ছোটখাটো ব্যাপারে দুঃখ পেয়ে যান, নরম ও দয়ালু মনের মানুষ হন এই চার রাশির ছেলে মেয়েরা

আমাদের সকলের সঙ্গে সকলের মানসিকতা, ভাবনা-চিন্তা, ধ্যান ধারণায় রয়েছে বিস্তর। আজ রইল চার রাশির কথা। শাস্ত্র মতে, এই চার রাশির ছেলে মেয়েরা নরম মনের মানুষ হন। এরা ছোটখাটো ব্যাপারে দুঃখ পেয়ে যান। এদের মনে আঘাত দেওয়ার আগে সতর্ক থাকুন। 

Sayanita Chakraborty | Published : Sep 13, 2022 6:02 AM IST

কেউ নম্র, কেউ উদ্ধত। কেউ কঠোর তো কেউ দুর্বল মনের। বৈদিক শাস্ত্রে উল্লেখ আছে ১২টি রাশির। জন্ম সময় হিসেব নিকেশ করে এই রাশি নির্ধারণ করা হয়। সেই অনুসারে, মেষ থেকে মীন এই সকল রাশির কোনওটির তালিকা তৈরি করা হয়। আর এই সকল রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে, আমাদের সকলের সঙ্গে সকলের মানসিকতা, ভাবনা-চিন্তা, ধ্যান ধারণায় রয়েছে বিস্তর। আজ রইল চার রাশির কথা। শাস্ত্র মতে, এই চার রাশির ছেলে মেয়েরা নরম মনের মানুষ হন। এরা ছোটখাটো ব্যাপারে দুঃখ পেয়ে যান। এদের মনে আঘাত দেওয়ার আগে সতর্ক থাকুন। 

কর্কট রাশি
নরম ও দুর্বল মনের মানুষ হন এরা। সহজে এরা ভেঙে পড়েন। রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। এরা ছোটখাটো ব্যাপারে দুঃখ পেয়ে যান। নরম ও দয়ালু মনের মানুষ হন এরা। তেমনই এরা পরোপকারী হয়ে থাকেন। 

মীন রাশি
ছোটখাটো ব্যাপারে দুঃখ পেয়ে যান এরা। রাশি চক্রের দ্বাদশ রাশি হল মীন রাশি। এই রাশির ছেলে মেয়েরা জীবনে একাধিকবার উত্থান- পতন দেখেন। তবে, এরা দুর্বল মনের মানুষ হন। এরা ছোটখাটো বিষয় কষ্ট পেয়ে যান। 

বৃশ্চিক রাশি
রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এই রাশির ছেলে মেয়েরা তেজী, নির্ভীক ও একগুঁয়ে স্বভাবের মানুষ হন। এই রাশির ছেলে মেয়েদের দুঃখ দেবেন না। এদের থেকে সতর্ক থাকুন। এরা অল্পকে দুঃখ পেয়ে যাম। এই রাশির ছেলে মেয়েরা সহানুভূতিশীল, অনুগত স্বভাবের মানুষ হয়ে থাকেন। এরা স্পর্শকাতর ও অত্যন্ত সংবেদনশীল হয়ে থাকেন।  

মিথুন রাশি
মিথুন রাশিতে জন্মগ্রহণকারীরা তাদের আবেগ নিয়ে অত্যন্ত গোপনীয়তা বজায় রাখেন। এদের মনের ভাবনা সহজে কেউ বুঝতে পারেন না। এরা রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এরা উদ্যমী বালক, চঞ্চলমতি গ্রহ হয়ে থাকে। এৎা ছোট খাটো সব বিষয় দুঃখ পেয়ে যান। এদের থেকে সতর্ক থাকুন। এরা সহজে দুঃখ পেয়ে যান। এরা দয়ালু স্বভাবের হয়ে থাকেন। কারও কষ্ট দেখলে এরা সাহায্য করেন। কিন্তু, কেউ এদের কিছু বললে এরা দ্রুত কষ্ট পেয়ে যান।  

 

আরও পড়ুন- আগামী মাসেই শনিদেব তার চাল পরিবর্তন করবেন, এই ৫ রাশির জীবনে আসবে সুখের বন্যা

আরও পড়ুন- সিংহ রাশির আর্থিক দিক শক্তিশালী হবে ও এই ৩ রাশির জাতকদের সতর্ক থাকতে হবে, দেখে নিন ১২ রাশির আজকের আর্থিক অবস্থ

আরও পড়ুন- বিকেলে পরিস্থিতি প্রতিকূল থাকবে এই তারিখের জাতক জাতিকার, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা


 

Share this article
click me!