Asianet News BanglaAsianet News Bangla

টাটকা গোলাপ ফুল নয় পাতাও খুব কার্যকর, ঘরে সঠিক জায়গায় রাখলে মিলবে এই উপকার

বাস্তু অনুসারে, ঘরে রাখা সমস্ত কিছুর ইতিবাচক এবং নেতিবাচক প্রভাব রয়েছে। এমন পরিস্থিতিতে বাড়িতে ইতিবাচক শক্তির যোগাযোগ বাড়াতে বাড়িতে ফুল রাখার পরামর্শ দেওয়া হয়। 
 

Fresh rose flowers and leaves are also very effective just kept in the right place in the house BDD
Author
Kolkata, First Published Jul 28, 2022, 11:38 AM IST

আমরা ঘর সাজাতে এবং সুন্দর করতে অনেক কিছু করি। গাছ-গাছালি দিয়ে ঘর সাজানো বা নতুন ধরনের শোপিস ইত্যাদি রাখি। কিন্তু অনেক সময় তারা ঘর সাজানোর ক্ষেত্রে বাস্তুর কিছু গুরুত্বপূর্ণ বিষয় উপেক্ষা করে। এমন অবস্থায় বাড়িতে বাস্তু দোষ হতে শুরু করে। বাস্তু অনুসারে, ঘরে রাখা সমস্ত কিছুর ইতিবাচক এবং নেতিবাচক প্রভাব রয়েছে। এমন পরিস্থিতিতে বাড়িতে ইতিবাচক শক্তির যোগাযোগ বাড়াতে বাড়িতে ফুল রাখার পরামর্শ দেওয়া হয়। 

তাজা গোলাপ পাতার কার্যকারিতা

বাস্তু বিশেষজ্ঞরা বলছেন, ঘরে তাজা ফুল রাখলে একদিকে যেখানে ইতিবাচক শক্তির যোগাযোগ হয়। সেই সঙ্গে ব্যক্তি উন্নতির পথে হাঁটে এবং ঘরের পরিবেশ থাকে মনোরম। এমন পরিস্থিতিতে আজ আমরা তাজা গোলাপ পাতার কথা বলতে যাচ্ছি। বাস্তুতে গোলাপ পাতাকে খুবই গুরুত্বপূর্ণ বলা হয়। আসুন এই গুরুত্ব সম্পর্কে জানি। 

ইতিবাচক শক্তির জন্য গোলাপ পাতা রাখুন
বাস্তু অনুসারে, আপনি ঘরে সুগন্ধি রাখতে এবং পরিবেশ শান্ত রাখতে ঘরে রুম ফ্রেশনার এবং পারফিউম ইত্যাদি ব্যবহার করেন। তবে সবচেয়ে ভালো হয় গোলাপ পাতা ব্যবহার করা। তাজা গোলাপের গন্ধযুক্ত পাপড়ি ঘরে রেখেও ইতিবাচক শক্তি সঞ্চারিত হতে পারে। তারা পরিবারের সদস্যদের শান্তি প্রদান করে। এর পাশাপাশি এটি ব্যক্তিকে মানসিক চাপ থেকে মুক্তি দিতেও সাহায্য করে। 

আরও পড়ুন- বাড়ির এই দিকে অপরাজিতা গাছ থাকলে মেলে নানান উপকার, কেটে যায় শনির দোষ

আরও পড়ুন- টাকা হাত থেকে পড়ে যাচ্ছে, তাহলে বুঝবেন জীবনে আসছে বড় পরিবর্তন

আরও পড়ুন- ঘরে কাঁচের ভেঙ্গে যাওয়া শুভ না অশুভ লক্ষণ, জেনে নিন আসল কারণ

এভাবে ঘরে রাখুন গোলাপ পাতা
ঘরে গোলাপ পাতা রাখার জন্য সকালে একটি কাচের বাটিতে গোলাপ পাতা রেখে তাতে জল ভরে এমন জায়গায় রাখুন যেখান থেকে বাইরে থেকে তাজা বাতাস ঘরে প্রবেশ করে। এইভাবে, এই সুবাস সম্পূর্ণরূপে ঘরে ছড়িয়ে পড়বে এবং আপনার ঘর সতেজতায় ভরে উঠবে। বাড়িতে ইতিবাচক শক্তির যোগাযোগ থাকবে এবং পরিবারে আনন্দের পরিবেশ থাকবে। 

Follow Us:
Download App:
  • android
  • ios