নেতিবাচক ভাবনা আসে এদের মাথায়, সব সময় নেতিবাচক কাজে আগ্রহ পান এই চার রাশি

এরা নেতিবাচক ভাবনা কিংবা নেতিবাচক কাজ এদের খুবই আকৃষ্ট করে। এরা সমালোচনা করতে ভালোবাসে, এদের মনে ছোটখাটো বিষয় সব সময় নেতিবাচক ভাবনা আসে। দেখে নিন তালিকায় কে কে আছে।

Chirag Daruwalla | Published : Sep 17, 2022 10:59 AM IST

আমরা সকলে একে অপরের থেকে আলাদা। স্বভাব, মানসিকতা, ধ্যান ধারণা নিয়ে সকলের সঙ্গে সকলের রয়েছে তফাত। জ্যোতিষ শাস্ত্রে রয়েছে এর ব্যাখ্যা। শাস্ত্র মতে, কেউ নম্র, কেউ উদ্ধত। কেউ কঠোর তো কেউ দুর্বল মনের। শাস্ত্র মতে, এর কারণ হল আমাদের রাশি। জন্ম সময় হিসেব নিকেশ করে এই রাশি নির্ধারণ করা হয়। বৈদিক শাস্ত্রে উল্লেখ আছে ১২টি রাশির। সেই সকল রাশি অধিকর্তা গ্রহ ভিন্ন হওয়ায় সকলের সঙ্গে সকলের রয়েছে তফাত। আজ রইল চার রাশির কথা। এরা নেতিবাচক ভাবনা কিংবা নেতিবাচক কাজ এদের খুবই আকৃষ্ট করে। এরা সমালোচনা করতে ভালোবাসে, এদের মনে ছোটখাটো বিষয় সব সময় নেতিবাচক ভাবনা আসে। দেখে নিন তালিকায় কে কে আছে। 

মেষ রাশি
মেষ রাশির ছেলে মেয়েদের মন অস্থির হয়। এরা সহজে বিরক্ত হয়ে যান। এরা জেদি স্বভাবের হন। রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এরা তেজস্বী, স্পষ্টবক্তা ও নির্ভীক স্বভাবের হয়ে থাকেন। এরা নেতিবাচক কাজে বেশ আকৃষ্ট হন। সহজে ভুল পথে চালনা হন এরা।  

বৃষ রাশি
এদের যোগাযোগ ক্ষমতা খুবই ভালো হয়। এরা কঠোর মনের মানুষ। রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির ছেলে মেয়েরা নেতিবাচক ভাবনা কিংবা নেতিবাচক কাজ এদের খুবই আকৃষ্ট করে। এরা সমালোচনা করতে ভালোবাসেন এরা। 


মিথুন রাশি
এরা চ্যালেঞ্জের মুখোমুখি হলে অস্বস্তি অনুভব করেন। রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এরা উদ্যমী বালক, চঞ্চলমতি গ্রহ হয়ে থাকে। এদের মন অস্থির হন বলে সহজে নেতিবাচক কাজে আকৃষ্ট হন। কখন কী সিদ্ধান্ত নেওয়া উচিত এরা সহজে ঠিক ককতে পারেন না।  

কর্কট রাশি
রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। নেতিবাচক ভাবনা সব থাকে এদের মনে। নেতিবাচক কাজ এদের খুবই আকৃষ্ট করে। এরা সমালোচনা করতে ভালোবাসেন। এই রাশির ছেলে মেয়ের সঙ্গে তিন রাশির অনেক মিল। আমরা সকলে একে অপরের থেকে আলাদা। স্বভাব, মানসিকতা, ধ্যান ধারণা নিয়ে সকলের সঙ্গে সকলের রয়েছে তফাত। এই কয় রাশির ছেলে মেয়েরা এমন ভিন্ন স্বভাবের হয়ে থাকেন। 

 

আরও পড়ুন- চিনে নিন এই চার রাশিকে, এরা কাউকে হিংসা করেন না, এদের মন পরিষ্কার হয়

আরও পড়ুন- আজ থেকে এই ৭ রাশির জীবনে অপ্রত্যাশিত পরিবর্তন ঘটবে, দেখে নিন কোন কোন রাশি আছে এই তালিকায়

আরও পড়ুন- দুর্গাপুজোর সময় থেকে বাকি বছরটা এই ৪ রাশির জন্য অত্যন্ত শুভ, জেনে নিন কারা আছেন এই তালিকায়

Share this article
click me!