স্বার্থপর স্বভাবের হন এরা, ভুলেও বন্ধুদের সাহায্য করেন না এই রাশির ছেলে মেয়েরা

শাস্ত্র মতে, প্রতিটি রাশির গ্রহ আলাদা। সে কারণে সকলের চরিত্রে এমন তফাত। তফাত আছে ব্যক্তির মানসিকতাতেও। আজ রইল তিন রাশির কথা। এরা বন্ধুদের সাহায্য করতে চান না। বন্ধুত্ব নিয়ে সকলের মন আলাদা। কেউ বন্ধুদের সব সময় পাশে থাকেন। তো কেউ বন্ধুদের সাহায্য করতে চান না। দেখে নিন তালিকা। আপনার প্রিয় বন্ধু স্বার্থপর কি না। 

Sayanita Chakraborty | Published : Jul 28, 2022 12:24 PM IST

শাস্ত্রে উল্লেখ আছে ১২টি রাশির কথা। এই সকল রাশিরই অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে এমন তফাত। আমাদের মধ্যে কেউ দয়াবান, কেউ পরোপকারী। তেমনই কেউ স্বার্থপর। কেউ নম্র তো কেউ উদ্ধত। তেমনই কেউ বোকা তো কেউ ধূর্ত। শাস্ত্র মতে, প্রতিটি রাশির গ্রহ আলাদা। সে কারণে সকলের চরিত্রে এমন তফাত। তফাত আছে ব্যক্তির মানসিকতাতেও। আজ রইল তিন রাশির কথা। এরা বন্ধুদের সাহায্য করতে চান না। বন্ধুত্ব নিয়ে সকলের মন আলাদা। কেউ বন্ধুদের সব সময় পাশে থাকেন। তো কেউ বন্ধুদের সাহায্য করতে চান না। দেখে নিন তালিকা। আপনার প্রিয় বন্ধু স্বার্থপর কি না। 

কুম্ভ রাশি
রাশি চক্রের একাদশ রাশি হল কুম্ভ। এই রাশির অধিকর্তা শনি। এই রাশির ছেলে মেয়েরা স্বার্থপর হয়। এরা বন্ধুদের মোটেও সাহায্য করে না। এই রাশির ছেলে মেয়েরা সব সময় নিজেদের কথা ভাবেন। এরা কারও সঙ্গে ঝামেলায় জড়ান না। এরা শান্ত স্বভাবের হন। তবে, কাউকে সাহায্য করতে চান না। বিপদের সময় ভুলেও বন্ধুদের সাহায্য করেন না এই রাশির ছেলে মেয়ে।  

কর্কট রাশি
রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। এই রাশির ছেলে মেয়েরাও একই রকম। এরা চট করে কারও ফোন ধরেন না। সোশ্যাল মিডিয়া থেকে দূরে থাকতে চান। এরা বন্ধুদের সঙ্গেও তেমন মেলামেশা করেন না। বন্ধুদের গ্রুপের থেকে দূরে থাকেন এরা। খরচ করতে চান না এই রাশির ছেলে মেয়েরা। এরা সব সময় নিজের কথা ভাবেন। স্বার্থপর স্বাভাবের হন এই কর্কট রাশির ছেলে মেয়েরা। চিনে রাখুন এই রাশিকে। 

বৃশ্চিক রাশি 
রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এই রাশির ছেলে মেয়েরা তেজী, নির্ভীক ও একগুঁয়ে স্বভাবের মানুষ হন। এরা বন্ধুদের থেকে দূরে থাকেন। কারও সঙ্গে যোগাযোগ রাখতে চান না। বন্ধুদের সাহায্য করেন না। সব সময় নিজের কথা ভাবেন। কেউ সঙ্কটে পড়লে তাকে সাহায্য করার বদলে দূরে চলে যান। ভুলেও বন্ধুদের সাহায্য করেন না এই রাশির ছেলে মেয়েরা। এরা অন্যকে বিপদে দেখে খুশি হন। অশান্তি উপভোগ করেন এরা। এরা কারও বিপদে দেখলে গা বাঁচিয়ে চলেন। চিনে রাখুন এদের।  

আরও পড়ুন- প্রয়োজনে স্বামীকে আর্থিক ভাবে সাহায্য করেন এই তিন রাশির মেয়েরা, দেখে নিন তালিকা

আরও পড়ুন- এই রাশির জাতকদের অবশ্যই মুক্তো ধারণ করা উচিৎ, মা লক্ষ্মীর কৃপা বজায় থাকবে

আরও পড়ুন- টাটকা গোলাপ ফুল নয় পাতাও খুব কার্যকর, ঘরে সঠিক জায়গায় রাখলে মিলবে এই উপকার

Share this article
click me!