Asianet News BanglaAsianet News Bangla

আগামী মাসেই শনিদেব তার চাল পরিবর্তন করবেন, এই ৫ রাশির জীবনে আসবে সুখের বন্যা

মধ্যযুগীয় গ্রন্থ মতে শনি হলেন একজন দেবতা, যিনি দুর্ভাগ্যের অশুভ বাহক হিসেবে বিবেচিত হন। কিন্তু তা প্রকৃতপক্ষে সত্য নয়। শনি ভালোর জন্য ভালো আর খারাপের জন্য খারাপ। তিনি খুব ধৈর্যশীল ও বুদ্ধিমান।
 

Saturn Transit on 23 October these 5 zodiac will be flooded with happiness BDD
Author
First Published Sep 13, 2022, 11:20 AM IST

জ্যোতিষশাস্ত্রে, শনি গ্রহটিকে সবচেয়ে নিষ্ঠুর গ্রহ হিসাবে মনে করা হয়। তাকে ন্যায়ের দেবতাও বলা হয়। তিনি সকলের কর্ম অনুযায়ী তাদের ফল প্রদান করে। কোনও কোনও মতে মনে করা হয় যে এটি মঙ্গল দোষের প্রভাবে হয়েছে। মধ্যযুগীয় গ্রন্থ মতে শনি হলেন একজন দেবতা, যিনি দুর্ভাগ্যের অশুভ বাহক হিসেবে বিবেচিত হন। কিন্তু তা প্রকৃতপক্ষে সত্য নয়। শনি ভালোর জন্য ভালো আর খারাপের জন্য খারাপ। তিনি খুব ধৈর্যশীল ও বুদ্ধিমান।

শনিদেব মহাদেব হতে বক্রদৃষ্টির বর পেয়েছিলেন, যা ব্যক্তিকে সঠিক পথে নিয়ে আসে। উল্লেখ্য, কর্মফল দিতে গিয়ে তিনি অনেকের রোষানলে পড়লেও কখনোই সত্যের পথ থেকে তিনি বিচ্যুত হননি। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনিদেব ২৩ অক্টোবর ২০২২ থেকে মকর রাশিতে যাচ্ছে। তাদের পথ চলার কারণে এই ৫টি রাশির জাতক জাতিকাদের জীবনে শুধুই সুখ আসবে।

শনি তার রাশিঘর বদল করার কারণে এই রাশিগুলি লাভবান হবে 
মেষ রাশি-
পঞ্জিকা অনুসারে, শনি মেষ রাশির দশম ঘরে অবস্থান করছে এবং এটি ২৩ অক্টোবর থেকে পরিবর্তিত হতে চলেছে। যারা ব্যবসায় কঠোর পরিশ্রম করছেন, তারা অবশ্যই তাদের পথ চলায় সাফল্য পাবেন। যারা চাকরি করছেন, তারা কর্মজীবনে সাফল্য পাবেন। এই রাশির জাতক জাতিকাদের আকস্মিক আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। মান-সম্মান বৃদ্ধি পাবে।

কর্কট রাশি-
কর্কট রাশিতে সপ্তম ঘরে শনির পথ চলার কারণে তারা নানা ধরনের ঝামেলা থেকে মুক্তি পাবেন। ব্যবসা ও চাকরিতে বিশেষ সুবিধা হয়েছে। স্বাস্থ্যও ভালো থাকবে। চাকরিতে পদোন্নতি পাওয়ার লক্ষণ রয়েছে। দাম্পত্য জীবন সুখে ভরপুর হবে।

তুলা রাশি -
বর্তমানে তুলা রাশিতে শনির ধাইয়া চলছে। অক্টোবরে মকর রাশিতে শনির গমনের কারণে এই ব্যক্তিরা শুভ ফল পাবেন। আর্থিক অবস্থা ভালো হবে। যার ফলে আপনি অর্থের অভাব থেকে মুক্তি পাবেন। স্বাস্থ্য ভালো থাকবে। সন্তানের দিক থেকে সুখবর আসবে। বিনিয়োগ লাভজনক হবে।

আরও পড়ুন- দুর্গা পুজোর আগে কাটান আর্থিক সমস্যা, বাস্তু মতে ঘরে রাখুন এই জিনিসগুলি

আরও পড়ুন- মাতৃপক্ষে কেন ষষ্ঠীতেই দেবীর বোধন হয়, জেনে নিন এর বিশেষ তাৎপর্য

আরও পড়ুন- মাতৃ বন্দনার আগে জেনে নিন অষ্টমাতৃকা উপাখ্যান, কিভাবে সৃষ্টি হয়েছিল মায়ের এই রূপ

বৃশ্চিক -
শনির চাল বদলের কারণে এই রাশি নতুন যান ও বাড়ি কেনার সুখ লাভের যোগফল হয়ে উঠেছে। তাদের আয় বাড়বে। ব্যবসার নতুন মাধ্যম খুলবে। দাম্পত্য জীবনে সুখের ঝড় বয়ে যাবে। পারিবারিক কলহ থেকে মুক্তি পাবেন।

মীন -
মীন রাশিতে শনি লাভের ঘরে গমন করতে চলেছে। এমন পরিস্থিতিতে এই রাশির জাতক জাতিকারা শুধু লাভবান হবেন। পারিবারিক সমস্যা থেকে মুক্তি পাবেন। চাকরি এবং ব্যবসা উভয় ক্ষেত্রেই উন্নতির সম্ভাবনা রয়েছে।

Follow Us:
Download App:
  • android
  • ios