্যত এবং বর্তমানের ব্যাখ্যা মেলে। সংখ্যাতত্ত্বের (Numerology)  বিচারে ১৮ নভেম্বর দিনটি কর্ম যোগ রয়েছে। আর দিনটিকে আধ্যাত্মিক জ্ঞানের প্রতীক। সংখ্যাতত্ত্বের বিচারে সংখ্যা ১ সূর্যের (sun) প্রতিনিধিত্ব করে, সংখ্যা ৮ শনির (Saturn) নির্দেশ দেয়। ১৮ নম্বর ৯-এর বৈশিষ্ট্য বহন করে। যা মঙ্গল দ্বারা শাসিত। আজকের ভাগ্যঙ্ক বা ভাগ্য সংখ্যা হল ৭ (১৮+১১+২+০+২+১=৩৪=৩+৪=৭), কেতু (Ketu) দ্বারা শাসিত। তাছাড়া, সূর্য, মঙ্গল, গুরু (বৃহস্পতি) এবং চন্দ্র (চন্দ্র)। 

আরও পড়ুন: Astrology News- ধনু রাশির ব্যক্তিদের কেমন কাটবে এই মাস, দেখে নিন

জন্মতারিখ ১, ১০, ১৯ এবং ২৮ হলে লাকি নম্বর ৩। আজ চাকরি ও ব্যবসা ক্ষেত্রে উন্নতি ঘটবে। ভাগ্যাঙ্ক (Lucky Number) সংখ্যা ৭ আপনাকে কাজে পদোন্নতিতে সাহায্য করবে। আজ মুসুর ডাল ও গুঁড় দান করুন। এতে পূণ্য লাভ হবে। জন্মতারিখ ২, ১১, ২০ এবং ২৯ হলে আপনার লাকি নম্বর ৯। আজ চাকরিক্ষেত্রে মানসিক চাপ অনুভূত হবে। ৪ এভং ৭ নম্বরের লোকেরা আপনাকে কর্মক্ষেত্রে সাহায্য করবে। 
জন্মতারিখ ৩, ১২, ২১ এবং ৩০ হলে লাকি নম্বর ৬। গুরু এবং কেতু আপনাকে একটি বড় চাকরির (Job) সুযোগ দিতে পারেন। আপনার ব্যবসাক্ষেত্রে উন্নতি ঘটবে।  ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণ করলে লাকি নম্বর ৫। রাহু এবং কেতু রিয়েল এস্টেট এবং আইটি সেক্টর (IT) পেশার সঙ্গে যুক্ত ব্যক্তিদের চাকরিক্ষেত্রে উন্নতি ঘটবে। 

আরও পড়ুন: Daily Horoscope- বৃহস্পতিবারে ৫ রাশির আর্থিক উন্নতির যোগ, দেখে নিন আপনার রাশিফল
৫, ১৪ এবং ২৩ তারিখে জন্ম হলে লাকি নম্বর ৭। ৪ এবং ৬ নম্বরগুলো ব্যবসায় (Business) উন্নতিতে সাহায্য করে। আজ গোরুকে গুড় খাওয়ান। সব কাজে উন্নতি ঘটবে। ৬, ১৫ এবং ২৪ তারিখে জন্ম হলে লাকি নম্বর (Lucky Number) ৮। ব্যবসায় উন্নতি ঘটে আজ। শুক্র আপনাকে সব কাজে উন্নতিতে সাহায্য করবে।  ৭, ১৬ এবং ২৫ তারিখে জন্ম হলে আজ চাকরি (Job) ক্ষেত্রে সুসংবার পেতে পারেন। আজ ব্যবসায় (Business) উন্নতি ঘটবে। ৮,১৭ এবং ২৬ তারিখে জন্ম হলে আজ ব্যবসাক্ষেত্রে উন্নতি ঘচবে। শনি এ কেতু আপনার কাজে সাফল্য (Success) এনে দেবে।  ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্ম হলে আপনার লাকি নম্বর ১। আজ মঙ্গল ও কেতু আশীর্বাদে সকল কাজে সাফল্য পাবেন। 
 

Share this article
click me!