হাতের তালুতেই রয়েছে সৌভাগ্যের চিহ্ন, জেনে নিন কোন কোন চিহ্নগুলি খুব শুভ

হাতের রেখা অনেক কিছু বলে দেয়। প্রকাশ করে দেয়ে একটি মানুষের ব্যক্তি অতীত আর ভবিষ্যৎ। জীবন সম্পর্কিত নানা কথা বলে হাতের রেখা।

Web Desk - ANB | Published : Jun 21, 2022 1:24 PM IST / Updated: Jun 22 2022, 10:13 AM IST

হাতের রেখা অনেক কিছু বলে দেয়। প্রকাশ করে দেয়ে একটি মানুষের ব্যক্তি অতীত আর ভবিষ্যৎ। জীবন সম্পর্কিত নানা কথা বলে হাতের রেখা। হাতে কিছু রেখা শুভ ইঙ্গিত দেয়। কিছু আবার অশুভ। আপনি বর্তমান সময় কোনও ঝামেলার মধ্যে দিয়ে যাচ্ছেন কিনা তাও স্পষ্ট করে জানিয়ে দেয় হাতের রেখা। জেনে নিন হাতে উপস্থিত লক্ষণগুলির কোনগুলি শুভ। 

ত্রিশূল চিহ্ন- যাদের হাতে এই চিহ্নটি রয়েছে তারা খুব ভাগ্যবান বলে মনে করা হয়। যদি এই চিহ্নটি কোনও পাহাড়ে বা কোনও রেখায় থাকে তবে এটি ব্যক্তির জন্য খুব শুভ ফল দেয়। এই চিহ্ন মঙ্গল পর্বতে থাকলে শিব যোগ তৈরি হয়। এই যোগ গঠনের সাথে, মানুষের জীবনে কখনও অর্থের অভাব হয় না। এছাড়াও এই ধরনের ব্যক্তি পরোপকারী এবং সমৃদ্ধ।

স্বস্তিক চিহ্ন-যাদের হাতে এই চিহ্ন রয়েছে তাদের খুব ভাগ্যবান বলে মনে করা হয়। তাদের জীবনে কোনো কিছুরই অভাব থাকে না। দেব-দেবীর বিশেষ কৃপা তাদের উপর থাকে।

পদ্ম চিহ্ন- যাদের হাতে এই ধরনের চিহ্ন রয়েছে, তাদের ভাগ্য খুব শক্তিশালী। এই ধরনের লোকেরা নেতৃত্ব দিতে পারদর্শী। এর সাথে তাদের উপর ভগবান বিষ্ণুর কৃপা সবসময় থাকে।

দাঁড়িপাল্লা চিহ্ন- যাঁদের হাতের তালুতে এই চিহ্ন থাকে, তাঁদের মা লক্ষ্মীর বিশেষ আশীর্বাদ বলে মনে করা হয়। এই লোকেরা বুদ্ধিমান, দক্ষ এবং জ্ঞানী। তারা সর্বত্র সম্মান পায়। জীবনের প্রায় সব ক্ষেত্রেই সাফল্য পান এই মানুষগুলো।

রথের চিহ্ন- যাদের হাতের তালুতে এই চিহ্ন রয়েছে তাদের জীবন সমস্ত আরামে কাটে। এই চিহ্ন খুব কম মানুষের হাতেই দেখা যায়।

মাছের চিহ্ন-  যাদের হাতের তালুতে এই চিহ্ন থাকে, তাদের জীবন অলৌকিক বলে মনে করা হয়। তাদের প্রচুর সম্পদ রয়েছে।

গাছের চিহ্ন- যাদের হাতের তালুতে এই চিহ্ন থাকে, তাদের জীবন সুখে কাটে। এ ধরনের মানুষের কখনো কোনো কিছুর অভাব হয় না।

মেয়েদের শরীরের এখানে তিল থাকা খুব শুভ, ঘাড়ে তিল ধৈর্যের কথা বলে

International Day of Yoga 2022: আপনার রাশিচক্র অনুসারে সঠিক যোগব্যায়ামটি বেছে নিন

রাহুর দশা সলমন খানের, মানসম্মান খোয়াতে হতে পারে বলেও আশঙ্কা জ্যোতিষীর

Share this article
click me!