মহিলাদের গালে টোল পড়লে কী হয় জানেন, সামুদ্রিক শাস্ত্র বলছেন এখানে তিল থালকে হাতে আসে টাকা

সামুদ্রিক শাস্ত্র অনুযায়ী একজন মানুষের চেহারের গঠন বলে দেয় সেই মানুষের ভবিষ্যৎ কেমন হবে। মনুষটি ভাগ্য কেমন হবে তাও অনেক সময় অনায়াসে বলে দিতে পারে সামুদ্রিক শাস্ত্র।

Web Desk - ANB | Published : Jun 30, 2022 2:01 PM IST

সামুদ্রিক শাস্ত্র অনুযায়ী একজন মানুষের চেহারের গঠন বলে দেয় সেই মানুষের ভবিষ্যৎ কেমন হবে। মনুষটি ভাগ্য কেমন হবে তাও অনেক সময় অনায়াসে বলে দিতে পারে সামুদ্রিক শাস্ত্র। সামুদ্রিক শাস্ত্রমতে শুধু ভবিষ্যৎ নয় সেই মানুষটির সম্ভাব সম্পর্কেও বিস্তারিত জানা যায় তার চেহারার মাধ্যমে। সামুদ্রিক শাস্ত্রই বলছে একজন মহিলার ঠোঁটে তিল আর গালে টোল পড়লে সেই মহিলার স্বভাব কেমন হয় বা তার ভবিষ্যৎ কেমন হয়? 

সামুদ্রিত শাস্ত্র অনুযায়ী কোনও মহিলার যদি দুই গালে টোল পড়ে তাহলে সেই মহিলাকে ভাগ্যবতী হলা হয়। মহিলার শরীরের বাঁ দিকে তিল থাকা মানেই শুভ লক্ষণ বয়ে আনে। 

যাইহোট মহিলার গালে যদি টোল পড়ে সেই মহিলা স্বভাবত খুবই দুষ্টুমিষ্টি মনের মানুষ হয়। দুষ্টিমী করলেও মহিলার মন খুব ভালো হয়। স্বভাবত উদার মনের হয়। মহিলা  মহিলাকে যোগ্য সঙ্গিনী হয়ে উঠতে পারেন। যে কোনও পুরুষ মানুষই এই ধরনের মহিলাদের পছন্দ করেন। মহিলার ভাগ্যবতী হয়। 

মহিলাদের কপালের বাম দিকে তিন থাকলে তাও সৌভাগ্যের কারণ হিসেবে দেখা হয়। কপালের উপরের অংশ তিল থাকলে মহিলার হাতে প্রচুর অর্থ আসার সম্ভাবনা রয়েছে। সচারচর এই জাতীয় মহিলারা ধনী হয়। মহিলার কানে তিল থাকা সৌভাগ্যের প্রতীক। 

মহিলাদের ঠোঁটে তিল থাকাও সৌভাগ্যের বিষয় বলে মনে করা হয়। চিবুকের উপর তিল থাকাও শুভ বলে মনে করা হয়। এ ধরনের নারীদের জীবনে কখনো কোনো কিছুর অভাব হয় না। নারীর গলায় তিল থাকাও শুভ বলে মনে করা হয়। যে মহিলার কোমরে তিল রয়েছে তার আর্থিক অবস্থা খুব শক্তিশালী। মহিলাদের কাঁধে তিল থাকা তাদের সম্পদের লক্ষণ।
 

Share this article
click me!