Astrology News- ধনু রাশির ব্যক্তিদের কেমন কাটবে এই মাস, দেখে নিন

বছরের একাদশতম মাস নভেম্বর। কেমন কাটবে এই মাস! পাশাপাশি রাশিচক্রের নবম রাশি ধনু। জেনে নিন নভেম্বর মাস ধনু রাশির উপর কেমন প্রভাব ফেলবে।

Asianet News Bangla | Published : Nov 18, 2021 4:47 AM IST

ইংরেজি বছরের একাদশতম মাস নভেম্বর। এই মাসে মোট ৩০ দিন। উত্তর গোলার্ধে নভেম্বর মাসটা শরৎকাল হলেও দক্ষিণ গোলার্ধে বসন্তকাল। সেই হিসাবে, দক্ষিণ গোলার্ধের নভেম্বর মাসটা হলো উত্তর গোলার্ধের মে মাসের সমান, আর এরকমটাই বাদবাকি মাসগুলো। জেনে নেওয়া যাক বছরের নবম মাস ধনু রাশির উপর কেমন প্রভাব ফেলবে-
রাশি চক্রের নবম রাশি ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এরা দৈবে অত্যধিক বিশ্বাসী হওয়ায় কর্মে ব্যাঘাত আসতে পারে। বিষয় সম্পত্তিতে আসক্তি কম। এরা ধার্মিক, সৎ, পরোপকারী এবং আদর্শবাদী হয়। এদের বন্ধু সংখ্যা একটু কম।ব্যক্তিত্বসম্পন্ন হওয়ায় অন্যের অধীনে কাজ করতে অসুবিধা ভোগ করে। এদের বদান্যতার জন্য আয়ের চেয়ে ব্যয় বেশি হয়। প্রথম জীবনে নানা বাধা বিঘ্ন, মানসিক অস্থিরতা, অর্থাভাব ইত্যাদি প্রায়ই দেখা দেয়। এদের অর্থ ভাগ্য খুব ভাল নয়। কিন্তু মধ্য জীবনের পর থেকে আর্থিক অবস্থা ভাল হতে থাকে। এরা  প্রচণ্ড পরিশ্রমী হওয়ায় অবস্থা পাল্টে যায়। 

নভেম্বর মাসে ধনু রাশির সন্তানের কোনও কাজের জন্য অবাক হতে পারেন। সঙ্গীর জন্য কোনও বিপদ থেকে উদ্ধার পেতে পারেন। কারও উপকার করতে গিয়ে বদনাম হতে পারে। মাসের মাঝামাঝি সময়ে মানসিক চাপ বাড়তে পারে। এই মাসে কোনও ভুলের জন্য মন কষ্ট পাবেন। রাস্তাঘাটে সাবধানে যাতায়াত করুন রক্তপাতের যোগ আছে। কাজের চাপে মাসের শেষের দিকে অসুস্থ হতে পারেন। ভোগবিলাসের জন্য খরচ বৃদ্ধি পেতে পারে। বিদ্যার্থীদের জন্য এই মাস অত্যন্ত শুভ। বেকারদের কাজের সুযোগ বৃদ্ধি পেতে পারে। বিদেশে থাকা কোনও বন্ধুর খবর পেতে পারেন। আইনি বিষয়ে যুক্ত থাকলে সাফল্য পাবেন। 

আরও পড়ুন- বৃহস্পতিবারে ৫ রাশির আর্থিক উন্নতির যোগ, দেখে নিন আপনার রাশিফল

আরও পড়ুন- রাশি পরিবর্তন করতে চলেছে বৃহস্পতি, ৪ রাশির বাড়বে ব্যাপক সমস্যা

আরও পড়ুন- রাশি পরিবর্তন করছে সূর্ষ, এর ফলে সাবধানে থাকতে হবে এই ৬ রাশির

"

Share this article
click me!