Asianet News BanglaAsianet News Bangla

চিনে নিন এই চার রাশিকে, এরা কাউকে হিংসা করেন না, এদের মন পরিষ্কার হয়

আজ রইল চার রাশির কথা। এই চার রাশির ছেলে মেয়েরা আলাদা। এদের মন পরিষ্কার হয়। এরা কাউকে হিংসা করেন না। দেখে নিন আপনার পরিচিত কেউ আছে কি না এই তালিকায়।

According to astrology those 4 zodiac signs are never feel jealous for everyone ABSC
Author
First Published Sep 17, 2022, 2:21 PM IST

বৈদিক শাস্ত্রে রয়েছ ১২টি রাশির হদিশ। এই সকল রাশির অধিকর্তা গ্রহ আলাদা। মেষ থেকে মীন রাশির এই সকল রাশির অধিকর্তা আলাদা। সে কারণে এই সকর রাশির ছেলে মেয়েদের মানসিকতা ভিন্ন। কেউ শান্ত তো কেউ ধূর্ত, কেউ কঠিন মনের তো কেউ দুর্বল মনের মানুষ। আমাদের সকল রাশি আলাদা হওয়ায় সকলের মানসিকতা ভিন্ন। আজ রইল চার রাশির কথা। এই চার রাশির ছেলে মেয়েরা আলাদা। এদের মন পরিষ্কার হয়। এরা কাউকে হিংসা করেন না। দেখে নিন আপনার পরিচিত কেউ আছে কি না এই তালিকায়। 

মেষ রাশি
তেজস্বী, স্পষ্টবক্তা ও নির্ভীক স্বভাবের হয়ে থাকেন। এরা মনের দিক থেকে পরিষ্কার। এরা সব সময় সকলের কথা চিন্তা করে থাকেন। রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এরা নিঃস্বার্থ মনের মানুষ হয়। সকলকে সাহায্য করতে চান। কারও বিপদে পাশে দাঁড়ান। এরা সকলের থেকে আলাদা হন। এরা কাউকে হিংসা করেন না, এদের মন পরিষ্কার হয়।

মকর রাশি
সকলের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখেন এরা। রাশি চক্রের দশম রাশি মকর। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি। এই রাশির ছেসে মেয়েরা কারও দুঃখ দেখতে পান না। সকলকে সাহায্য করেন এরা। এরা কারও সমস্যা দেখলে তাদের পাশে দাঁড়ায়। 

তুলা রাশি
এই রাশির ছেলে মেয়েরা খুবই আবেগপ্রবণ হয়ে থাকেন। এই রাশির ছেলে-মেয়েরা জ্ঞানী ও যত্নশীল স্বভাবের মানুষ হয়ে থাকেন। রাশি চক্রের সপ্তম রাশি হল তুলা। এই রাশি অধিকর্তা গ্রহ হল শুক্র। এদের মন খুবই ইতিবাচক হয়। এরা কাউকে হিংসা করেন না। দয়ালু স্বভারে মানুষ হন এরা। এদের এই স্বভাবের কারণে অধিকাংশের পছন্দের মানুষ হয়ে ওঠেন। 

কন্যা রাশি
রাশি চক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। এরা উদ্যমশীল, হাস্যকৌতুক ও আনন্দ প্রিয় স্বভাবের হন। এদের মন পরিষ্কার হয়। এরা কাউকে হিংসা করেন না। এরা পরপোকারী স্বাভাবের মানুষ হন। এরা দায়িত্বশীল হন। কারও দুঃখ দেখলে সাহায্য করতে পছন্দ করেন। বৈদিক শাস্ত্র মতে, সকল রাশির অধিকর্তা গ্রহ আলাদা। সে কারণে মেষ থেকে মীন রাশির সকলের মধ্যে এমন তফাত। 


আরও পড়ুন- দুর্গাপুজোর সময় থেকে বাকি বছরটা এই ৪ রাশির জন্য অত্যন্ত শুভ, জেনে নিন কারা আছেন এই তালিকায়

আরও পড়ুন- আজ থেকে এই ৭ রাশির জীবনে অপ্রত্যাশিত পরিবর্তন ঘটবে, দেখে নিন কোন কোন রাশি আছে এই তালিকায়

আরও পড়ুন- দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে বিশ্বকর্মা পুজোর দিন, দেখে নিন কার জন্য দিনটি শুভ

Follow Us:
Download App:
  • android
  • ios